এই বিলিংশ কোম্পানির সার্ভে জিতে যান তাহলে পাবেন ৫০০০ টাকার মতো।আর সাথে থাকছে শত শত টাকা আয় করার উপায় পেমেন্ট প্রুফ সহ।

 

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি গেমস যা খেলে আপনি মাসে ১০০ টাকার মতো ইনকাম করতে পারবেন।আমার মতে ১০০ তো কম হয়ে যায় আপনি চাইলে আরো বেশি ইনকাম করতে পারব।আর যদি এই বিলিংশ কোম্পানির সার্ভে জিতে যান তাহলে পাবেন ৫০০০ টাকার মতো।তো শুরু করা যাক আজকের এই পোস্টটি।

 

 

 

এবার আসি সার্ভের কথায় সার্ভে তে অংশগ্রহণ করে জিতে নিতে পারেন ৫০০০০ বিলিংশ কয়েন বা বিটকয়েন ব্লাস্ট গেমের কয়েন আর এই ৫০০০০ কয়েনের দাম বাংলাদেশি টাকায় ৫০০০ টাকা।তারা এই সার্ভের ঘোষণা দিয়েছে তাদের ফেসবুক অফিসিয়াল পেজে।যদি আপনি সার্ভে জিতে জান তাহলে আপনার ছবি তারা তাদের অফিসিয়াল ফেসবুক পেজে ছাড়বে যাতে বোঝা যায় সার্ভে টা রিয়েল।এই নিন তাদের ফেসবুক পেজ:https://www.facebook.com/389667671824013/posts/738931630230947/?app=fbl

এবার আসি যদি আপনি ৫০০০০ হাজার কয়েন জিতে যান তাহলে কিভাবে তা নিবেন, তা নিতে হলে আপনাকে বিটকয়েন ব্লাস্ট গেমসটি খেলতে হবে।আর বিটকয়েন ব্লাস্ট গেমসের মাধ্যমে আপনি কয়েন গুলো নিয়ে তা আবার বিটকয়েন এ জন্য আবেদন করতে পারবেন।আর আপনি যদি না জানেন যে কিভাবে বিটকয়েন ব্লাস্ট গেমস খেলে আয় করতে হয় তাহলে দেখে নিন।

প্রথমে আপনারা গুগল প্লে স্টোর থেকে বিটকয়েন ব্লাসট নামে গেমটি নামিয়ে নিবেন।তারপর স্টার্ট বাটন এ ক্লিক করলে একটা ৩০সেকেন্ডেরএকটা এড দেখাবে তারপর গেমস এ নিয়ে যাবে।গেম এর সব লেভেল এর শুরুতে একটা করে এড দিবে। ১ম লেভেল কম্পিলিট করার পর আপনার ২নড লেভেল এ যেতে একটি এড দেখা লাগবে দেখা শেষ হলে আপনি ২নড লেভেল এ যেতে পারবেন।আপনি যদি ১ম লেভেল কম্পলিট না করে ২নড লেভেল এ নাও যেতে পারেন তবুও ও ১০০ পয়েন্ট পাবেন।সো চিন্তার কোনো কারন নেই না পারলেও পয়েন্ট আসছে।আর পয়েন্ট আসা মানে আপনার টাকা বা ইনকাম চলছে।

আর আপনার টাকা নিতে পারবেন কয়েনবেসে।আমাদের সবারই কম বেশি কয়েনবেস একাউন্ট আছে আর না থাকলে ইউটুবে ভিডিও দেখে একাউন্ট খুলে নিবেন।বিটকয়েন ব্লাস্ট আপনাকে খালি বিটকয়েন এর মাধ্যমে পেমেন্ট করবে অন্য কোন মাধ্যমে পেমেন্ট করবে না।যদি কয়েনবেস একাউন্ট না থাকে তাহলে যেকোনো বিটকয়েন ঠিকানা দিলে বিটকয়েন ব্লাস্ট আপনাকে পেমেন্ট করে দেবে।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।

 

Related Posts

10 Comments

মন্তব্য করুন