একাউন্ট করলেই ২০$ ডলার বোনাস পাবেন।

আসসালামুয়ালাইকুম ভাইয়েরা/বোনেরাবকেমন আছেন আপনারা সবাই?  ভালো এবং সুস্থ্য  আছেন তো? আপনাদের সুস্থ্যতা কামনা করে আমরা আপনাদের জন্য কিছু পোস্ট লিখে আনছি। আজ ৫ম রমজান।  রহমতের ৫ রমজানের শুভেচছা জানিয়ে আমরা পোষ্ট লিখছি। বন্ধুরা আপনারা কি ক্রপ্টোকারেন্সি সম্পর্কে  ভালো বোঝেন। যদি বিঝে থাকেন তাহলে আজকের পোষ্ট টি আপনার জন্য। কারণ আজকের  এই পোষ্ট টি যদি আপনি ভালো কতে পড়ে থাকেন তাহলে একটি একাউন্ট খোলার বিনিময়ে আপনি ২০$ ডলার বোনাস পেয়ে যাবেন। তো আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।
বন্ধুরা আপনাদের একাউন্টে যদি  ২০$ ডলার নিতে চান তাহলে সবার আগে ক্রপ্টোকারেন্সি সম্পর্কে  একটু  জেনে আসুন।
ক্রাপ্তোকারেন্সি হচ্ছে কোন একটি মুদ্রার ডিজিটালাইজেশন ই হচ্ছে ক্রপ্তোকারেন্সি৷  এই মুদ্রা শুধুমাত্র অনলাইনের মাধ্যমে এক্সেঞ্জ অথবা বেচা-কেনা  করা যায়।  আপনারা ইতিমধ্যে  কয়েকটি  ক্রপ্তোকারেন্সি এর নাম শুনে   থাকবেন। যেমনঃ- বিটকয়েন, লাইটকয়েন, ইথিরিয়াম,ব্যাট টোকেন,ড্যাশকয়েন, বিটকয়েনক্যাশ  ছাড়াও অনেক ধরনের  ক্রপ্তোকারেন্সি রয়েছে। তেমনি  একটি কয়েন বা ক্রপ্তোকারেন্সি হচ্ছে  TWT Token.। এই টোকেন টির নাম হচ্ছে Traust  Wallet Token.  আপনারা হয়তোবা  কেউ কেউ এই টোকেন টির নাম শুনে থাকবেন।
আজ আমি ট্রাস্ট ওয়ালেটের  কথা বলবো। কারণ এই ওয়ালেটে একাউন্ট করলে আপনারা ১০০ থেকে ২০০ টোকেন  পেয়ে যাবেন যার মুল্য ২০$ ডলারের সমপরিমাণ।
কিভাবে আপনারা ট্রাস্ট ওয়ালেটে একাউন্ট করবেন?
বন্ধুরা প্রথমে আপনাদের ট্রাস্ট ওয়ালেটের অফিসিয়াল একাউন্ট  করবেন সেটি বলি।
প্রথমে আপনারা সবাই নিচের লিংকে ক্লিক করবেন। করার পর।  আপনাকে এপ্লিকেশনটি  ডাউনলোড করার কথা বলবে। আপনি এপ্লিকেশন টি ডাউনলোড করবেন।
Trust Wallet Application Download Now:https://share.trustwallet.com/GWMtkL1
আপনারা সবাই উপরের লিংক থেকে ডাউনলোড  করবেন। যদি অন্যভাবে এপ্লিকেশন টি ডাউনলোড  করেন তাহলে ২০ $ ডলার বোনাস নাও পেতে পারেন।
আপনার যখন এপ্লিকেশন টি  ডাউনলোড  হয়ে যাবে তখন আপনি ইন্সটল দিবেন।  ইন্সটল দেওয়ার পর অপেন করবেন। এবার এখানে একটি একাউন্ট করতে হবে। আপনি ক্রিয়েট এ নিউ একাউন্টে ক্লিক করবেন।   এবার আপনার জিমেইল একাউন্ট  অথবা মোবাইল নাম্নার চাইতে পারে।আপনি যে কোন একটি  সিলেক্ট করবেন। এবার আপনার ১২ টা কি দিবে এই কি কয়টি আপনি নোট প্যাডে লিখে রাখুন। এবার নেক্সট করুন। যে এলোমেলো ১২ টি কি দিয়েছিল সে টি বসান। বসানোর পর  একটি পাস -ওয়ার্ড  সেট করুন।  আপনার  একাউন্ট  করা কম্পলিট। আপনি ১০০ থেকে ২০০ টোকেন পাবেন। এই  টোকেন বিভিন্ন এক্সেঞ্জার সাইট থেকে   এক্সেঞ্জ করে বিকাশের মাধ্যমে আপনি টাকা নিতে পারেন। আর আপনার যে ১২ টি কি দেওয়া হয়েছিল ওই ১২ টি কি কখনো হারিয়ে ফেলবেন না কারন ওই কি  ছাড়া আপনি একাউন্ট  লগিন  করতে পারবেন না।
ধন্যবাদ..  আপনাদের সবাইকে সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন।

<

Related Posts

34 Comments

মন্তব্য করুন