এইবার ইনকাম করুন ঘরে বসে অ্যাফেলিয়েট মার্কেটিং করে।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে।

 

বর্তমানে আপনি বাড়ি থেকে অনলাইনে সব ধরণের কাজ করে অর্থ উপার্জন করতে পারবেন। এফিলিয়েট বিপণন তাদের মধ্যে অন্যতম।

অনুমোদিত বিপণনের মাধ্যমে, বাড়ি থেকে সামান্য প্রচেষ্টা করে অর্থোপার্জন করা খুব সহজ। তাই আজ আমি আপনাদের সামনে একটি ই-কমার্স সাইট সম্পর্কে কথা বলব যেখানে আপনি অনুমোদিত বিপণনের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন এবং সরাসরি বিকাশের জন্য অর্থ গ্রহণ করতে পারবেন।

 

সুতরাং আসুন দেরি না করে সেই ইকমার্স সাইটে যাই। বিডিশপ ডট কম একটি বাংলাদেশী ইকমার্স সাইট যেখানে আপনি অনুমোদিত বিপণনের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন। প্রথমে ব্রাউজারের মাধ্যমে বিডিশপ ডটকম ই-কমার্স সাইটে প্রবেশ করুন। তারপরে দেখতে স্ক্রোল করুন

<

বেনিফিট অ্যাফিলিয়েট প্রোগ্রাম নামে একটি অপশন রয়েছে। সেখানে ক্লিক করুন তারপরে স্ক্রিনের শীর্ষে সাইন ইন বা সাইন আপ ক্লিক করুন এবং সেখান থেকে প্রয়োজনীয় তথ্যের সাথে সাইন আপ করুন। তারপরে এগিয়ে যান এবং সেখান থেকে আমার অ্যাকাউন্টটি নির্বাচন করুন।

সেখানে আপনি প্রাথমিক ট্র্যাফিক নামে একটি বিকল্প পাবেন যেখানে আপনি নিজের ফেসবুক গ্রুপ বা ফেসবুক পৃষ্ঠায় লিঙ্ক করবেন। তারপরে নীচের পেমেন্ট অপশনে আপনি আপনার বিকাশ নম্বর দেবেন। তারপরে বিডিসুম ই-কমার্স সাইটের হোম পেজে যান এবং যে কোনও একটি পণ্য নির্বাচন করুন তারপরে এটি আপনার ফেসবুক গ্রুপ বা ফেসবুক পৃষ্ঠায় আপনার লিঙ্কের সাথে ভাগ করুন।

 

করতে পারা. এছাড়াও, আরও অনেক ধরণের বাণিজ্য সাইট রয়েছে যা থেকে আপনি ভাল আয় করতে পারেন। ইনভ্যাটো ডটকম নামে একটি আর ই-কমার্স ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি অনুমোদিত বিপণনের মাধ্যমে 60 থেকে 70 ডলার উপার্জন করতে পারবেন।

 

তারপরে আপনাকে সেখান থেকে যে কোনও পণ্য নির্বাচন করতে হবে এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে হবে। তারপরে যারা আপনার লিঙ্কটিতে ক্লিক করেন এবং সেই পণ্যটি কিনেন তাদের কাছ থেকে আপনি 15% কমিশন পাবেন।

আজ এ পর্যন্তই। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts

5 Comments

মন্তব্য করুন