একটি নতুন চেহারায় বার্সেলোনা এ্যাটলেটিকো মাদ্রিদ পরিদর্শন করবে

বার্সেলোনা আন্তর্জাতিক বিরতি থেকে তাদের প্রত্যাবর্তনের খুব কঠিন পরীক্ষা করেছে, তারা এস্তাদিও ভান্ডা মেট্রোপলিটোনো এলেলেটিকো মাদ্রিদকে লা লিগা স্যানটানডারে টেবিলে মাত্র এক পয়েন্টের সুবিধা নিয়ে খেলতে যাচ্ছে।

শিরোনাম প্রতিযোগিতায় এটি একটি নিষ্পত্তিমূলক ম্যাচ হতে পারে এবং আর্নেস্তো ওয়ালভার্ড স্প্যানিশ রাজধানী সফরের আগে কৌশলগত বোর্ডের চারপাশে জিনিসগুলি সরাতে হবে।

লিওনেল মেসির ইনজুরির কারণে অনুপস্থিতিতে, বার্সেলোনার পাশাপাশি বার্সেলোনার পাশাপাশি বার্সেলোনার পাশাপাশি আর্জেন্টাইনের মতো আক্রমণের মতো দারুণ ফলাফলও ছিল না।

মেসি এখন ফিরে এসেছে এবং ভারসাম্য বজায় রাখার জন্য সিস্টেমটিকে পুনর্গঠন করার প্রয়োজন আছে, যা তারা সামনের দিকে প্রথম খেলাটিতে রিয়াল বেটিসের কাছে 4-3 থেকে হারিয়েছে এমন কিছু তারা পরিচালনা করতে পারেনি।

যত বেশি মেসি অন্যরকম আক্রমণ করে তেমনি রাফিনহা তার অনুপস্থিতিতেও কাজ করছেন না এবং তিনি উসমান ডেম্বলির মত উইংকে আয়ত্ত করতে পারছে না।

যেমন, ওয়ার্ভারে অবশ্যই একই মিডফিল্ড আধিপত্য বজায় রাখার সমাধান খুঁজে বের করতে হবে, একই সাথে মেসির আক্রমণাত্মক প্রতিভাটি শোষণ করবে।

এই কাজটি সহজ হবে না যে কাতালান ক্লাব ইভান রাকিকটকে হারিয়েছে, যিনি আহত ও স্থগিত।

ক্রোয়েশীয় মিডফিল্ডার সাম্প্রতিক মাসগুলিতে সর্বাধিক ব্যবহৃত প্লেয়ার এবং প্রতিস্থাপন করা কঠিন হবে।

আর্টুরো Vidal এবং Sergi রবার্টো উভয় প্রার্থী তার জন্য আসা, কিন্তু এই আন্তর্জাতিক বিরতির পর বিদায়ী প্রস্তুতির সময় ছিল না এবং মিডফিল্ডে রবার্টো এর অন্তর্ভুক্তি ডান দিকে ফিরে নেলসন সেমেডো ছেড়ে চলে যাবে।

তার উপরে, ফিলিপ কোটিহোও, তাদের সবচেয়ে বহুমুখী খেলোয়াড়দের মধ্যে একজন, আন্তর্জাতিক বিরতির কিছুদিন আগেই আঘাত হানার পরেও সন্দেহ।

ব্রাজিলিয়ান এই সপ্তাহান্তে এর দৃঢ়তার জন্য সময় ফিরে না হলে, Valverde এর কাজ আরও কঠিন হবে।

প্রাক্তন অ্যাথলেটিক ক্লাব কোচের সাথে যে কোনও প্রকল্প শুরু হয়, আমরা আশা করি যে এস্তাদিও ওয়ান্ডা মেট্রোপলিটোনোতে বার্সেলোনা একটি নতুন চেহারা দেখতে পাবে।

Related Posts

8 Comments

মন্তব্য করুন