এই লকডাউনে এয়ারটেল দিচ্ছে মাত্র ৬৪ টাকায় ৫ জিবি ইন্টারনেট ৪ দিন মেয়াদে যা সবাই পাবেন

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আমি আজ আপনাদের কে খুব ভালো একটা ইন্টারনেট অফার সম্পর্কে বলতে এসেছি । আমি আজ আপনাদের কে যে অফারটি সম্পর্কে বলবো সেটা হলো এয়ারটেল এর নতুন ইন্টারনেট অফার । এই লকডাউনে আপনারা সবাই ঘরে বসে অবসর সময় কাটাচ্ছেন । কিন্তু এই লকডাউনে এয়ারটেল দিচ্ছে মাত্র ৬৪ টাকায় ৫ জিবি ইন্টারনেট ৪ দিন মেয়াদে । আপনারা যারা এয়ারটেল সিম ব্যবহার করেন তারা এই অফারটি উপভোগ করতে পারবেন । কিন্তু এই অফারটি সীমিত । তাই আপনারা যারা অফারটি গ্রহণ করেন নি তারা তাড়াতাড়ি অফারটি নিয়ে নিন । অফারটি পেতে হলে আপনাদের কে প্লে স্টোর থেকে মাই এয়ারটেল অ্যাপস টি ডাউনলোড করতে হবে । কারন এই অফারটি পাওয়া যাবে শুধুমাত্র মাই এয়ারটেল অ্যাপে । মাই এয়ারটেল অ্যাপস টি ডাউনলোড করতে হলে আপনাদেরকে যা করতে হবে তা হলো আপনাদেরকে সর্বপ্রথম প্লে স্টোরে গিয়ে সার্চ করতে হবে মাই এয়ারটেল লিখে । তারপর আপনারা মাই এয়ারটেল অ্যাপস টি ডাউনলোড করে ওপেন করবেন । অ্যাপস টি ওপেন করার পর আপনাদের এয়ারটেল সিম দিয়ে লগইন করুন । তারপর আপনারা সেই অ্যাপের ভিতরে বিভিন্ন ধরনের অফার দেখতে পারবেন । আমি যেই অফার টি কথা বললাম সেটা আপনারা ওখানে দেখতে পারবেন । অফারটি কিনতে হলে আপনাদের কে ৬৪ টাকা রিচার্জ করতে হবে । তারপর আপনারা সেই অফার টি উপভোগ করতে পারবেন । ৬৪ টাকায় ৩ জিবি সাথে ১ জিবি বোনাস ৪ দিন মেয়াদে । তাই এই অফারটি আপনারা এখনই কিনে ফেলুন ‌। এয়ারটেল সব প্রিপেইড গ্রাহকদের জন্য এই অফারটি প্রযোজ্য । মাই এয়ারটেল অ্যাপস ব্যবহারে গ্রাহকগন বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন খুব সহজেই । এয়ারটেল এই লকডাউনে গ্রাহকদের জন্য খুবই ভাল অফার নিয়ে আসে । তাই আপনারা দেরি না করে এখনই অফারটি উপভোগ করুন এবং এই লক ডাউনে পরিবারের সাথে অনেক সুন্দর সময় উপভোগ করুন ।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন