এই এপ্লিকেশন থেকে শত শত টাকা ইনকাম করুন

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আরেকটি আর্নিং আ্যপ নিয়ে হাজির হয়েছি । তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

আপনারা যারা অনলিনে কাজ করেছেন বা কাজ করার চেষ্টা করেছেন তারা বিভিন্ন ধরনের সাইট এবং আ্যপে কাজ করেছেন। তো আজকে আমি আপনাদের জন্য এমন একটি আ্যপ নিয়ে এসেছি যেখান থেকে আপনি ছোট ছোট ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। আর এই আ্যপটির নাম হলো “Clipclaps” । এই আ্যপ থেকে আপনারা ছোট ছোট ভিডিও দেখে ইনকাম করতে পারবেন।

গত কয়েকদিনে এই আ্যপটি অত্যন্ত বিখ্যাত হয়ে যায়। আপনারাও হয়ত অনেকেই এই আ্যপে কাজ করেছেন। এই আ্যপটি অনেক ভালো একটি আ্যপ। নিচে আমি আপনারা এই আ্যপে কিভাবে সাইন আপ করবেন, কিভাবে ইনকাম করবেন এবং কিভাবে টাকা তুলবেন তা সবকিছু বিস্তারিতভাবে বলছি।

“Clipclaps” কি: Clipclaps মূলত হলো একটি শর্ট বা ছোট ভিডিও শেয়ারিং আ্যপ। “GRAND CHANNEL ENTERTAINMENT LIMITED” নামক একটি কোম্পানি এই আ্যপটি তৈরি করেছেন। ২০২০ সালের ৯ই ফেব্রুয়ারী এই আ্যপটি গুগল প্লে স্টোরে রিলিজ হয়। মাত্র ১ বছরের সময়কালের মধ্যেই আ্যপটি অনেক জনপ্রিয়তা অর্জন করেছে।

বর্তমানে প্লে স্টোরে আ্যপটির ১০ মিলিয়ন+ অর্থাৎ ১০০০০০০০ এর বেশি ডাউনলোড রয়েছে। এবং হাজার হাজার সক্রিয় ব্যবহারকারী রয়েছে। আপনি এই আ্যপে ছোট ভিডিওগুলো দেখে দেখে ইনকাম করতে পারবেন। এখন বিশ্বে অনেকগুলো শর্ট ভিডিওর আ্যপ রয়েছে যেমন টিকটক, লাইকি ইত্যাদি। কিন্তু এই আ্যপগুলোতে আপনি ভিডিওগুলো দেখে কোনো টাকা ইনকাম করতে পারবেন না। কিন্তু এখান থেকে পারবেন।

একাউন্ট রেজিস্ট্রেশন : এই আ্যপে রেজিস্টার করা একদম সহজ। সবার প্রথম রেজিস্ট্রেশন করতে আপনার যা লাগবে তাহলো নিচের দেওয়া লিংকে ক্লিক করা৷ ওই লিংকে ক্লিক করলেই আপনার প্লে স্টোরে ওই আ্যপে চলে যাবেন তারপর আ্যপটি ডাউনলোড ও ইন্সটল করুন। আপনি যদি লিংক দিয়ে না চান তাহলে প্লে স্টোরে গিয়ে সার্চ করুন “Clipclaps”।

<

তারপর আ্যপটি ডাউনলোড করুন। আপনি এই আ্যপটি মোট ৩টি মাধ্যমে রেজিস্ট্রার করতে পারবেন। এগুলো হলো গুগল, ফেসবুম এবং ফোন নাম্বারের মাধ্যমে। আমি আপনাকে গুগল আ্যকাউন্টের মাধ্যমে রেজিস্ট্রার করতে বলব। আপনি চাইলে অন্য মাধ্যমেও রেজিস্ট্রার করতে পারবেন। তো আমি আপনাকে গুগলের মাধ্যমে কিভাবে রেজিস্টার করবেন সেটি বলছি।

প্রথমে ” Continue with google” অপশনে ক্লিক করুন। তারপর আপনার মোবাইলে যে যে গুগল আ্যকাউন্ট রয়েছে সেগুলো দেখানো হবে। তারপর আপনার ইচ্ছা মতো যেকোনো একটি একাউন্ট দিয়ে লগিন করুন। আপনার সাইন আপ করা শেষ।

কিভাবে ইনকাম করবেন: “Clipclaps” থেকে৷ ইনকাম করার বেশ কিছু উপায় আছে। আমি নিচে৷ কিভাবে “Clipclaps” থেকে ইনকাম করবেন সেটি বলছি:

ভিডিও দেখে: আমি আগেই বলেছি যে এই আ্যপটি মূলত হলো একটি শর্ট ভিডিও দেখার আ্যপ তাই এখান থেকে আয় করার সবচেয়ে সহজ উপায় হলো শর্ট ভিডিও দেখে ইনকাম। আপনি যখন এই আ্যপে প্রথমবার প্রবেশ করবেন তখন আপনি টিউটোরিয়াল দেখতে পারবেন। এখানে আপনি অনেকগুলো ভিডিও দেখতে পারবেন। এই ভিডিওগুলো দেখলে আপনি চেস্ট পাবেন। এই চেস্ট থেকে আপনি র‍্যাফেল কার্ড, ক্ল্যাপকয়েন ও ক্যাশ জিততে পারবেন। নিচে আমি এগুলো কি তা বলে দিব আনে।

