এড দেখে ও ভিডিও দেখে ইনকাম। ptcadsnet থেকে ইনকাম মোবাইল ও পিসি দিয়ে।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আপনাদের সাথে হাজির হয়ে গেলাম আরো একটি চমৎকার সাইট নিয়ে। যেখান থেকে আপনারে এড ক্লিক করে ইনকাম করতে পারবেন। এই সাইট আপনাদের সাথে 95 শতাংশ পর্যন্ত রেভিনিউ শেয়ার করবে। তাই আপনার এখান থেকে অনেক বেশি ইনকাম করতে পারবেন। সাইটের বিস্তারিত থাকছে পুরোপুরি শেষ পর্যন্ত পড়ার জন্য বিশেষভাবে অনুরোধ রইল।

আমি যেই সাইট আমি আপনাদের সাথে আলোচনা করবো তার নাম হচ্ছে পিটিসি এডসেট। এখান থেকে আপনারা এড ক্লিক করে এবং ভিডিও এড দেখে ইনকাম করতে পারবেন। এর পাশাপাশি আপনি যদি চান এখান থেকে আপনার কোন কিছু প্রচার করবেন। তাদের দেবেন সে ক্ষেত্রে আপনি এড দিতে পারবেন। প্রথমে আপনাকে নিচের একটা লিংক দিয়ে দিচ্ছি। সেই লিংকে ক্লিক করে আপনার এখানে অ্যাকাউন্ট তৈরি করে নেবেন।

সাইট: https://link.grathor.com/iZ

লিংকে ক্লিক করার পর আপনাদের সাইটে নিয়ে যাবে। সেখান থেকে আপনার উপর একটা রেজিস্ট্রেশন বাটন দেখতে পাবেন। সেখানে ক্লিক রেজিস্ট্রেশন পেজে নিয়ে যাবে। এখানে আপনার নাম ইমেইল পাসওয়ার্ড ইউজার নেম দিয়ে সাবমিট করলে আপনার একাউন্ট হয়ে যাবে।

প্রথমে আমি আপনাদের যদি এখানে ইনকামের মেথড গুলো বলি। তাহলে এখান থেকে আপনি ভিডিও এড দেখে ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি এখানে শুধু এড দেখে ইনকাম করতে পারবেন। ইনকাম করার ক্ষেত্রে আপনি এখান থেকে একটা ক্লিক এর জন্য সর্বোচ্চ ১০ সেন্ট পযন্ত পেতে পারেন।

<

এখান থেকে ইনকাম করার জন্য আর একটি ভালো মেথড হচ্ছে রেফার করে ইনকাম করা। আপনি প্রতি রেফারে জন্য এখান থেকে 10 % পর্যন্ত পেতে পারেন। এবং এখান থেকে আপনি আপনার রেফারেল এর উপর আনলিমিটেড কমিশন পাবেন। সে যত কাজ করবে সে অনুযায়ী আপনার একাউন্টে কমিশন চলে যাবে।

যেই বিষয়টা আপনাদের সাথে প্রথমে বলেছিলেন যে তারা 95 পার্সেন্ট পর্যন্ত রেভিনিউ শেয়ার করে। অর্থাৎ এখান থেকে অ্যাডভারটাইজারা অ্যাডগুলোতে এড দেওয়ার জন্য তারা যত পার্সেন্ট টাকা এখানে দিয়ে থাকে। তার 95 পার্সেন্ট যারা এই সাইটে ব্যবহার করে তারা পেয়ে থাকে। এবং এর 5% টাকা যারা এই সাইটে পরিচালনা করেন। এগুলো তাদের পরিচালনা এখান থেকে তারা তাদের নিজস্ব ব্যবসার কাজে ব্যবহার করা হয় না।

এখানে সবার নিচে আপনি তাদের পেমেন্ট প্রুফ এবং অন্যান্য বিষয়গুলো দেখতে পাবেন। আপনি পেমেন্ট প্রুফ এ ক্লিক করে তাদের পেমেন্ট প্রুফ টা দেখে নিতে পারেন। সাইটে কাজ করার আগে অবশ্যই তাদের রুলস গুলো দেখে নেবেন। কেউ অসদুপায় অবলম্বন করবেন না। এখান থেকে আপনারা একটা মোবাইল দিয়ে একটা একাউন্ট তৈরি করবেন। এছাড়াও ভিপিএন ব্যবহার করে কাজ করবেন না। অন্যান্য বিষয়গুলো মেনে চলবেন।

এখানে ফোরাম তৈরি করে তাদের থেকে সাপোর্ট নিতে পারবেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts