এক ক্লাবের হয়ে পেলের করা 642 গোলের রেকর্ড ছুলেন মেসি

হ্যালো বন্ধুরা। সবাই ভালো আছেন আশা করি। আমি আপনাদের সামনে প্রায় সময়ই অনেক নতুন পোস্ট শেয়ার করি। আমি আজ আসলাম নতুন পোষ্ট শেয়ার করার জন্য আপনাদের সামনে আরও একটি নতুন পোস্ট নিয়ে। আমি আজ যে পোস্ট টি শেয়ার করব সেটা হলো ফুটবল খেলা বিষয়ক। আপনারা যারা মেসি ভক্ত রয়েছে তাদের জন্য এই পোস্টটি। আমি একজন আর্জেন্টিনা মেসি ফ্যান। তাই আমি আজ আপনাদের সামনে একটি ভালো পোস্ট শেয়ার করতে যাচ্ছি। তাই আপনার মনোযোগ সহকারে পোস্ট পড়তে থাকুন।

 

আপনার হয়তো অনেকেই ফুটবল খেলা দেখতে ভালোবাসেন। ফুটবল খেলার মধ্যে অনেকে আবার অনেক বড় ভক্ত রয়েছেন। কেউবা হয়তো ভালোবাসে মেসিকে, কেউবা রোনালদো, কেউবা নেইমার আমার কেউ কেউ হয়তো অন্য কারো খেলা দেখার জন্য অপেক্ষায় বসে থাকেন। আমিও তেমনি মেসির খেলা দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকি। তাই আজকের এই পোস্টের মেসি সম্পর্কিত হতে যাচ্ছে। আপনারা শুনলে অবাক হবেন যে মেসি ফুটবল কিংবদন্তি পেলে করা এক ক্লাবের হয়ে 642 গোলের রেকর্ড ছুঁয়েছে। এক ক্লাবের হয়ে 642 গোলের রেকর্ড একমাত্র মেসি পেরেছে সেটা। তাই মেসিকে সংবর্ধনা জানিয়েছেন ফুটবল কিংবদন্তি পেলে। পেলে এক ক্লাবের হয়ে করেছিলেন 642 গোল। তিনি খেলেছিলেন ব্রাজিলিয়ান ক্লাব সান্তোশ ক্লাবের হয়ে। পেলে এই 642 গোল করেন 1957 থেকে 1974 সাল আর লিওনেল মেসি খেলেছিলেন বার্সেলোনার হয়ে । গত 19 ডিসেম্বর 2020 তারিখে পেলের করা 642 গোলের রেকর্ড ছুঁয়েছে লিওনেল মেসি। আর মাত্র একটি গরু করলেই এই রেকর্ড নিজের করে নেবে লিওনেল মেসি। আপনারা হয়তো এই তথ্যটি অনেকেই জানেন। যারা জানেন না তারা হয়তো আমার এই পোস্টটি পড়ে জেনে গেছেন। মেসি হচ্ছে সর্বকালের সেরা ফুটবলার এতে কোন সন্দেহ নেই। মেসি হচ্ছে আমার একমাত্র পছন্দের খেলোয়াড়। যার কারণে ফুটবল ভালোবাসি এবং ফুটবল খেলা দেখতে পছন্দ করি। আপনারা কে কোন দল সাপোর্ট করেন তা কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।

 

তো বন্ধুরা এই তথ্য দেওয়ার জন্যই আমি আজ আপনাদের কাছে এই পোস্টটি লিখলাম। পোষ্টে যদি কোন ভুল হয়ে থাকে তাহলে কমেন্টে বলতে পারেন। পোস্টটি কেমন লাগল তা জানাতে পারেন কমেন্টের মাধ্যমে। আজকের মতো এই পর্যন্তই সবাইকে ধন্যবাদ।

<

Related Posts

30 Comments

মন্তব্য করুন