একাউন্ট করার সাথে সাথে ১০০০ টাকা ফ্রি। ইনভেস্ট করে আরো ১৫০০ টাকা পাবেন। না পেলে আমি দিবো।

আসসালামু আলাইকুম

আজকের এই পোস্টটি পড়লে তোমরা সবাই এখান থেকে 1000 টাকা পেয়ে যাবে এবং আমার দেখানো মত কাজ করলে প্রতিদিন একান থেকে ভালো পরিমাণ রাখতে টাকা ইনকাম করতে পারবে আমার পোস্টগুলি পড়ে যারা কাজ করে তারা অবশ্যই অনলাইন থেকে ইনকাম করতে পারবে আর যারা নতুন তারা অবশ্যই কাজগুলো করবে কারণ এখান থেকে 100% গ্যারান্টি সহকারে পেমেন্ট পাবে। এখানে তোমার কোন কাজ করতে হবে না তুমি সাইট থেকে যে 10 ডলার পাবে সেই 10 ডলার ইনভেস্ট করে দেবে এবং প্রতি মাসে মাসে এখান থেকে ভালো পরিমাণে একটা টাকা পেয়ে যাবে তোমার কয়েনবেস একাউন্টের মাধ্যমে তো কিভাবে কাজ করবে সমস্ত কিছু এ পোস্টে বলে দিব পোস্টটি ভালোভাবে অবশ্যই মন দিয়ে পড়ো এবং দেখানো মত কাজ কর।
একাউন্ট করার জন্য এই লিংকে ক্লিক করো।
ক্লিক করার পর তোমার নিজের নাম দিবে এবং একটা ইমেইল এড্রেস দিবে যেটা তোমার মোবাইল ফোনে রয়েছে এবং পাসওয়ার্ড দিবে তারপর রেজিস্টার এ ক্লিক করবে এবার তোমাদের একাউন্ট খোলার কাজ শেষ। এবং চেঞ্জ টু উইএসডি তে চপবে তাপর তোমার ম্যান ব্যালেন্স এ চলে আসবে। এবার কনারে ক্লিক করবে। এবং ১০ ডলার লিখবে তার পর কনফার্ম এন্ড প্রসেস এ ক্লিক করলেই invest হয়ে যাবে কাজ শেষ। এই টুকু কাজ করলেই হবে একবার ভেবে দেখো কানো কাজ করা ছাড়াই মাসে মাসে ৫-৭ টাকা ইনকাম হবে। এবং বিট কয়েন এ নিতে পারবে সরা সরি তাই দয়া করে জয়েন হও সবাই জয়েন হতে না পারলে নিচের স্ক্রীনশট দেখে নাও।

আশা করি তোমরা সবাই পোস্টে বুঝতে পেরেছ এবং যারা কাজ করতে ইচ্ছুক এবং যারা এই পোস্টটি পড়েছ তারা সবাই দয়া করে এখানে কাজ করবে কারণ এখান থেকে পেমেন্ট পাবেন না পেলে আমাকে বলবে আমি নিজে তোমাদেরকে পেমেন্ট দিব আমার দেখানো নিয়মিত কাজ করো তাহলে এখান থেকে অবশ্যই পেমেন্ট পাবে আমি আশা করি এবং যেকোন প্রয়োজনে আমারে টেলিগ্রাম চ্যানেল এ জয়েন হয়ে যাও আর যারা এ কাজ করেছে তারা এখন পেমেন্ট নিতে পারো কারণে কয়েনের পেমেন্ট অপশন চালু হয়ে গেছে। এবং তোমাদের কাছে বিনীত একটা অনুরোধ আমার একটা গেমিং চ্যানেল রয়েছে সেখানে ভালো ভালো গেম প্লে আপলোড করা হয় সেগুলো তোমরা অবশ্যই দেখে আসবে এবং আমাদের চ্যানেলটি অবশ্যই সাবস্ক্রাইব করবে আজকে এ পর্যন্তই পোস্টটি ভাল লাগলে অবশ্যই তোমাদের বন্ধুদের মাঝে শেয়ার করো সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

Related Posts

15 Comments

    1. না বুঝে কথা বলেন বলেই তো জীবনে কিছু করতে পারেন না। 500token এর দাম ১০০০ টাকা মানে ১০ ডলার। আপনার কাছ থেকে শিখতে হবে না ভাই ফাউল কমেন্ট করে সময় নষ্ট করা কাজ শুধু।

মন্তব্য করুন