এড ক্লিক করে,২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করুন।

অনেকে আছেন, যারা অনলাইন কাজ খুজেন। তাদের বলছি এই কাজটি করুন। এড ক্লিক করে আপনি দিনে ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করতে পারবেন।

Account Register  👈👈 এখানে ক্লিক করলে একটা পেজ সো হবে, সেখানে আপনি উপরে Menu লেখা দেখতে পাবেন এবং Register এ ক্লিক করবেন। তার পর এরকম একটা পেজ সো করবে। এখন আপনি ফরম ফিলাপ করবেন যেমনঃ  – Name, Email, Birthday, Gender, Password এবং আপনি I ‘m not a robot ক্লিক করে ক্যাপচা পূরন করবেন, তার পর SingUp ক্লিক করে Register সফল করবেন।

কাজ – কাজ হলো শুধু এড ক্লিক করে ভিউ করা যেমন – Dashboard ক্লিক করলে আপনি নিচে অনেক গুলো এড অপশন দেখতে পাবেন। যেমন Cost por click. 0.75 যেকোনো একটিতে ক্লিক করলে একটা এড ওপেন হবে,সেখানে একটিতে ক্লিক করে কিছুক্ষন অপেক্ষা করবেন এবং পরে ব্যাকে চলে আসবেন। এইভাবে কাজ করলে আপনার একাউন্টে সাথে, সাথে ডলার যোগ হয় যাবে।

👈 উথড্রো দেয়ার কিছু নিয়ম আছে যেমন :- PayPal এ উথড্রো দিলে আপনাকে অবশ্যই ২০ ডলার রেফারেল ইনকাম থাকতে হবে।এবং এড ক্লিক করে আপনাকে অবশ্যই ৫০ ডলার ইনকাম করতে হবে। মোট ৭০ ডলার হলে সরাসরি আপনি PayPal এ পেমেন্ট নিতে পারবেন।

এছাড়া আপনি রেফারেল করে ইনকাম করতে পারবেন প্রতি রেফারেল এ পাবেন ১ ডলার করে। যদি আপনার রেফারেল লিংক থেকে একাউন্ট খুলেই তার জন্য পাবেন। ধন্যবাদ ভালো থাকবেন।

Related Posts

14 Comments

মন্তব্য করুন