এই এ্যাপসে কাজ করে প্রচুর টাকা আয় করতে পারবেন। মাসে অন্তত ৪-৫ হাজার টাকার আয় করতে পারবেন।

হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন। আশাকরি ভালোই আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালোই আছি।

আপনারা অনেকেই হয়ত অনলাইনে আয়ের কথা ভাবছেন, আর সেটা যদি হয় মোবাইলের মাধ্যমে তাহলে কেমন হয়। তো চলুন মোবাইলের মাধ্যমে আয়ের একটি এ্যাপসের সাথে আপনাদের পরিচয় করিয়ে দেয়ঃ

WHAFF reward

হফ রিওয়ার্ড এটি একটি এ্যান্ড্রয়েড এ্যাপস, যেটি প্লেস্টোরে সার্চ করলেই পেয়ে যাবেন। এই এ্যপসটি অনেকেই গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড করে নিজের ফোনে ব্যবহার করে বেশ কিছু আয় করছেন।

এই এ্যাপসটি থেকে আপনি বিভিন্ন রকমে টাকা আয় করতে পারবেন। প্লেস্টোর থেকে এ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করার পর আপনাকে ফেসবুক দিয়ে লগিন করতে হবে।

এরপর যখন আপনাকে যখন ইনভাইটেশন কোড দিতে বলবে, তখন আপনি ইনভাইটেশন কোড এর জায়গায় Kl94959 এই কোড অথবা শেষের একটা পরিবর্তন করে দিয়ে বসিয়ে দিবেন। এতে আপনাকে কোম্পানি $0.3 ডলার দিবে, যার মূল্য প্রায় ২৫ টাকা।

এখন লগিন করার পর আপনি এই এ্যাপস থেকে বিভিন্ন উপায়ে আয় করতে পারবেন।

* বিভিন্ন রকমের এ্যাপস ডাউনলোড করার            মাধ্যমে আপনি এখান থেকে টাকা আয় করতে      পারবেন।

* এ্যাডসেন্স মিডিয়া থেকে এ্যাড দেখার মাধ্যমে       আয় করতে পারবেন।

* ভিডিও দেখে আয় করতে পারবেন।

* এই এ্যাপসটিতে প্রিমিয়াম প্যাক নামে একটি         অপসন আছে সেই অপসনে গিয়ে বিভিন্ন              রকমের গেম পাবেন, সেই গেমগুলি ইন্সটল ও       একটা নির্দিষ্ট লেভেল পর্যন্ত খেলার জন্য               আপনাকে কিছু ডলার দিবে।

* এছাড়াও আপনি আপনার নিজের ইনভাইটেসন     কোড দিয়ে অন্যকে জয়েন করানোর মাধ্যমে         আপনার আয় বাড়াতে পারবেন।

এখন বলতে পারেন টাকা আয় করলাম কিন্তু টাকাটা হাতে নিবো কিভাবে। এই এ্যাপস থেকে আপনি আপনার অর্জিত টাকা পেপাল, বিটকয়েন, আমাজন গিফট কার্ড, ফ্লিপকার্ট গিফট কার্ড এসব লেনদেন কারেন্সির মাধ্যমে উইথড্র দিতে হবে। এরপর এসব কারন্সিতে টাকা আসা মাত্র আপনি যেকোন প্রতিষ্ঠান অথবা কোন ব্যাক্তির কাছে ডলার বিক্রয় করে বিকাশে নিতে পারবেন।

ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য।।।।

Related Posts