এন্ড্রয়েড এপ্স Clipclaps দিয়ে কিভাবে ভিডিও দেখে অনলাইন ইনকাম করা যায়।

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন ? আশা করি সবাই ভালো আছেন। আর আপনাদের দোয়াই ও আল্লাহর রহমতে আমিও ভালো আছি।
তো যাই হোক আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি একটি এন্ড্রয়েড এপ্স সম্পর্কে সেই এন্ড্রয়েড এপ্স টি হলো Clipclaps. এই এপ্স টি এমন একটি এপ্স যা দিয়ে আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন এবং খুব সহজে।

Clipclaps হলো এমন একটি এপ্স যা দিয়ে আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন। তো শুরু করা যাক যে কিভাবে আমরা Clipclaps এ একাউন্ট সাইন আপ করবো। তো প্রথমে আপনারা আপনাদের মোবাইল ফোনের প্লে স্টোর এ চলে যাবেন। আবার যদি কম্পিউটার হয় তাহলেও আপনি আপনার মোবাইল ফোন বা কম্পিউটার এর প্লে স্টোর এ চলে যাবেন। প্লে স্টোর এ যাওয়ার পর সার্চ বক্সে লিখবেন Clipclaps এটা লিখে সার্চ করুন অথবা এখানে ক্লিক করুন

https://play.google.com/store/apps/details?id=com.sanhe.clipclaps

ক্লিক করার পর আপনাদেরকে প্লে স্টোর এ নিয়ে যাবে। তারপর প্লে স্টোর থেকে Clipclaps এপ্স টি ডাউনলোড করুন। আর ডাউনলোড করার পর প্রথমে আপনি এপ্স টিতে ক্লিক করবেন। এপ্স টিতে ক্লিক করার পর আপনাদেরকে এপ্স টির ভিতর নি যাবে। এপ্স টির ভিতরে নিয়ে গেলে দেখবেন প্রথমে জিমেইল বা ফেসবুক একাউন্ট এর লেখা দেয়া আছে। আপনি চাইলে জিমেইল দিয়েও একাউন্ট সাইন আপ করতে পারবেন, অথবা ফেসবুক একাউন্ট দিয়েও একাউন্ট সাইন আপ করতে পারবেন। তো আপনি যদি,
জিমেইল দিয়ে একাউন্ট সাইন আপ করতে চান তাহলে আপনি জিমেইল লেখাটির উপর ক্লিক করবেন। ক্লিক করার পর আপনার যতো গুলো জিমেইল আছে সব গুলো দেখাবে তারপর আপনি আপনার যে কোনো একটা জিমেইল সিলেক্ট করবেন। তারপর আপনার জিমেইল টি সিলেক্ট করার পর আপনার জিমেইল এর পাসওয়ার্ড টি দিবেন। দেওয়ার পর সাইন আপ করবেন
অথবা,
ফেসবুক একাউন্ট দিয়ে একাউন্ট করতে চাইলে আপনি ফেসবুক সিলেক্ট করবেন। ফেসবুক সিলেক্ট করার পর আপনাকে ফেসবুক একাউন্ট টি কনফার্ম করতে বলবে বা ফেসবুক একাউন্ট এর পাসওয়ার্ড দিতে বলবে আপনি পাসওয়ার্ড টি দিয়ে দিবেন। তারপর আপনি একাউন্ট সাইন আপ কমপ্লিট হয়ে যাবে।
সাইন আপ করার পর আপনারা আপনাদের এপ্স টি টির ভিতর যান। যাওয়ার পর দেখুন একেবারে নিচে চারটি অপশন আছে।
১. ভিডিও
২. গেমস
৩.রিওয়ার্ড
৪. মি
এই চারটি অপশন এর মধ্যে প্রথমে আপনি রিওয়ার্ড অপশন টিতে ক্লিক করুন। ক্লিক করার পর আপনার কত কয়েন, আপনার কত ডলার আছে এখানে শো করবে। তারপর দেখবেন একেবারে উপরে ডান কোনায় রিডম নামে একটি অপশন আছে। সেখানে ক্লিক করবেন তারপর এই কোড টি দিবেন
রিডিম কোড : 7848688401
এই কোড টি দিলে আপনি এক ডলার বোনাস পাবেন। আর এই এপ্স টি তে কাজ করা শুরু করবেন। আর মূলত এই এপ্স টি তে কাজ গুলো হলো।
১. ভিডিও দেখা
২. গেমস খেলা
৩. স্পিন করা
৪.রেফার করা

১.ভিডিও দেখা: ভিডিও দেখা হলো আপনি ভিডিও দেখবেন তারপর নিচের দিকে দেখবেন যে একটা টাইম আসবে। সেই টাইমের পর আপনি কতগুলো কয়েন পাবেন তারপর সেই কয়েন কে ডলার এ কনবার্ট করতে হবে।
২. গেমস খেলা: গেমস এর মধ্যে আছে ফিস ফিড, কয়েন কেট,কার্ড খেলা ইত্যাদি গেমস আছে। সব গুলো গেমস ই খেলে ইনকাম করতে পারবেন।
৩. স্পিন করা : স্পিন করা হলো কতকগুলো স্পিন থাকবে। তারপর আপনি স্পিন এ ক্লিক করবেন ক্লিক করার পর আপনার ভাগ্যে যেটা থাকে সেটা আপনি পাবেন।
৪. রেফার করা : আপনাদের বন্ধুের কে রেফার করবেন। আপনার একটা কোড আছে সেই কোড টি আপনার বন্ধু দের কে দিতে বলবেন। দেওয়ার পর আপনি বোনাসটি পেয়ে যাবেন।

তো বন্ধুরা এই এপ্স টি তে আপনি ভিডিও দেখে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। তো বন্ধুরা আশা করি ভালো করে বুঝাতে পেরেছি তো এখন থেকে ই কাজ শুরু করে দেন।
বন্ধুরা আজ আর না।আবার অন্যদিন নিয়ে আসবো আরো ভালো ভালো বিষয় নিয়ে।যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আমার টিপস গুলো ফলো করবেন।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।।।।।
!!!!!! আল্লাহ হাফেজ!!!!!

Related Posts