এখন ইনকাম হবে আরো সহজে। SMALL TASK অ্যাপস দিয়ে ইনকাম করুন প্রতিদিন 300-400 টাকা এবং পেমেন্ট নিন বিকাশের মাধ্যমে

আসসালামু আলাইকুম। সুপ্রিয় ভাই ও বোনেরা। আশা করি সবাই ভাল আছেন। আমিও ভালো আছি। আপনাদের মাঝে নতুন টিপস নিয়ে আবার হাজির হলাম। আমি আজ আপনাদের মাঝে আরও একটা নতুন অ্যাপস এর কথা বলব। অ্যাপসটি সম্প্রতি সময়ে ভাইরাল হওয়ার একটি ছোট সাইজের ইনকাম করার বাংলাদেশি অ্যাপস। অ্যাপসটি সাইজে যেমন ছোট তেমনি এর নাম হচ্ছে স্মল টাস্ক Small task

 

এই অ্যাপসটা ফোনে কিভাবে ডাউনলোড করবেন সেটা আপনাদের ভালোভাবে বুঝিয়ে দিচ্ছি। কিন্তু তার জন্য এই পোস্টটি মনোযোগ সহকারে আপনাদের পড়তে হবে। যদি আপনারা পোস্টটি মনোযোগ সহকারে না পড়েন তাহলে কিছুই বুঝতে পারবেন না। তাহলে চলুন এবার কাজের কথায় আসি। অ্যাপস এর নাম তো আমি আগেই বলে দিয়েছি এর নাম নাম হচ্ছে স্মল টাস্ক। অ্যাপস টি যদি আপনারা প্লে স্টোরে সার্চ করেন তাহলে আপনাদের সামনে প্রথমে যেই অ্যাপসটি আসবে সেটি ডাউনলোড করুন। নতুবা আমি যে পিকচারটা দিয়েছি সেই পিকচার দেখে ডাউনলোড করুন। আপনারা চাইলে আমার দেয়া লিঙ্ক থেকে ডাউনলোড করতে পারেন।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

অ্যাপস টি ডাউনলোড করে আপনাদের ফোনে ইনস্টল করুন। ইন্সটল করার পর ওপেন করুন। ওপেন করার পর আপনারা আপনাদের জিমেইল একাউন্ট দিয়ে সাইনআপ করে নিন। রেফার কোড যদি আপনাদের কারো থাকে তাহলে সেটা দিতে পারেন আর যদি রেফার কোড না থাকে তাহলে 257161 এই কোডটি ব্যবহার করতে পারেন। এই কোডটি ব্যবহার করলে আপনারা কিছু পয়েন্ট বোনাস পেয়ে যাবেন আর যদি কোডটি ব্যবহার না করেন তাহলে কোন পয়েন্ট পাবেন না। সবকিছু ঠিকঠাক মত হয়ে গেলে অ্যাপসটি ওপেন হয়ে যাবে। তবে একটা কথা অবশ্যই বলে নেই যে কাজ করার জন্য ভিপিএন কানেক্ট করে নিন। কারণ ভিপিএন কানেক্ট না করলে আপনার অনেক টাস্ক ব্যবহার করতে পারবেন না। বিভিন্ন ধরনের টাস্ক কমপ্লিট করে আপনারা ইনকাম করতে পারবেন খুব সহজেই। আপনারা চাইলে আপনাদের রেফার কোড দিয়ে বন্ধুদের রেফার করে বাড়তি আয় করতে পারেন। আপনার রেফার করা বন্ধুরা যদি কোন টাস্ক পুরন করে তাহলে আপনি বোনাস পেয়ে যাবেন। আপনার কত টাকা হলে উইথড্র দিতে পারবেন সেটা অ্যাপস এর মধ্যেই পেয়ে যাবেন। 100 টাকা হলে বিকাশ এবং 20 টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন এছাড়াও পেপাল একাউন্ট এর মাধ্যমে উইথড্র করতে পারবেন। এটি খুবই ভালো একটা অ্যাপস। অ্যাপস এ কাজ করে আপনি নিশ্চিন্তে পেমেন্ট পাবেন। তাই সবাই নিশ্চিন্তে কাজ করুন এবং কোন সমস্যা হলে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন। আমি আপনাদের সমস্যার সমাধান দেয়ার চেষ্টা করব।

 

<

পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। তাই আজ থেকে অ্যাপসটি ডাউনলোড করে আজ থেকে ইনকাম করা শুরু করে দিন। ধন্যবাদ।

Related Posts