একটি ব্রাউজার ডাউনলোড করে নিয়ে নিন ১০ টাকা রিচার্জ সাথে সাথে পেমেন্ট প্রুফ সহ

আসসালামু আলাইকুম বন্ধুরা,

কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন।আজকে আমি একটি দুর্দান্ত এপ নিয়ে হাজির হয়েছি। আজকে আমি যেই এপ সম্পর্কে বলবো এই এপ থেকে আপনারা ব্রাউজিং করে ও ভিডিও দেখে আয় করতে পারবেন।এপটি খুবই ভালো আমি নিজে এই এপটি থেকে পেমেন্ট পেয়েছি যার প্রুফ নিচে দেওয়া আছে। তো কিভাবে এই এপ থেকে কাজ করে ১০ টাকা মোবাইল রিচার্জ নিবেন দেখে নেই।  তো প্রথমে আপনারা নিচের লিংক থেকে এপটি ডাউনলোড করে নিন।

Download Link

ডাউনলোড করার পর এপটি ওপেন করবেন। ওপেন করার পর উপরে Skip  লেখায় ক্লিক করে Skip করে দিন।তারপর কিছু জিনিস সিলেক্ট করে Continue লেখায় ক্লিক করে দিন।

এরপর নিচের মতো ইন্টারফেস আসলে উপরে ডট এ ক্লিক করবেন।

ক্লিক করার পর নিচের মতো যেকোনো একটি পেজ আসবে।  Sign  in to  enable earning  লেখায় ক্লিক করুন। ক্লিক করার পর দেখবেন নিচের মতো একটি পেজ আসবে ওখানে আপনি আপনার জিমেইল/ফেসবুকে ক্লিক করে সাইন আপ করে নিন আপনার ইচ্ছা মতো।

নিচের মতো আপনি আপনার সকল তথ্য দিয়ে দিন। যেমনঃনাম,জন্ম তারিখ রক্তের  গ্রুপ ও নাম্বার

এরপর Agree & Create Account এ ক্লিক করে দিন।  এরপর দেখবেন আপনি সাথে সাথে ৫০ পয়েন্ট পেয়ে গেছেন।এই পয়েন্ট দিয়ে এখনি আপনি রিচার্জ করতে পারবেন না। আপনাকে ১০ পয়েন্ট আয় করতে হবে তারপর আপনি ১০ টাকা রিচার্জ নিতে পারবেন।

এখানে আপনারা দেখতে পাচ্ছেন যে ৪০ পয়েন্টে ১০ টাকা, হ্যা ৪০ পয়েন্টেই ১০ টাকা কিন্তু এটা আনলক করতে ৬০ পয়েন্ট লাগবে।

তো চলুন এবার দেখে নেই আমার পেমেন্ট প্রুফ। আমি আজকে উইথড্র দিয়েছি এবং সাথে সাথেই পেমেন্ট পেয়েছি। নিচে তার একটা স্ক্রিনশট দেওয়া হলো।

ধন্যবাদ সবাইকে পোষ্টটি পড়ার জন্য। ভালো থাকবেন সবাই।

Related Posts

18 Comments

মন্তব্য করুন