এক নজরে বাংলালিংকের ফ্রী ২.৫ জিবি ইন্টারনেটসহ সময়ের সেরা কয়েকটি ইন্টারনেট ও বান্ডেল প্যাকসমূহ দেখে নিন।

বিসমিল্লাহির রাহমানির রাহীম

গত কিছুদিন আগেই প্রকাশিত হলো Ookla স্পীডটেস্ট অ্যাওয়ার্ড। প্রকাশিত এই অ্যাওয়ার্ড-এ কোটি গ্রাহকের পছন্দের শীর্ষে থাকা বাংলালিংক এখন বাংলাদেশের Fastest মোবাইল নেটওয়ার্ক! বাংলালিংক গ্রাহকগন এখন থেকে এক্সপেরিয়েন্স করতে পারবে দেশসেরা স্পিড বাংলালিংকে। বাংলালিংকের সাথে থাকার জন্য এই অভূতপূর্ব অর্জনে তারা তাদের গ্রাহকদেরকে ধন্যবাদ জানিয়েছেন।Ookla স্পীড টেস্ট সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন তাদের https://banglalink.net এই সাইটে।

বাংলালিংক গ্রাহকগন ৫০০এমবি-৪দিন মেয়াদে সর্বোচ্চ ৫ বারে মোট ২৫০০ এমবি ফ্রি পেতে MyBL App থেকে ২৫০টাকা করে রিচার্জ করতে হবে। ২৫০ টাকা রিচার্জে প্রতিবারই ৫০০এমবি করে পাবেন। অফারটি ১৪ আগস্ট এর মধ্যে সর্বোচ্চ ৫বার নিতে পারবেন। অফারটি পেতে ভিজিট করুন : https://pgf25.app.goo.gl/recharge এই সাইটে।

৫০% বেশি বোনাস ইন্টারনেট পাবেন শুধুমাত্র My BL App-এ! আপমার বাংলালিংক প্রিপেইড নম্বরে বোনাসসহ মোট ১৮জিবি ইন্টারনেট ৩০দিন মেয়াদে (১২জিবি+৬জিবি বোনাস) পাবেন মাত্র ৳৩৯৯ টাকায়। এই প্যাকটি পেতে লগইন করুম My BL App-এ! অথবা ভিজিট করুন : https://pgf25.app.goo.gl/rechargepack এই সাইটে।

একমাত্র বাংলালিংকেই সবসময় বেশি মিনিট আর বেশি বেশি ইন্টারনেট পাওয়া যায়! ২০জিবি ইন্টারনেট ও ৬০০মিনিট একত্রে ৩০দিন মেয়াদে পেতে MyBL app থেকে আপনার বাংলালিংক প্রিপেইড নম্বরে আপনাকে রিচার্জ করতে হবে ৪৯৮ টাকা একসাথে। চমৎকার এই বান্ডেল অফারটি পেতে ভিজিট করুন : https://pgf25.app.goo.gl/bundle এই সাইটে।

আরও রয়েছেঃ

<

বাংলালিংক প্রিপেইড নম্বরে ৪.৫জিবি ৪দিন মেয়াদে (৩জিবি+১.৫জিবি বোনাস) মাত্র ৬৪ টাকায়! এই অফারটি পেতে লগইন করুন My BL App-এ! অথবা ভিজিট করুন: https://pgf25.app.goo.gl/internet এই সাইটে।

আরেকটি আকর্ষণীয় বান্ডেল অফার ২০জিবি ও ৬০০মিনিট যার মেয়াদ হবে ৩০দিন! ৩০ দিন মেয়াদে এই অফারটি পেতে MyBL app থেকে আপনার বাংলালিংক প্রিপেইড নম্বরে রিচার্জ করুন মাত্র ৪৯৮ টাকা। অথবা ভিজিট করুন : https://pgf25.app.goo.gl/bundle এই সাইটে।

আরও একটি চমৎকার বান্ডেল অফারঃ ৬জিবি ও ২০০মিনিট ৩০দিন মেয়াদের বান্ডেল অফারটি পেতে MyBL app থেকে আপনার বাংলালিংক প্রিপেইড নম্বরে রিচার্জ করতে হবে ২৯৮ টাকা। অথবা ভিজিট করতে হবে : https://pgf25.app.goo.gl/bundle এই সাইটে।

Related Posts

7 Comments

মন্তব্য করুন