উইড্র দেওয়ার সাথে সাথে পেমেন্ট অনলাইন ইনকাম এর ট্রাস্টেড অ্যাপ

আসসালামু আলাইকুম বন্ধুরা আসা করি সবাই ভালো আছেন। বন্ধুরা আপনারা যারা স্টুডেন্ট বা বেকার সবসময় গেম খেলতে পছন্দ করেন বা গেম খেলতে ভালো বাসেন তাদের জন্য আজকে আমি দারুন একটা গেম নিয়ে এসেছি যে এই গেম খেলে আপনারা সহজেই ইনকাম করতে পারবেন এতে আপনার গেম খেলার পাশাপাশি একটু ইনকাম করতে পারবেন।

আর বন্ধুরা আপনারা এ গেম খেলে যে ইনকাম বা উপার্জন করবেন তা খুব সহজে এবং একটা কথা বলি এখানে আপনি খুব বেশি ইনকাম করতে পারবেন না সামান্য পরিমাণ বলতে আপনার পকেট খরজ চলবে।

ETH এ নিতে পারবেন আর থেকে ডলার সেল করে টাকা বিকাশ, রকেট, নগদ,উপায় এর মাধ্যমে নিতে পারবেন তো আমি যে গেমটির কথা বলছি সেটি একটু খেলতে কঠিন কিন্তু মনোযোগ দিয়ে খেললে বাচ্চরাও গেমটি খেলতে পারবে।তবে গেমটি একটু কঠিন হলেও অনেক মজার একটি গেম।

তো আমি যে গেমটির কথা বলছি সেটির নাম হলো Crypto pop-earn free eth

তো গেমটি ডাউনলোড বা ইনস্টল করার জন্য গুগল প্লেস্টোরে সার্চবারে গি গেমটির নামটি দিয়ে সার্চ করলে পেয়ে যাবেন গেমটি।

তারপর ইনস্টলে ক্লিক করে গেমটি ইনস্টল করে ওপেন করবেন

ওপেন করার পর wallet এ ক্লিক করে আপনার কয়েনবেজ জিমেইল টি দিয়ে দিবেন।

গেম খেলার জন্য New game এ ক্লিক করে গেমটি খেলা শুরু করবেন আর ইনকাম করবেন।

আর গেমটি খেলতে হয় মুলতো আর্টিকেল মিলিয়ে আর আমার মতে বর্তমান সবাই আর্টিকেল মিলাতে পারে তাই কোনো সমস্যা হবেনা আপনাদের গেম খেলতে।

আর উইড্রা নেওয়ার জন্য wallet এ ক্লিক করে প্রথমে আপনার কয়েনবেজ জিমেইল সেট করবেন
তারপর নিচে দেখবেন Claim নামে অপশন আছে আর আপনারা Claim এ ক্লিক করবেন তারপর একটা অ্যাড আসবে অ্যাড দেখার সাথে সাথে উইড্রা হয়ে যাবে মিন কথা হচ্ছে আপনি উইড্রা করার জন্য ক্লেইম এ ক্লিক করলে সাথে সাথে উইড্রা হয়ে যাবে আর আপনি যা ইনকাম করেছেন তা সাথে সাথে আপনার কয়েনবেজ এর eth এ চলে যাবে কোনো সময় নেবেনা তবে আপনি ২৪ ঘন্টা পর পর উইড্রা দিতে পারবেন।

প্রথমে আপনাকে কয়েনবেজ এ ডলার নিতে হবে তারপর সেখান থেকে ডলার সেল করে টাকা বিকাশ, নগদ,রকেট বা উপায় এর মাধ্যমে নিতে পারবেন।

আর বুঝতেই পারছেন যে এই গেম উইড্রা দেওয়ার সাথে সাথে পেমেন্ট দেয় তো এখানে কাজ করলে ভয়ের কোনো কারণ নেই।

আমার কথা বিশ্বাস নাহলে একবার ট্রাই করে দেখতে পারেন।অনেক অ্যাপ বা সাইটে তো কাজ করছেন এখানেও দেখেন একবার।

তো বন্ধুরা মন দিয়ে কাজ করুন আশা করি আপনাদের ভালো পরিমাণে ইনকাম হবে
ইনশাআল্লাহ।

ভালো থাকবেন সুস্থ থাকবেন নিজের পরিবারকে সুস্থ রাখার চেষ্টা করুন বর্তমান এই পরিস্থিতিতে অধিক প্রয়জন ছারা বাড়ির বাইরে যাবেন না। আল্লাহ সবাই কে সুস্থ রাখুক আমিন। আর আশা করি একটা ভালো পরিমাণে ইনকাম হবে আর এখানে ভালো পরিমাণে ইনকাম করার জন্য রেফার করবেন অবশ্যই।

আল্লাহ হাপেজ।

Related Posts

11 Comments

মন্তব্য করুন