এই রোগ নিরাময়ের জন্য কোনও ওষুধের প্রয়োজন হবে না, কেবল এই ছোট্ট কাজটিই করতে হবে

সাধুবাদ প্রায়শই ভাল কাজ এবং সাফল্যের সাথে জড়িত। উপলক্ষটি প্রচারের হোক, কোনও উদযাপন হোক বা পরীক্ষায় ভাল নম্বর হোক, আমরা যখন কোনও কিছু নিয়ে খুশি হই তখন আমরা তালি দিয়ে যাই। আর হিন্দু ধর্মে ভজন বা আরতির সময় হাততালি দেওয়ার রীতি রয়েছে। এই সংস্কৃতির পিছনে কেবল ধর্মীয়ই নয় বৈজ্ঞানিক কারণও লুকিয়ে রয়েছে। বিজ্ঞান অনুসারে, আমাদের হাতে 29 টি আকুপ্রেশার পয়েন্ট রয়েছে। চাপ বিন্দু টিপে, রক্ত ​​এবং অক্সিজেন সম্পর্কিত অঙ্গগুলিতে ভালভাবে সঞ্চালিত হয়। অ্যাকিউপ্রেসারের মতে, এই সমস্ত চাপের পয়েন্টগুলি সঠিকভাবে দমন করার জন্য তালি দেওয়া সহজ উপায়। এগুলি তালি দেওয়ার সুবিধা ..

– দ্রুত হাততালি দিয়ে চোখ, কান, মস্তিষ্ক, মেরুদণ্ড, কর্ণ ইত্যাদির সমস্ত পয়েন্টকে প্রভাবিত করে, যার ফলে স্ট্রেস, অনিদ্রা, চোখের দুর্বলতা, দীর্ঘস্থায়ী মাথাব্যথা, সর্দি, চুল কমে যাওয়া ইত্যাদি সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়।

– রিং খেলে রক্তে খারাপ কোলেস্টেরলের পরিমাণ হ্রাস হয় এবং এ জাতীয় সমস্ত বাধা এবং ময়লা পরিষ্কার করে, যা হার্ট অ্যাটাকের সমস্যার ঝুঁকি হ্রাস করে। তালি দিয়ে শরীরে রক্ত ​​সঞ্চালন ভাল হয়, যা ফুসফুসে অ্যাজমা সম্পর্কিত রোগের ঝুঁকিও প্রতিরোধ করে।
শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে এবং রোগ এড়ানোর জন্য তালি দিয়েও করা উচিত।

-তালি পেশীগুলিকে প্রভাবিত করে, যাতে শক্তি সারা শরীর জুড়ে।

শুধু তাই নয়, নিয়মিত হাততালি দেওয়ার অভ্যাস রক্তে শ্বেত কণাগুলিকে শক্তি দেয়, যার কারণে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায়।

– তালি দিয়ে শরীরে রক্ত ​​সঞ্চালন ভাল হয় যা ফুসফুসে অ্যাজমাজনিত রোগের ঝুঁকিও রোধ করে।

– বিশ্বের সেরা এবং সহজ এই সহজ যোগব্যতা আপনাকে সর্বদা সতেজ রাখবে, আপনি ভবিষ্যতের ঝামেলা থেকে বাঁচতে সক্ষম হবেন। বিশ্বাস করুন এটি ম্যাজিকের মতো কাজ করে। এটি বলার অপেক্ষা রাখে না যে গুরুতর অসুস্থতার ক্ষেত্রে, আপনি চিকিত্সা ছেড়ে কেবল তালি চাপিয়ে দেন না।

Related Posts

8 Comments

মন্তব্য করুন