রেফার করে: বর্তমানে বিশ্বে এমন কোনো আর্নিং আ্যপ পাওয়া যাবে না যেখানে রেফারাল প্রোগ্রাম নেই। ঠিক তেমনি “Clipclaps” আ্যপেও রেফারাল প্রোগ্রাম আছে। কিন্তু এখানে অন্য আ্যপগুলোর মতো সরাসরি কোনো টাকা পাবেন না। এখানে আপনি প্রতি রেফারের জন্য একটি চেস্ট পাবেন। নিচে৷ চেস্ট কি সেটা বলছি। রেফার কোডটি জানার জন্য আপনি প্রথমে আপনার আইডিতে লগিন করুন।

তারপর আপনি আপনার স্ক্রিনের নিচের দিকে ৪টি অপশন দেখতে পারবেন। আপনি চতুর্থ অপশনে ক্লিক করবেন। সেখানে আপনি সবার উপরে আপনার নামটি দেখতে পারবেন তার নিচে আপনি আপনার ক্ল্যাপকোডটি দেখতে পারবেন। যেমন আমার ক্ল্যাপকোডটি হচ্ছে: 0360714770। আপনি যদি লগিন করার পর আমার ক্ল্যাপকোডটি ইউজ করলে আপনি ১ ডলার বোনাস পাবেন।

চেস্ট: চেস্টের মূল হচ্ছে সিন্দুক। আপনি এখানে ভিডিও দেখলে আপনাকে এরা কিছুক্ষণ পরপর চেস্ট বা সিন্দুক দেওয়া হবে। আমি আপনাকে সহজভাবে বলছি চেস্ট হচ্ছে একটি বাক্স এবং এই বাক্সে আপনি ক্লাপকয়েন, র‍্যাফেল কার্ড ইত্যাদি পেতে পারেন।

ক্লাপকয়েন: আমি আগে বলছি যে এখানে ভিডিও দেখলে আপনি চেস্ট পাবেন এবং সেই চেস্ট থেকে ক্ল্যাপকয়েন পাবেন। আপনি এই ক্ল্যাপকয়েনগুলোকে আবার ক্যাশে রূপান্তর করতে পারবেন। আপনি ১০০০ ক্ল্যাপকয়েনের জন্য ০.১৫ ডলারের মতো পাবেন। যা বাংলাদেশি টাকায় প্রায় ৫-৬ টাকার মতো। তাছাড়াও মাঝে মাঝে আপনি এই কয়েন দিয়ে র‍্যাফেল কার্ডও কিনতে পারবেন৷

র‍্যাফেল কার্ড: আপনি চেস্ট থেকে র‍্যাফেল কার্ড পেতে পারেন কিংবা কিছু কিছু সময় আপনি ক্ল্যাপকয়েনের মাধ্যমেও র‍্যাফেল কার্ড কিনতে পারবেন।

উইথড্র: যেকোনো একটি আর্নিং আ্যপের মূল বিষয় হচ্ছে উইথড্র। ধরেন আপনি সারাদিন কাজ করলেন এবং একসময় আপনি মিনিমাম পেআউটে পৌঁছাতে পারলেন কিন্তু উইথড্র করতে পারলেন না তাহলে আপনার কেমন লাগবে। এই আ্যপটি থেকে আপনি নিশ্চয়ই পেমেন্ট পাবেন তার গ্যারান্টি আমি দিচ্ছি৷ এখানে বর্তমানে মিনিমাম পেআউট আ্যমাউন্ট ১০ ডলার।

বর্তমানে ক্লিপক্ল্যাপে মাত্র ১টি পেআউট মেথড রয়েছে অর্থাৎ এখান থেকে আপনি শুধু একটি মাধ্যমেই টাকাটা তুলতে পারবেন। এবং সেই মেথডটি হচ্ছে পেপাল। আপনি শুধু পেপালের মাধ্যমে এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। আর পেপাল আমাদের দেশে নেই কিন্তু খুব জলদিই এখানে অন্যান্য পেমেন্ট মেথড আসবে। তাহলে সেসময় আপনি পেমেন্টটা নিতে পারবেন।

এই আর্নিং আ্যপটি খুব ট্রাস্টেড এবং ভালো একটি আ্যপ। এখান থেকে আপনি টাকা আয় কর‍তে পারবেন তা নিশ্চয়ই।

আজকের জন্য এতটুকুই আবার কয়েকদিন পর আপনাদের সামনে হাজির হব নতুন কোন একটা টপিক নিয়ে৷ ততদিন পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই কামনা করে আজকের জন্য বিদায় জানাচ্ছি। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। আশা করি এই পোস্টটি আপনার ভালো লেগেছে এবং নিশ্চয়ই পোস্টটি আপনাদের বন্ধু – বান্ধবের সঙ্গে শেয়ার করবেন।

আমার আগের পোস্ট:

বিকাশ থেকে পে বিল করলেই ক্যাশব্যাক

Related Posts

8 Comments

মন্তব্য করুন