এই সাইটটিতে এফিলিয়েট প্রোগ্রামের মাধ্যমে আয় করুন মাসে ১৫০০০-২০০০০ টাকা।

আসসালামুআলাইকুম। বন্ধুরা কেমন আছো সবাই? আশা করি ভালোই আছো। এফেলিয়েট প্রোগ্রাম বা এফিলিয়েট মার্কেটিং নামক একটি বিষয় আমরা সবাই জানি। আমি আপনাকে এফিলিয়েট প্রোগ্রামিং করে কিভাবে একটি সাইট থেকে ভালোভাবে ইনকাম করতে পারবেন সেই বিষয় বলে দিব। আজ আমি আপনাদের সাথে একটি সুন্দর সাইট নিয়ে আলোচনা করব।

সাইটটির নাম হল বেস্ট এক্সচেঞ্জ মূলকথা হলো এখানে মূলত বিভিন্ন ধরনের ডলার বিটকয়েন এক্সচেঞ্জ করা হয় অথবা বিটকয়েনের রূপান্তর করা হয় এই সাইটে। এখানে আপনি আপনার রেফারাল প্রোগ্রামকে কাজে লাগিয়ে ইনকাম করয়ে পারবেন। দেয়া হবে সবচেয়ে মজার ব্যাপার হলো মাত্র 1 ডলার ইনকাম করতে পারলেই উইথড্র নিতে পারবেন।

সাইটে ডুকে সাইনাপ করতে এখানে ক্লিক করুন।  এখন আমি আপনাকে বুঝিয়ে বলব কিভাবে এখানে একাউন্ট তৈরি করতে হয়। সেজন্য আপনাকে এখানে ক্লিক করতে হবে। যাই হোক মূল কথায় চলে আসি। 

প্রথমে আপনাকে বেস্ট এক্সচেঞ্জার সাইটে যেতে হবে। এখানে ক্লিক করুন এখানে যাওয়ার পর আপনাকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সাইন আপ করার জন্য আপনাকে ইউজারনেমের ইউজারনেম দিতে হবে। এছাড়া আপনার নাম দিতে হবে। ইমেইল এড্রেস দিতে হবে। তারপর আপনার ইমেইল ভেরিফাই করে নিতে হবে। সবকিছু হয়ে গেলে আপনাকে সাইটে ঢুকতে হবে।

আপনি নিশ্চয়ই হতভম্ব হয়ে গিয়েছেন যে ইনকাম করবেন কিভাবে?হতভম্ভ হবার কিছুই নেই। আপনাকে এফিলিয়েট প্রোগ্রাম নামক একটি অপশন খুজে বের করুন। সে অপশনে যাওয়ার পরে সেখানে ক্লিক করবেন। আপনাকে সেখানে গিয়ে সাইন আপ হতে হবে। 

আপনার নিচে কতগুলো রেফারেল লিংক থাকবে। সেই রেফারাল লিঙ্ক গুলো ব্যবহার করে বিভিন্ন সামাজিক যোগাযোগ সাইটে কমেন্ট করে জানাবেন। ইউটিউবে কমেন্ট করে জানাবেন। রেফার করে ইউজার আনার চেষ্টা করবেন। যতই আপনার রেফার লিংক ক্লিক করবে তত ইনকাম। আপনার রেফারেল লিংক যদি কেউ ব্যবহার করে সাইন আপ করে আসে, তাহলে আপনার ইনকাম বেড়ে যাবে।

এভাবে আপনি এফিলিয়েট প্রোগ্রামকে কাজে লাগিয়ে এখানে ইনকাম পাবেন। এখান থেকে ইনকাম পাওয়ার জন্য সুন্দর সুন্দর টেক্সট ব্যবহার করে রেফার করবেন।কমেন্ট বক্স এ বেশি করে কমেন্ট করবেন। এতে আপনার লিংকে যতই ভিওয়ার্স আপনার ইনকাম হবেত তত বেশি।

এছাড়া ইউটিউবে যে সকল ভিডিওর ভিউয়ার্স বেশি সেসব ভিডিওর কমেন্ট বক্সে লিংক কপি করে সেখানে ভালো করে লিখে কমেন্ট বক্সএ জানাতে পারেন। এতে আপনার লিঙ্ক হঠাৎ করে ক্লিল পড়ে গেলেই আপনার ইনকাম। কাজেই এই সুযোগটি কে মিস করা চলবে না। এখান থেকে ভালো পরিমাণ ইনকাম নিতে পারেন। এটি সবচেয়ে বড় এফিলিয়েট মার্কেটিং প্রোগ্রাম। 

কাজে দেরি না করে চলুন ইনকাম করি। আজ এ পর্যন্তই। সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি। খোদা হাফেজ

Related Posts

26 Comments

মন্তব্য করুন