একটি ব্রাউজার দিয়ে শুধুমাত্র ব্রাউজিং ও করেই প্রতি মাসে হাজার টাকা আয় করুন।

আসসালামু আলাইকুম ভিউয়ার্স,

আশা করি ভালো আছেন। সবাইকে ঈদের শুভেচ্ছা। ***ঈদ মোবারক***

ব্রেভ ব্রাউজার নিয়ে নিশ্চয়ই আপনাদের আগ্রহের কোনো কমতি নেই। আপনারা এই অ্যাপের বিস্বস্ততা সম্পর্কে কম বেশি সবাই জানেন। যারা এই ব্রাউজার সম্পর্কে জানেন না তাদের জন্য আজকের এই পোস্ট। তাহলে জেনে এই ব্রাউজারে ব্রাউজিং করে কিভাবে মাসে হাজার হাজার টাকা আয় করবেন।

প্রথমেই বলে রাখছি, এই ব্রাউজারটি যদি ইনকাম না দিত তবে অযথাই আমি এর জন্য শ্রম দিতাম না। শ্রম দেয়ার পেছনে আমারও লাভ আছে। সেটা হলো রেফার কমিশন! যাই হউক কাজের কথায় আসি…

https://brave.com/moj483

আপনারা যারা এখনো জয়েন করেন নাই তারা উপরের এই লিংক থেকে এখনি জয়েন করুন এবং brave browser টি ডাউনলোড করুন। মনে রাখবেন, ইনকাম পেতে হলে ব্রাউজারটি অবশ্যই কমপক্ষে এক মাস আপনার মোবাইলে থাকতে হবে এবং এটা দিয়ে ব্রাউজিং করতে হবে।

লিংকে প্রবেশ করে তিন ডট অপশন দেখতে পাবেন।সেটিতে ক্লিক করে সেখানে আপনার জিমেল দিয়ে সাইন আপ করে কন্টিনিউ করুন।

এবার আপনার জিমেইল চেক করুন দেখবেন একটি লিংক পাঠিয়েছে। সেটি ক্লিক করে মেইল ভেরিফাই করে নিন। এবার ব্রাউজারে যেয়ে যে জিমেল দিয়ে সাইন আপ করেছিলেন সেটি দিয়ে সাইন ইন করুন।কিছু এড চ্যানেলের কথা উল্লেখ থাকবে সেগুলো এড করে দিন। ব্রাউজিং ছাড়াও আপনি রেফার করে ইনকাম করতে পারেন।

রেফারাল লিংক লেখাতে ক্লিক করুন। তাহলে আপনার রেফারেল লিংক কপি হয়ে যাবে। আপনি লিংকটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া এবং আপনার বন্ধুদের শেয়ার করার মাধ্যমে তাদের ব্রাউজারটি ডাউনলোড করে ১ মাস ব্যবহার করলেই আপনি তাদের প্রতি ডাউনলোডে পাবেন ৫ ডলার যা ৪০০-৪৫০ টাকার সমান। ব্রাউজিং ইনকামতো আছেই। আপনার সকল ইনকাম প্রতি মাসের ৯ তারিখে জমা হয়ে যাবে।

আশা করি, আজকের এই টপিকসটি দ্বারা আপনারা অনেকটাই উপকৃত হবেন। আল্লাহ হাফেজ।

 

Related Posts

8 Comments

মন্তব্য করুন