এড ক্লিক করে ইনকাম করুন ডেলি পেমেন্ট। অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট।

আসসালামুআলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আর্ন মানি অ্যাপস শেয়ার করতে চলে এলাম আরেকটি নতুন পোষ্ট নিয়ে। আপনারা যারা অনলাইন থেকে অল্প পরিমাণ বা সামান্য টাকা ইনকাম করতে চান তারা এই অ্যাপস এ কাজ করে প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন। এটা হচ্ছে একটা ইনকাম এপস যেখানে আপনারা এড দেখে এড ক্লিক করে ইনকাম করতে পারবেন।

অ্যাপসের সাপোর্ট ফেসবুক গ্রুপ এবং টেলিগ্রাম গ্রুপ এ প্রচুর পরিমাণ পেমেন্ট প্রফ শেয়ার করা হচ্ছে। এবং আপনি যখন এখান থেকে পেমেন্ট পাবেন আপনাকে সেখানে পেমেন্ট প্রুফ শেয়ার করতে হবে। আমি তাদের পেমেন্ট প্রুফ থেকে আপনাদের সাথে শেয়ার করছি তো আপনার এখানে কাজ করলে হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। এবং সকল আপডেট পাওয়ার জন্য তাদের টেলিগ্রাম সাপোর্ট গ্রুপ এবং ফেসবুক গ্রুপে জয়েন হবেন।

প্লেস্টরে অ্যাপস পাবলিস্ট করা হয়নি। আপনারা নিচের লিংকে ক্লিক করে গুগল ড্রাইভের একটা লিংক দেওয়া আছে। সেই লিঙ্কে ক্লিক করে অ্যাপ ডাউনলোড করে নেবেন।

অ্যাপসলিংক:https://tinyurl.com/yxrc9czm

অ্যাপস এ কাজ করার জন্য একটা ভিপিএন ব্যবহার করতে হবে। তাই যাদের ভিপিএন নেই প্রথমে একটা ভিপিএন ডাউনলোড করে নেবেন। দেন আপনার এই অ্যাপস ওপেন করে এখানে একটা একাউন্ট ক্রিয়েট করবেন। মোবাইল নাম্বার দিয়ে খুব সহজ একাউন্ট ক্রিয়েট করতে পারবেন।

এখানে আপনাকে ত্রিশটা এড দেখার পরে একটা এডেে ক্লিক করতে হবে। প্রতিটি এড আপনাকে ৫ সেকেন্ড করে দেখতে হবে। তারপর একটা এড ক্লিক করলে সেই অ্যাড ওপেন করলে আপনাদের সেখানে 35 সেকেন্ড অপেক্ষা করতে হবে।

মাত্র কয়েকমিনিটে আপনি একটা ক্লিক এর কাজ করতে পারবেন। এখানে আপনারা ৩০ টা দেখার সময় কোন ইনভেলিড ক্লিক করবেন না। তাহলে তিনটা ইনভেলিড ক্লিক করলে আপনাদের অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হবে। আপনার একাউন্ট পুনরায় চালু করার জন্য আপনার অ্যাকাউন্ট থেকে 200 পয়েন্ট কেটে নেওয়া হবে। তাই সবাই মন দিয়ে কাজ করবেন। রেখার করলে তার ইনকাম এর ১০% কমিশন পাবেন। ২০ টা রেফার করলে আলাদা বোনাস পাবেন।

মাত্র 10 টাকা হলে এখান থেকে মোবাইল রিচার্জ নিতে পারবেন। এবং 50 টাকা হলে এখান থেকে 37 টাকা হলে আপনার এখান থেকে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এছাড়া আপনার এখান থেকে নগদ পেমেন্ট নিতে পারছেন 30 টাকা হলে।

এটা হচ্ছে স্টার অ্যাপস এর একটা আর্নিং অ্যাপস। তাই এখানে ইনকাম একটু কম। এবং বর্তমানে সিপিসি একটু কম পরবর্তীতে যখন সিপিসিটি বেশি থাকবে তখন আপনাদের ইনকাম টা বাড়িয়ে দেওয়া হবে। এমনটাই বলেছেন এডমিন। যাদের কাজ করার জন্য ইচ্ছা আছে এই অ্যাপটার কাজ করতে পারেন। তবে অবশ্যই আপনার সময় হিসেবে টাকা একটু কম পাবেন তবে পেমেন্ট পাবেন। আল্লাহ হাফেজ

Related Posts

8 Comments

মন্তব্য করুন