এই এপ্লিকেশনর মাধ্যমে টাকা আয় করুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,আশা করি সবাই ভালো আছেন। বন্ধুরা আমরা তো অনলাইনে টাকা পক্সহন্দ করি। আমরা যারা নতুন অনলাইনে কাজ শুরু করি তারা প্রথমে অার্নিং এপ্লিকেশন এ কাজ করি। কিছু কিছু এপ্লিকেশন আছে যেখান থেকে টাকা আয় করা যায় কিন্তু সব এপ্লিকেশন পেমেন্ট দেয় না। আবার কিছু এপ্লিকেশন আছে তারা কাজ করা শেষ হয়ে গেলে পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার সাথে সাথে পেমেন্ট দিয়ে দেয়। আজ আমি একটি ভালো অার্নিং এপ্লিকেশন শেয়ার করবো যেখান থেকে টাকা আয় করতে পারবেন। তো আর সময় নষ্ট না করে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

 

 

 

এখন আমি দেখাবো এই এপ্লিকেশন টি আপনি কিভাবে ডাউনলোড করবেন কিভাবে রেফার করবেন এবং কিভাবে একাউন্ট করবেন।

 

এপ্লিকেশন ডাউনলোড করার জন্য প্রথমে আপনাকে আপনার মোবাইলের গুগোল প্লেস্টোরে যান এবার সার্চ বক্সে Bit Bucks লিখে
সার্চ করুন।সার্চ দিলেই এপ্লিকেশন টি আপনার সামনে আসবে। আপনি এই এপ্লিকেশন টি তে ৫★ রেটিং দিবেন এবং এপ্লিকেশন টি আপনার মোবাইলে ডাউনলোড করে ইন্সটল দিবেন।

 

 

 

 

এপ্লিকেশন টি ডাউনলোড বা ইনস্টল হয়ে গেলে আপনি এবার অপেন দিবেন। অপেন দিলে আপনার সামনে এই এপ্লিকেশন টি পারমিশন চাইবে। সব কিছু এলাউ করে দিবেন। এবার এখানে আপনাকে একটি একাউন্ট রেজিষ্ট্রেশন করতে হবে।

 

এপ্লিকেশন টি-তে প্রবেশ করলে সাইন আপ উইথ গুগোল লেখা রয়েছে আপনি এখানে একবার ক্লিক করুন। ক্লিক করারা সাথে সাথে আপনার মোবাইলে যত জি-মেইল একাউন্ট আছে সব কয়টি শো করবে। আপনি এবার আপনার পছন্দমত যে কোন একটি জিমেইল একাউন্ট সেট করুন।

 

 

আপনার একাউন্ট করা মোটামুটি কম্পলিট এবার আপনি আপনার নাম, ফোন নাম্বার, বিকাশ নাম্বার ইত্যাদি দিয়ে একাউন্ট টি সেটিং করে নিন। এবার আপনকে একটি রেফারেল কোড দিতে হবে। রেফার কোড দেওয়ার জন্য আপনি রেফারেল বক্স নামে একটি বাটন দেখতে পাবেন। এখানে একবার ক্লিক করে ৮২৯৯৯৭ এই রেফার কোড টি ব্যবহার করবেন৷ তাহলে আপনি আপনার একাউন্ট টে কিছু টাকা বোনাস পেয়ে যাবেন। রেফার কোড ব্যবহার না করলে বোনাস না-ও পেতে পারেন।

 

 

 

আর আপনি যদি কাউকে রেফার করাতে চান তাহলে আপনি রেফার কোডটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। আপনি প্রতি রেফারের জন্য ৮০ টাকা পর্যন্ত পেতে পারেন। বুঝতেই পারছেন এই এপ্লিকেশন থেকে কত টাকা আয় করা সম্ভব। তো আর দেরী কিসের এখনই এপ্লিকেশন টি ডাউনলোড করুন এবং টাকা আয় করা শুরু করে দিন।

 

 

আজকের পোষ্ট টি এই পর্যন্ত। আশা করি আপনাদের সবার কাছে ভালো লাগবে

 

ধন্যবাদ সবাইকে।

Related Posts

8 Comments

মন্তব্য করুন