এড দেখে ইনকাম করুন বিশস্ত অ্যাপ থেকে। পেমেন্ট প্রুফ দেখে কাজ করুন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। গ্রাথোর এর সাথে থাকলে আমরা সবাই ভালো থাকি।কারণ এখান থেকে আমরা প্রতিদিন নতুন নতুন কিছু শিখতে পারি এবং আমরা এখান থেকে ইনকাম করতে পারি। আজকে আমি আপনাদের সাথে একটা অ্যাপ নিয়ে আলোচনা করব। এই এপটা থেকে আমি ইতিমধ্যে তিনবার পেমেন্ট পেয়েছি তাই আমি আপনাদেরকে পেমেন্ট প্রুফ দেখে তারপর কিভাবে কাজ করবেন সে বিষয় নিয়ে আলোচনা করব।

অনলাইন  ইনকামের বেশিরভাগ অ্যাপ হয় স্পাম।এসকল অ্যাপ আমাদের দিয়ে কাজ করিয়ে নেয় কিন্তু পেমেন্ট দেওয়ার সময় অ্যাপ গুলো বন্ধ করে দেন। ফলে আমরা খুব কষ্ট করে কাজ করি কিন্তু পেমেন্ট পাই না। তো সবার জন্য  আমার কাছে  পেমেন্ট প্রুফ আছে। আমি যে আমার তিনবার পেমেন্ট পেয়েছি সে প্রমাণ দিচ্ছি।

সবাই দেখতে পাচ্ছেন এই সাইট থেকে আমি 20 টাকা করে তিনবার পেমেন্ট নিয়েছি। তো এরপর এখানে কাজ করার ব্যাপারে কারো কোন সংকোচ থাকার কথা নয়। আপনারা সবাই এখানে নিশ্চিন্তে কাজ করতে পারেন ১০০% পেমেন্ট পাবেন।

আজকে আমি আপনাদের সাথে অ্যাপ নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে অ্যাড করেন। আপনি প্লে স্টোর এ adcoin লিখে সার্চ করলে পেয়ে যাবেন। কিন্তু একই নামে প্লে স্টোরে অনেকগুলো অ্যাপ রয়েছে। তাই আপনার জন্য ভালো হবে আপনি যদি আমার নিচে দেওয়া ডাউনলোড লিঙ্ক এ ক্লিক করে অ্যাপটা ডাউনলোড করেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ-  download
রেফার কোডঃ- 330666

আপনি এই অ্যাপ এ খুব সহজে একাউন্ট করতে পারবেন। আপনার নাম, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড, জিমেইল দিয়ে সাবমিট করবেন। তারপর আপনার মোবাইল নাম্বার এ একটা কোড চলে যাবে ওটা দিলেই একাউন্ট হয়ে যাবে।  আমি শুধু রেফার কোড ব্যবহার সম্পর্কে কিছু বলছি।

আপনি এই অ্যাপ এ রেফার কোড দিয়ে লগইন করলে সাথে সাথে দুই টাকা বোনাস পেয়ে যাবেন। আপনি যদি ব্যাপার কোড না দেন তাহলে দুই টাকা বোনাস পাবেন না। অনেক সময় রেফার কোড ছাড়া একাউন্ট করা যায় না। তাই আপনি রেফার কোড টা দেখে নিতে পারেন।

এরপর আমি বলব আপনাকে কিভাবে এখান থেকে ইনকাম করবেন। আপনি এখানে মাত্র 10 থেকে 30 সেকেন্ড এর এড দেখে ইনকাম করতে পারবেন। এড দেখার জন্য আপনি এখানে কয়েন পাবেন এবং এই কয়েন গুলো অটোমেটিক টাকা তে কনভার্ট হবে। এছাড়াও এই অ্যাপ থেকে আপনি রেফার করে পারবেন ইনকাম করতে পারবেন।

পেমেন্টের ক্ষেত্রে সবার প্রথমে আমি প্রেমের প্রুফ শেয়ার করেছি। আপনি এই অ্যাপ থেকে মাত্র 20 টাকা হলে পেমেন্ট নিতে পারবেন। এক্ষেত্রে আপনাকে মোবাইল রিচার্জ নিতে হবে। আপনার অ্যামাউন্ট যখন আরো বেশি হবে তখন আপনি এখানে বিকাশ এবং রকেটে পেমেন্ট নিতে পারবেন।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনারা এই অ্যাপে কাজ করে মোটামুটি কিছু টাকা ইনকাম করতে পারবেন। আপনারা যদি বেশি বেশি রেফার করতে পারেন তাহলে আরো বেশি টাকা ইনকাম করতে পারবেন। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পড়ার জন্য। ভাল থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন