এডসেন্স এর বিকল্প সেরা এড নেটওয়ার্ক। অনলাইন থেকে ইনকাম ডেলি পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! এডসেন্স এর বিকল্প সেরা এড নেটওয়ার্ক। অনলাইন থেকে ইনকাম ডেলি পেমেন্ট।

অনলাইন থেকে যারা ওয়েবসাইট রয়েছে এবং ওয়েবসাইট থেকে ইনকাম করতে চান আজকের পোস্টটি তাদের জন্যে। আজকে আমি আপনাদের সাথে এডসেন্স ব্যতীত সেরা একটা এড নেটওয়ার্ক শেয়ার করব। যেখান থেকে আপনি খুব সহজে আপনার ওয়েবসাইট মনিটাইজেশন করে ইনকাম করতে পারবেন। এখানে আপনার এপ্রুব কিংবা অন্যান্য কোন ঝামেলা নেই। ইজিলি আপনি এটাতে আপনার সাইট এড করতে পারবেন। আপনার সাইটে এড বসিয়ে দিয়ে ইনকাম করতে পারবেন।

সাইট লিংক: https://mtd-cpm.com/v.php?user=12097

লিংকে ক্লিক করলে আপনাকে ওয়েবসাইটে নিয়ে যাবে। প্রথমে সেখানে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনার ইউজারনেম আপনার জিমেইল অ্যাকাউন্ট পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দেওয়ার পরে একটা ক্যাপচা পাবেন। সেটা ফিলাপ করে সাবমিট করলেই এখানে আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে। একাউন্ট হয়ে যাওয়ার পর আপনি লগইন করবেন।

লগইন করার পর সবার প্রথমে এখানে আপনার সাইটে এড করতে হবে। এজন্য আপনি উপরে মেনু বাটন এ ক্লিক করবেন। সেখানে ক্লিক করার পর মাই সাইট নামে একটা অপশন পাবেন। সেখানে ক্লিক করার পর আপনার ওয়েবসাইটের যেই লিঙ্ক রয়েছে সেটা দিবেন। দেওয়ার পর নিচে থেকে আপনার ওয়েবসাইটের ক্যাটাগরি সিলেক্ট করবেন। সিলেট করার পর সাবমিট করলেই এখানে আপনার সাইটে এড হয়ে যাবে।

সাইটে এড করার পর প্রথম এখানে আপনাকে আপনার সাইটে ভেরিফাই করতে হবে। এজন্য আপনি এখানে ভেরিফাই অপশনে ক্লিক করবেন। ভেরিফিকেশন এ ক্লিক করলে এখান থেকে আপনি একটা এচটিএমএল কোড পাবেন। সেটাকে পুরোটা কপি করতে হবে কপি করার পর আপনার ওয়েবসাইটের থিম অপশনে যেতে হবে। সেখান থেকে এইচটিএমএল এডিট করে। আপনার এই কোডটা হেড এর নিচে দিয়ে সেভ করবেন। সেখানে এসে ভেরিফি ক্লিক করলে আপনার ওয়েবসাইটে ভেরিফাই হয়ে যাবে।

আপনার ওয়েবসাইট ভেরিফাই হয়ে যাওয়ার পর এখান থেকে আপনার কাজ মোটামুটি শেষ। এখন আপনাকে জাস্ট এখান থেকে এড কোড আপনার ওয়েবসাইটে প্রেস করতে হবে। প্রেস করলে আপনার ওয়েবসাইটে কিছুক্ষণ পরে এড আসবে। এখান থেকে আপনি ইনকাম করতে পারবেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে আপনি তাদের সাপোর্ট অপশনে যোগাযোগ করতে পারেন।

এই সাইট থেকে আপনি মাত্র 1 ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে বাংলাদেশ থেকে যারা কাজ করবেন খুব সহজেই লাইট কয়েনে পেমেন্ট নিতে পারবেন। গুগল এডসেন্স থেকে এখানে ইনকাম একটু কম হবে। কিন্তু এখান থেকে আপনি সহজেই পেমেন্ট নিতে পারবেন। কারণ গুগল অ্যাডসেন্স 100 ডলার হলেই পেমেন্ট নিতে হয়। আজকের পোস্ট আশা করি যাদের নতুন ওয়েবসাইট রয়েছে তারা এখান থেকে ইনকাম শুরু করতে পারেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন