একটি এপ্লিকেশনের মাধ্যমে অনলাইনে ক্লাস করুন।

 

আসসালামুয়ালাইকুম,বন্ধুরা কেমন আছেন? ভালো আছেন তো? আপনারা ভালো থাকলেই তো আমরা আপনাদের জন্য কিছু পোস্ট লিখে আনতে পারছি। বন্ধুরা বর্তমান যুগ ডিজিটাল যুগ বা আধুনিক যুগ। এই আধুনিক যুগে সারা পৃথিবী আমাদের হাতের মুঠোয় চলে এসেছে। কারণ এখন কিছু আমাদের ঘরে বসে করতে পারছি। বন্ধুরা আপনারা কি ঘরে বসে পড়াশোনা করতে চান? কারণ এখন অনলাইনের মাধ্যমে ঘরে বসে খুব সহজে পড়াশোনা করা যাচ্ছে লাইভে। বন্ধুরা তো আর বেশী দেরী না করে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

 

 

বন্ধুরা, আপনারা যদি অনলাইনের মাধ্যমে পড়াশোনাব করততে চান তাহলে এই পোষ্ট টি সম্পুর্ন পড়তে থাকুন। বন্ধুরা আপনারা জানেন দেশের বর্তমান খুব খারাপ কারণ করোনা ভাইরাসের কারণে এ দেশের অবস্থা চরম বিপর্যয়। তাই সবার এখন ঘরে বসে অনলাইনের মাধ্যমে সবাই ক্লাস করতে হবে।

 

 

 

বন্ধুরা আজকে আমি মুলত একটি এপ্লিকেশন শেয়ার করবো। যার মাধ্যমে আপনাদের ক্লাস করা ছাড়া ও যে বিষয়ের উপর ক্লাস করবেন। তার পরিক্ষা ও দিতে পারবেন।

অনলাইনে ক্লাস করতে আপনার কি কি দরকার হবে?
সবার প্রথমে আপনার একটি এন্ড্রাইড ডিভাইসের প্রয়োজন হবে। তারপর ভালো ইন্টারনেট কানেকশন। যাতে ভালো ভাবে ক্লাস করা যায়। ও একটি এপ্লিকেশন। এই তিন টি জিনিস থাকলেই আপনি অনলাইনে ক্লাস করতে পারবেন।

চলুন বন্ধুরা এবার আমরা জেনে আসি কি সেই এপ্লিকেশন যারা মাধ্যমে আমরা সবাই ক্লাস করতে পারবো।
বন্ধুরা এই এপ্লিকেশনের সাথে আপনারা অনেকেই পরিচিত। এই এপ্লিকেশনটির নাম হচ্ছে Robi 10 Miniute School App.

চলুন এবার জেনে আসি কিভাবে এই এপ্লিকেশন টি আমাদের মোবাইলে ডাউনলোড করা যায়।
বন্ধুরা এপ্লিকেশন টি ডাউনলোড করার জন্য প্রথমে আপনাদের মোবাইলের গুগোল প্লেস্টোরে আসবেন। আসার পর একটি বক্স আইকন দেখতে পাবেন। আপনি বক্সের ভিতর 10 Miniute School লিখে সার্চ দিবেন। সারচ দেওয়ার পর সবার প্রথম এ চলে আসবে এই এপ্লিকেশন টি। আপনারা সবাই এই এপ্লিকেশন ট তে ৫ ★ রে টিং দিয়ে ইন্সটল৷ করবেন। আর এই ১০ মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা হচ্ছে আয়মান সাদিক ভাইয়া।

আপনাদের সুবিধার জন্য আমি এপ্লিকেশনে টির লিংক টি নিচে সরবরাহ করছি।

Download Now Robi 10 Minitenminuteschoolhttps://play.google.com/store/apps/details?id=com.a10minuteschool.tenminuteschool

আপনাদের মোবাইলে যখন ডাউনলোড হয়ে যাবে তখন আপনারা মোবাইলে ইন্সটল করে অপেন দিবেন। অপেন দেওয়ার পর এই এপ্লিকেশন এ সাইন আপ অথবা লগিন করে নিয়ে আপনাদের নিজেদের ক্লাসের পছন্দমতো বিষয় নিয়ে ক্লাস করা শুরু করে দিতে পারেন।

 

 

 

এই ছিল অনলাইনে ক্লাসের একটি এপ্লিকেশন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য। আশা করি এই পোষ্ট টি পড়ে আপনার কাছে অনেক ভালো লেগেছে।

 

ধন্যবাদ,,, আপনাদের সবাইকে সবাই নিজেদের সচেতন রাখবেন।

Related Posts

26 Comments

    1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন