এই কোডটির মাধ্যমে আপনি যে কাউকে কাঁদিয়ে পর্যন্ত ফেলতে পারবেন। এবং আপনি আপনার বন্ধুদের সাথে মজাও করতে পারবেন।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

আজকে আমি আপনাদের মাঝে এমন একটা এন্ড্রয়েড ফোনের ট্রিকস শেয়ার করব যেটা দেখলে আপনি অবাক হবেন ১০০% গ্যারান্টি অবাক হতে বাধ্য এবং এই ট্রিক্সটি যদি আপনি এক বার শিখে যান তাহলে আপনি অন্য জনকে বোকা বানাতে পারবেন এবং আপনাদের নিজের লাভ হবে। এখন আপনারা ভাবতে পারেন যে আমার কেন লাভ হবে তো বন্ধুরা সম্পূর্ণ পড়লেই বুঝতে পারবেন।

তো বন্ধুরা আমাদের এটা করতে হলে সর্বপ্রথম আমাদের এন্ড্রয়েড ফোনের প্রয়োজন হবে অ্যান্ড্রয়েড ফোন হলেই ভালো হয় অন্য ফোনে কাজ করবে কিনা আমি বলতে পারলাম না সঠিক।

এন্ড্রয়েড ফোনেই আপনারা করার চেষ্টা করবেন তো বন্ধুরা এটি করার জন্য আগে আপনাদের একটা ছোটখাটো একটা উদাহরণ দেই আপনারা যখন বাইরে যান তখন কিন্তু আপনাদের ফোনে ২-৩ টাকা থাকে এ ধরনের টাকা থাকে আপনাদের ব্যালেন্সে যেটা আপনাদের অনেক সময় প্রয়োজন হয়ে থাকে অথবা আপনি ভেবে থাকেন যে একটু পর আমার এক জনকে ফোন দিতে হবে এটা আমার লাগবে আমি দিতে পারবো না কিন্তু আপনাকে যদি কেউ বলে যে ভাইয়া আপনার ফোনটা আমাকে দেন আমি একজন একটু জরুরী দরকারে ফোন দেবো

তারপর আপনি যখন না করতে পারেনা তখন আপনাকে বাধ্য হয়ে ফোনটি দিতে হয়।
পরে আপনার ফোনটা নিয়ে সে যেকাউকে ফোন দেয়।

এবং আপনার ব্যালেন্সটা শেষ হয়ে যায়। তারপর আপনি সমস্যায় পড়ে জান। যে টাকাটার আপনার প্রয়োজন ছিল সেই টাকাটা তো শেষ হয়ে গেল।

তো বন্ধুরা এরপর আপনি একটা সার্ভিস অন করবেন তার জন্য ডায়াল করবেন *31# তারপর দেখবেন একটা সার্ভিস চালু হয়ে গেছে।

এটার প্রধান উদ্দেশ্য হচ্ছে যে আপনার ফোন যদি তখন অন্য কেউ নেই এবং অন্য কাউকে যদি নাম্বারে ফোন দেয় তাহলে দেখবেন ফোন ঢুকবে না মানে আপনি তাকে বলে দিতে পারবেন যে আপনার এই নাম্বারে কোন সমস্যা হয়তো এখন আমার ফোন দিয়ে ফোন যাচ্ছে না।

এটাই হল প্রধান কারণ যে আপনার যে টাকাটা প্রয়োজন ছিল সে টাকাটা আর শেষ হবে না।

অথবা আপনি আপনার বন্ধু বান্ধব দের সাথে মজা করতে পারেন অন্যের ফোন নিয়ে আপনি এই কোডটি ডায়াল করে দিলেন এবং এই কোডটি ডায়াল করে তারপর সে আর কাউকে ফোন দিতে পারবে না আপনার কাছে তাকে আসতেই হবে এটি করে রাখলে।

এবং তারপর যখন আপনার মজা করা শেষ হয়ে যাবে তখন আপনি এটি বন্ধ করবেন কিভাবে এখন তা বলব।

তো বন্ধুরা এটা বন্ধ করার জন্য আমাদের ফোনের ডায়াল প্যাডে চলে যেতে হবে এবং ডায়াল করতে হবে #31# তারপরে ডায়াল করার পর দেখতে পারবেন সার্ভিসটি ডিজেবল হয়ে গেছে।

এবং তারপর থেকে আগের মতো আবার হয়ে যাবে যে কাউকে আবারো কল করতে পারবেন।

তো বন্ধুরা আশাকরি আজকের ট্রিকসটি আপনাদের ভাল লেগেছে।

তো বন্ধুরা আজকে এপর্যন্ত আসসালামুয়ালাইকুম।

Related Posts