এড দেখে প্রতিদিন ইনকাম করুন পঞ্চাশ টাকা।

প্রিয় পাঠক বন্ধুরা আজ আপনাদের জন্য নিয়ে এসেছি নতুন একটি ইনকামিং অ্যাপ। এই অ্যাপ ব্যবহার করে খুব সহজেই অল্প সময় ব্যয় করে আপনার হাত খরচের টাকা আয় করতে পারবেন। এই অ্যাপ টি ছাত্র-ছাত্রীদের জন্য,তাই যারা অনেক টাটা আয় করতে চান তাদের জন্য এই পোস্ট না।

এই অ্যাপ কোথায় পাবেন?
কিভাবে একাউন্ট করবেন?
কিভাবে টাকা আয় করবেন? সবকিছু বিস্তারিত আলোচনা করব। তাই মনোযোগ সহকারে আমার পোস্ট টি পড়বেন।
এই অ্যাপ ব্যবহার করে দুই ভাবে টাকা ইনকাম করতে পারবেন।
১. স্পিন করে
২. টাস্ক কমপ্লিট করে

অ্যাপ টি প্লে স্টোরে পাওয়া যাবে।প্লে স্টোরে গিয়ে pixel quiz লিখে সার্চ দিতে হবে। তাহলে সবার উপরে এই অ্যাপ টি পেয়ে যাবেন। অথবা এই লিংকে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিন। এখানে কাজ করার জন্য ভিপিএন ব্যবহার করতে হবে।যেকোন ভিপিএন ব্যবহার করতে পারবেন। ভিপিএন এ USA অথবা UK দেশ নির্বাচন করতে হবে। ভিপিএন ব্যবহার না জানলে ইউটিউব থেকে ভিডিও দেখতে পারেন।

এরপর pixel quiz অ্যাপ এ প্রবেশ করুন। তাহলে সাইন ইন এবং সাইন আপ দেখতে পাবেন। যেহেতু আমাদের একাউন্ট করা নাই তাই সাইন আপ এ ক্লিক করে একাউন্ট করতে হবে ।

প্রথম ঘরে ইংরেজি তে আপনার নাম লিখুন।
দ্বিতীয় ঘরে আপনার মোবাইল নাম্বার দিন, অবশ্যই আপনার বিকাশ নাম্বার দিবেন।
তৃতীয় ঘরে পাসওয়ার্ড দিন। সর্বনিম্ন আট সংখ্যার পাসওয়ার্ড দিতে হবে।

রেফার এর ঘরে 01814236563 এই নাম্বার দিতে হবে।যদি রেফার কোড ব্যবহার করেন তাহলে ২০০ পয়েন্ট বোনাস পাবেন।আর ব্যবহার না করলে বোনাস পাবেন না।

একাউন্ট হয়ে গেলে your account create successful দেখাবে। তারপর অ্যাপ কেটে দিন। ভিপিএন এর সংযোগ বিচ্ছিন্ন করুন।

দুই থেকে তিন মিনিট পর আবার ভিপিএন সংযোগ করুন। অবশ্যই USA অথবা UK দেশ নির্বাচন করতে হবে। ভিপিএন সংযোগ সম্পন্ন হলে pixel quiz অ্যাপ ওপেন করুন।যেই নাম্বার আর পাসওয়ার্ড দিয়ে একাউন্ট করেছিলেন সেগুলো ব্যবহার করে সাইন ইন করুন। সঠিক তথ্য ব্যবহার করলে এবং সাইন ইন সফল হলে আপনি আপনার প্রোফাইল দেখতে পাবেন। এবং ২০০ পয়েন্ট বোনাস পেয়ে যাবেন। সেখানে আপনি আপনার রেফার নাম্বার পাবেন।

এখানে দুই ভাবে কাজ করা যায় এড দেখে এবং স্পিন করে।স্পিন করে কাজ করার জন্য সাইড বারে ক্লিক করে স্পিন এ ক্লিক করতে হবে । তারপর স্পিন এ ট্যাপ করতে হবে।স্পিন এর চাকা ঘুরতে শুরু করবে এবং এড আসবে। প্রতিটি এড পাঁচ সেকেন্ড করে দেখতে হবে। এভাবে দশবার স্পিন করার পর একটি এড এ ক্লিক করতে হবে।এড এ ক্লিক করলে একটি ওয়েবসাইট ওপেন হবে আপনাকে কিছু করতে হবে না।ত্রিশ সেকেন্ড পর সয়ংক্রিয়ভাবে অ্যাপ এ চলে আসবেন। প্রতিটি সফল ক্লিক এর জন্য পঞ্চাশ থেকে সত্তর পয়েন্ট পাবেন।

আপনি যদি স্পিন না করতে চান তাহলে সরাসরি কুইজ খেলে ইনকাম করতে পারবেন। হোম পেজ এর নিচের দিকে কুইজের মেনু পাবেন।
Start task এ ক্লিক করে কুইজ প্রতিযোগিতা শুরু করতে হবে।

Next এ ক্লিক করলে এড আসবে, সাথে সাথে এডটি কেটে দিতে হবে। তারপর চার সেকেন্ড অপেক্ষা করতে হবে। এভাবে দশটি এড দেখার পর claim করতে হবে। claim এ ক্লিক করে এড আসবে সেই এড এ ক্লিক করে ৬০ সেকেন্ড অপেক্ষা করতে হবে।৬০ সেকেন্ড পর সয়ংক্রিয়ভাবে অ্যাপ এ ফিরে আসবে। তাহলে ৬০/৭০ পয়েন্ট যোগ হবে।

এইভাবে কাজ করতে হবে, একবার claim করার পর পাঁচ মিনিট পর আবার কাজ করতে পারবেন।যতবার কাজ করবেন ততবার ভিপিএন সংযোগ দিতে হবে।

এখানে দুই হাজার পয়েন্ট এর জন্য ২০ টাকা , এটা রিচার্জ এর মাধ্যমে নিতে পারবেন।

আর পাঁচ হাজার পয়েন্ট এর জন্য ৫০ টাকা, বিকাশ বা নগদ এ নিতে পারবেন।

দেরি না করে এখনি একাউন্ট খুলে কাজ শুরু করুন। এখানে আনলিমিটেড ইনকামের সুযোগ আছে।

ধন্যবাদ সবাইকে।

Related Posts

9 Comments

মন্তব্য করুন