এই কয়েকটি সাইট থেকে দিনে আয় করুন ১০-২০ ডলার।টাকা নিন বিকাশে।

তো আপনারা সবাই কেমন আছেন।আশা করি অনেক বেশিই ভালো আছেন। আমি হাজির হলাম আপনাদের কাছে একটি গুরুত্বপূর্ণ পোষ্ট নিয়ে।আর তা হলো কিভাবে আমরা পে পাল ক্যাশ সহজেই ইনকাম করতে পারি।আসুন এর আগে জেনে নিই,পে পাল ক্যাশ কি, এটি আমাদের কি কাজে লাগবে।

 

পে পাল ক্যাশ কি ও কি কাজে লাগে?ঃবাংলাদেশে বিকাশের মতো পে পাল বিশ্বব্যাপী মোবাইল ব্যাংকিং সিস্টেম।পে পাল ক্যাশ মানে US ডলার।প্রতি ১ ডলারের মূল্য ৮৫ টাকা।পে পাল ক্যাশ আপনি চাইলে টাকাতে কনভার্ট করতে পারেন।চাইলে এ Money দিয়ে আপনি সব করতে পারবেন। এখনিই জেনে নিই কিভাবে খুব সহজেই আমরা দিনে $১০-$১৫ পে পাল ক্যাশ আয় করতে পারি,যার বাজার মূল্য ৮৫০-১৪০০ টাকা।

  • Super Pay: Super pay হলো এমন একটি ওয়েবসাইট যেখানে সহজ ও পেইড জরিপ পূরণের মাধ্যমে নগদ ক্যাশ দেয়।ওয়েব সাইটে যেতে এখানে ক্লিক করুন।এখানে শুধুমাত্র রেজিস্ট্রেশন করলেই পাওয়া যায় ০.২০ ডলার,মাত্র ১ ডলার করতে পারলেই প্রথম উইথড্র করতে পারবেন।খুব সহজেই এখান থেকে আয় করতে পারবেন।এখানে রেফার করেও আয় করতে পারবেন।

 

  • Lucky Day: প্লে স্টোরে গিয়ে এপটির নামে সার্চ করলে পাবেন,এই এপটি।এই গেমে নানা ফিচার আছে, যেখানে আপনি কোনো পরিশ্রম ছাড়াই কয়েক ডলার ইনকাম করতে পারবেন।আমি অলরেডি ৪.৫ ডলার আয় করেছে,এখানে গেম খেলে Scratch ঘষে ইনকাম করা যায়।

 

 

  • App Nana: এই এপটি Best reward App.এই এপে নতুন নতুন অফার পূরণ করে পয়েন্ট আয় করতে পারবেন।এড দেখে,নতুন নতুন এপ্স ডাউনলোড করে অনায়াসে অনেক পয়েন্ট জমাতে পারেন।তাছাড়াও ডেইলি লগ ইনে 400 পয়েন্ট পাবেন।মাত্র 45,000 পয়েন্ট হলে পে পাল ক্যাশ নিতে পারবেন।প্রতি রেফারে পাছেন ২৫০০ কয়েন।

 

 

 

  • Swagbucks:swagbucks হলো পে পাল ক্যাশ আয়ের বেস্ট সোর্স।এখানে আপনি সহজ সহজ জরিপ এর উত্তর দিয়ে মাত্র ৩-৪ দিনেই পে পাল ক্যাশ পাবেন।ওয়েবসাইটের লিংকের জন্য এখানে ক্লিক করুন।এখানে ৫০০ পয়েন্ট হলেই $১ পে পাল ক্যাশ পাবেন। রেফার করে আয় করতে পারবেন। 

 

 

এসব পে পাল ক্যাশ আপনি আপনার পে পাল একাউন্ট এ নিতে পারবেন।আর উপরের সাইটগুলো থেকে ১০০% পেমেন্ট পাওয়া সম্ভব।

এখন আপনাদের অনেকেরই পে পাল একাউন্ট নেই।এই ওয়েব সাইটেই আমি পোস্ট করেছিলাম কিভাবে বাংলাদেশ থেকে Verified পে পাল একাউন্ট খুলতে পারবেন।কাজেই কোনো ঝামেলাই নাই।

 

Recommended For You:

#বাংলাদেশ থেকে সহজেই তৈরী করুন ভেরিফাইড পে পাল একাউন্ট।(grathor.com) 

 

#মাত্র ১ সপ্তাহে নিয়ে নিন $১৫ গুগল প্লে গিফট কার্ড।(grathor.com)

 

আর বিকাশে বা কেনো এসব পেমেন্ট নেয়া যায় না, এরকম প্রশ্ন অনেকেরই আছে,কিন্তু বিকাশ তো ইন্টারন্যাশনালি না।আর বাংলাদেশি কোনো সাইটও নাই,যেখান থেকে আপনি ভালো ইনকাম পাবেন।আর পে পাল বিকাশ থেকেও উন্নত,আর আপনি বাংলাদেশে থেকেও পে পাল ক্যাশ (ডলার) ব্যবহার করতে পারেন।এমনকি BDcoinex ওয়েবসাইটে আপনি পে পাল ক্যাশ টাকাতে নিজ বিকাশ একাউন্টে নিতে পারেন।

 

তো আজ এ পর্যন্তই, সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন।ধন্যবাদ।😍😍           

           

Related Posts

4 Comments

মন্তব্য করুন