একই সময়ে একটি হেডফোনে দুইটি গান বাজান অসাধারণ একটি এ্যাপের মাধ্যমে

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি সহজেই একটি মোবাইল হেডফোন দিয়ে ২টি গান চালাতে পারবেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

বর্তমান যুগ প্রযুক্তির যুগ আর এই প্রযুক্তির যুগে মোবাইল ফোন এক অন্যতম বিনোদনের মাধ্যম।আমরা বিনোদন হিসেবে গান,ছবি কিংবা বিভিন্ম ভিডিও দেখে থাকি।তো গান বা ভিডিও শোনার জন্য আমরা বিভিন্ন এ্যাপ ব্যাবহার করে থাকি তো আজকে আমরা যেই এ্যাপটির কথা বলছি তা হলো Split Cloud Double Music।এই এ্যাপটিতে রয়েছে অসাধারণ কিছু ফিচারস তো আমরা আজকে একটি ফিচারস এর কথা বলবো তা হলো একই সময়ে একটি হেডফোনে দুইটি গান বাজাবেন তো কথা না বাড়িয়ে শুরু করি পোস্ট কিভাবে কী করবেন নিচের টিপসটি ফলো করেনঃ


১.প্রথমে আপনি প্লে স্টোরে যাবেন তারপর সার্চ বারে গিয়ে লিখবেন Split Cloud Double Music।তারপর উপরের স্কিনসর্ট এর দেখানো এ্যাপটি ডাউনলোড করে নিন।আর এটি একটি ফ্রি এ্যাপ তাই সবাই ব্যাবহার করতে পারবেন।আপনি চাইলে প্রিমিয়াম ভার্সন ও নামাতে পারেন।


২.এবার উপরের স্কিনসর্ট এ দেখানো ৩ডট ক্লিক করে উপরের ও নিচের জন্য গান সিলেক্ট করুন।


৩.গান সিলেক্ট করার জন্য Audio Library তে যাবেন তারপর গান দুটো সিলেক্ট করে নিবেন।

৪.দেখুন দুইটি গানই উপরের টিতেও গান বাজছে ও নিচের টিতেও গান বাজছে।আপনি চাইলে একটি গান ও বাজাতে পারেন বা আপনি চাইলে গান গুলো একসাথে রিমিক্স এর মতো করে শুনতে পারেন এটি সম্পূর্ণ আপনার বেপার।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।আর কোনো সমস্যা হলে কমেন্ট অপমশনে আপনার সমস্যাটি লিখে দিন আমি সময়মতো সাহায্য করবো। আর নতুন নতুন টিপস পেতে গ্রাথরের সাথে থাকুন।

Related Posts

8 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন