ঈদ উপলক্ষ্যে “মোজো” এর নতুন আয়োজন

আজকের পোস্ট ঈদ উপলক্ষ্যে “মোজো” এর নতুন আয়োজন সম্পর্কে ।

ঈদ উল ফিতর এর আরো কিছু দিন বাকি । ঈদের আগেই ঈদের আনন্দ দিতে মোজো আসন্ন “ঈদুল ফিতর” উপলক্ষ্যে নিয়ে এসেছে সম্পূর্ণ ভিন্ন ধারার একটি ক্যাম্পেইন ‘মোজো ঈদের আগেই ঈদের চাঁন’ কন্টেস্ট। মোজো হচ্ছে আকিজ ফুড অ্যান্ড লিমিটেডের অন্যতম জনপ্রিয় কার্বনেটেড সফট ড্রিংকস ব্র্যান্ড । মজো সাধারণত প্রতি বছরেই ঈদ উপলক্ষ্যে নানা রকম ঈদ আয়োজন করে থাকে ।

প্রতি বছরের ন্যায় এবারের ঈদেও তারা আয়োজন করেছে “মোজো ঈদের আগেই ঈদের চাঁন” কন্টেস্ট। ক্যাম্পেইনটি চলবে ঈদ উল ফিতর পর্যন্ত। এই ঈদ ক্যাম্পেইনটি মূলত একটি মজার কুইজ প্রতিযোগিতা। মজার এই কুইজ প্রতিযোগিতায় যে কেউ অংশ নিতে পারবেন । কুইজে মোট ২০টি প্রশ্ন করা হয় । প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর দেওয়ার জন্য করে সময় নির্ধারণ করা হয়েছে ১০ সেকেন্ড । অর্থাৎ, ১০ সেকেন্ডের ভিতরেই প্রতিটি প্রশ্নের উত্তর দিতে হয়।

এই কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে mojo.akijfood.com নামের এই মাইক্রোসাইটটিতে।
প্রতিযোগীতাটিতে অংশগ্রহণ করতে সর্ব প্রথম রেজিস্ট্রেশন করতে হয় ।রেজিস্ট্রেশন সম্পন্ন করতে নাম , জন্ম তারিখ, লোকেশন ও মোবাইল নং দিয়ে সাবমিট করতে হয় । অতঃপর মেনু বারে ক্লিক করে লগ ইন করে কন্টেস্টে অংশগ্রহণ করা যায়।

প্রতিদিন যে বা যারা ২০ টি প্রশ্নের সঠিক উত্তর সবচেয়ে কম সময়ে দিতে পারবেন তাদের মধ্য থেকে ১০ জন বিজয়ী নির্বাচন করা হবে । মেনুবার এর র্যাংকিং এ ক্লিক করে বিজয়ীদের তালিকা দেখা যায়।
প্রত্যক বিজয়ীরা পাবেন তাদের জন্য মোজোর পক্ষ থেকে একটি গিফট হ্যাম্পার এবং আশেপাশের সুবিধাবঞ্চিত মানুষের সাথে ঈদের খুশি শেয়ার করার জন্য উপহারস্বরপ ৫ জনের জন্য ঈদের বাজার। যারা এই কন্টেস্ট এ অংশগ্রহণ করতে আগ্রহী তারা তারা রেজিস্ট্রেশন সম্পন্ন করে কুইজ এ অংশ নিতে পারেন ।

প্রতিযোগিতার ফলাফল, বিজয়ী ঘোষণা এবং ক্যাম্পেইনের অন্যান্য কার্যক্রম সম্পর্কে মোজো’র ফেসবুক পেজ এ জানানো হবে ।

Related Posts

16 Comments

মন্তব্য করুন