এন্ড্রয়েড ফোনে ফটো ফ্রেম সেট করে নিন

আসসালামু আলাইকুম অ্যান্ড্রয়েড এর আরও একটি টিউটোরিয়ালে আপনাদের সকলকে স্বাগতম আশা করি সকলেই ভাল আছেন তাহলে কথা না বাড়িয়ে চলুন পোস্ট শুরু করি ।

আজকের বিষয়ঃ

বরাবরের মতো আজকেও আপনাদের সামনে এন্ড্রয়েড এর আরও একটি টিউটোরিয়াল নিয়ে হাজির হলাম আজকে আমি আপনাদের সামনে উপস্থাপন করব যে আপনি কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোন থেকে স্ক্রিনশট তুলবেন এবং সাথে অ্যান্ড্রয়েডের ফ্রেম থাকবে অটোমেটিকলি সেট করা তো এই কাজটা কিভাবে করবেন আসুন শুরু করি –

কিছু কথাঃ

এই পোস্টটি শুধু তাদের জন্য যারা তাদের এন্ড্রয়েড ফোন দিয়ে স্ক্রিনশট তোলে এবং সাথে বিভিন্ন জায়গা থেকে অ্যান্ড্রয়েড ফিল্ম ডাউনলোড করে সেটাকে সেখানে সেট করে দেয় । আপনি আমার এই টিউটোরিয়াল দেখার মাধ্যমে সহজেই কোন ধরনের কাজ না করে অটোমেটিকলি সেট করে নিতে পারবেন আপনার স্ক্রিনশট এর সাথে ফ্রেম ।

কি কি লাগবেঃ

এন্ড্রয়েড এর স্ক্রিনশট এর সাথে ফ্রেম যোগ করার জন্য আপনার বেশী কিছুর প্রয়োজন হবে না শুধুমাত্র একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে সফট্ওয়ারে ডাউনলোড লিংক নিচে দিয়ে দেবো সেখান থেকে ডাউনলোড করে নিবেন ।

কিভাবে করবেনঃ

আপনার এন্ড্রয়েড ফোনে সর্বপ্রথম আপনি নিচের দেওয়া সফটওয়্যারটি ডাউনলোড করুন ।
সফটওয়্যারটি এখান থেকে ডাউনলোড করুন | সফটওয়্যার টি ডাউনলোড করা হয়ে গেলে এবার ইন্সটলেশন প্রক্রিয়া কাজ শুরু করুন ।

সফটওয়্যারটি ইন্সটল এ ক্লিক করার পর আপনাদের সামনে কিছু পেজ আসবে সেখান থেকে আপনি ডানদিকে সোয়াইপ করুন । আপনাদের সামনে প্রায় 5 টি পেয়ে যাবে সবগুলো সোয়াইপ করুন করা হয়ে গেলে আপনাদের সামনে কনগ্রাচুলেশন লেখা আসবে সেখান থেকে Done করে দিন ।

সফটওয়্যারটি ইন্সটল এবং দান করার পরে আপনি নিচের দিকে দেখতে পাবেন মেনু আইকন রয়েছে সেখানে ক্লিক করুন সেখানে ক্লিক করার পর আপনাদের সামনে কিছু মেনু আসবে সেখান থেকে আপনি মডেল অপশনে ক্লিক করুন ।

মডেলস অপশনে ক্লিক করার পর আপনি অনেকগুলো ফ্রেন্ড দেখতে পাবেন সেখান থেকে আপনার যেমনটা ইচ্ছা ঠিক তেমনটা ডাউনলোড করে নিন আপনি চাইলে গুগোল থেকেও যেকোন পিকচার ডাউনলোড করতে পারবেন এখান থেকেই অথবা আপনি আপনার ফোন অনুযায়ী ফ্রেম ডাউনলোড করুন ।

এবং আপনি আপনার এন্ড্রয়েড এর রেজুলেশন অনুযায়ী অ্যান্ড্রয়েড ফ্রেম ডাউনলোড করুন এই সফটওয়্যারটি থেকেই করতে হবে এবং ডাউনলোড করা হয়ে গেলে আপনি লক নামের একটি অপশন দেখতে পাবেন । লক নামের সেই অপশনে ক্লিক করে লক করে দিন ।

লক করার পর আপনাদের সামনে একটি পেজ ওপেন হবে সেখানে লেখা থাকবে ক্লিক টু সেট ডিফল্ট মডেল সেখানে ক্লিক করুন এটা উপরের দিকে থাকবে ।

এবার আবারও নিচের দিকে লক্ষ্য করুন এবং মেনু তে ক্লিক করুন মেনুতে ক্লিক করার পর এডভান্স সেটিংস এ ক্লিক করুন । এডভান্স সেটিংস এ ক্লিক করার পর নিচের দিকে আসুন সেখানে আপনি দেখতে পাবেন অটো জেনারেটর নামের একটি অপশন রয়েছে সেখানে এনএবল টিক মার্ক দিয়ে দিন ।
ব্যাস আপনার কাজ মোটামুটি শেষ এবং আপনি অ্যাপস টার অ্যাপ ইনফরমেশন এগিয়ে অ্যাপ পারমিশন দিয়ে দেন তাহলে আপনি কাজটি করতে পারবেন যদি আজকের পোস্টটি আপনাদের কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই পোষ্টের নিচে সুন্দর একটি কমেন্ট করবেন ধন্যবাদ ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন