একবার চার্জ দিলে ফোন চলবে ৩০ দিন পর্যন্ত !

১৩ বছরের একটি ফোনকে ফিরিয়ে নিয়ে নতুন করে রূপ দেয়া হলো এই নোকেয়া ব্র্যান্ডের ফোনটি ।

নতুন করে মার্কেটে এনে রূপ দিয়েছে এইচএমডি গ্লোবাল নামের একটি প্রতিষ্ঠান এই ফোনটি বর্তমানে ভারতে লঞ্চ করল 5310 নামে।

কিন্তু এই ফোনটি বর্তমান নকিয়া 5310 এর নতুন মিউজিক এর ভার্শন তাছাড়া এই ফোনটিতে ফিচার হিসেবে এমপি এবং এফ এম এর সুবিধা দেয়া হয়েছে ।
তাছারা এই ফোনের সব থেকে বেশি সমগ্র দুইটা স্পিকার ব্যবহার করা হয়েছে তাছাড়া এই ফোনটির বিভিন্ন কালারের পাওয়া যাবে বলে বলেছে কোম্পানিটি তাছাড়া এই ফোনে দুইটা সিম কার্ড ব্যবহার করা যাবে।

তাছাড়া আমরা সকলেই জানি যে নকিয়া বর্তমানে বিশ্বের বৃহত্তম ফোন কোম্পানির ভিতর একটা।

তবে এর জনপ্রিয়তা এখনও প্রচুর কারণ বর্তমান মার্কেটে এই গুলো চাহিদা এখনো প্রচুর রয়েছে যদিও নকিয়া স্মার্টফোনে ততটা চাহিদা নাই তবুও এর এর বাটন অথবা বোতাম ফোন এখনো বিশাল মার্কেট চাহিদা রয়েছে।

তাছাড়া বর্তমানে লাঞ্চ করা নোকিয়া 5310 মডেল রয়েছে আরও আকর্ষণীয় কিছু নতুন ফিচার যদিও এই ফোনটার ভারতীয় মূল্য হল 3999 টাকা এবং ইউরোপ মহাদেশের মূল্য বাজেট করা হয়েছে 3100 টাকা ।

এই ফোনটি বাজারে সাদা কালো অথবা লাল কলো হিসেবে পাওয়া যাবে।

তাছাড়া নকিয়া 5310 হিসেবে রয়েছে আড়াই ইঞ্চি ডিসপ্লে এবং ডাবল টোনসেট করা সিস্টেম তাছাড়া ফিসার এর ভিতর এই ফোনটিতে রয়েছে 8 এমবি র্যাম এবং 16 স্টোরিজ ফোন মেমোরি

তাছাড়া এই ফোনের সর্বোচ্চ 32 জিবি পর্যন্ত মেমোরি সাপোর্ট করবে তাছাড়া এই ফোনটিতে 30 প্লাস অপারেটিং সিস্টেম অর্থাৎ 30 ধরনের সিম কার্ড সাপোর্ট করতে পারবে।

তাছাড়া সুন্দর করে ভিডিও করার জন্য সেট করা হয়েছে একটি আকর্ষণীয় ক্যামেরা এবং বুলুটুথ সেবাও দেয়া আছে।

তাছাড়া বারোশো পাওয়ারের এমএইচ ব্যাটারি রয়েছে সব থেকে মূল সুবিধা হল এটা আছে একদিন চার্জ দিলে আপনার এই ফোনটি অনেক মানে 30 দিন পর্যন্ত চলবে

তো পাঠক আপনার এই ফোনের ফিচারগুলো দেখে যদি ভালো লেগে থাকে বা মুগ্ধ হয়ে থাকেন তাহলে আপনার সাধ্যের মধ্যে থাকলে আপনি ফোনটা কিনে নিতে পারেন অনেকটাই ভালো হবে।

আজ এই পর্যন্তইন ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ সবাইকে।

Related Posts