একটি ভালোমানের অডিও কল রেকট অ্যাপ্লিকেশন!!

আমি আজকে আপনাদের সামনে এমন একটি অ্যাপ্লিকেশনের সাথে পরিচয় করিয়ে দিব যেটি আপনি কখনো দেখেন নি। আমরা সবাই সবাই চিন্তা করি যে আমার ফোনে আমি যার সাথে কথা বলছি যদি রেকর্ড করতে পারতাম তাহলে কতই না ভালো হতো। কোন গুরুত্বপূর্ণ কাজের কথাগুলো রেকর্ড করার প্রয়োজন হয়ে থাকে অনেক সময়।

কিন্তু আমাদের বেশিরভাগ অ্যান্ড্রয়েড ফোনেই রেকর্ডিং সিস্টেম টা নেই। তাই এ রেকর্ডিং সিস্টেম কে চালু করার জন্য একটি বিশেষ ধরনের এপ্লিকেশন প্লে স্টোরে অনেকদিন যাবত হাই রেটিং অবস্থা বিদ্যমান আছে।আপনি চাইলেই কিন্তু খুব সহজে সেই কাঙ্খিত অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনার গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গদের কথাগুলো রেকর্ডিং করে নিতে পারেন।

এবং এটি আপনি চাইলে খুব সহজেই সেভ করে আপনার মেমোরিতে নিয়ে আসতে পারবেন সেজন্য আপনাকে কোন টেনশন করতে হবে না আবার যদি আপনি চান যে মেমোরি থাকবে না কিন্তু অ্যাপসের মধ্যে থাকবে তাহলে সেটা সম্ভব এক্ষেত্রে।

এ যাবত আমার দেখা রেকর্ডিং অ্যাপস গুলোর মধ্যেই এটি সবথেকে হাই রেটিং এবং ভালো পর্যায়ে আছে। আমিও বিগত দিন ধরে এটি ব্যবহার করছি আপনাদের যদি ভালো লেগে থাকে এই অ্যাপ্লিকেশনটি তাহলে ব্যবহার করবেন। আমার কাছেই অ্যাপ্লিকেশনটি ভালো লেগেছে তাই আমি আপনাদের সামনে শেয়ার করার জন্য চলে গেলাম।

https://play.google.com/store/apps/details?id=com.appstar.callrecorder

উল্লেখিত উপরে অ্যাপ্লিকেশন এর লিঙ্ক দেওয়া আছে ওই লিংকটাই ক্লিক করে প্লে স্টোর থেকে অ্যাপ্লিকেশন টা খুব সহজে ফ্রিতে ডাউনলোড করে নিবেন।ডাউনলোড করা হয়ে গেলে এটি ওপেন করে যতগুলো এলাউ চাইবে আপনার কাছে সবগুলোতে ইয়েস করে দিবেন তারপর আপনি কারো সাথে কথা বলে ট্রাই করে নিবেন যে এটি ঠিকভাবে কাজ করছে কিনা।

আশা করি 100% সঠিক ভাবে কাজ করবে কারণ এটি একটি ভালো মানের অ্যাপ্লিকেশন এটা যে ব্যবহার করেছে সে এর উপকারিতা এবং ভালোর দিকগুলো অবশ্যই বুঝতে পারবে। তাই আপনিও একবার ব্যবহার করে দেখুন এর উপকারিতা কি!!

Related Posts

3 Comments

মন্তব্য করুন