এন্ড্রয়েড এপ্স Rits browser এ একাউন্ট করে কিভাবে অনলাইন ইনকামকরা যায়।

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন ? আশা করি সবাই ভালো আছেন। আপনাদের দোয়াই ও আল্লাহর রহমতে আমিও ভালো আছি।
তো যাই হোক আজকে আমি আপনাদের মাঝে একটি এন্ড্রয়েড এপস শেয়ার করতে যাচ্ছি , এন্ড্রয়েড এপস টির নাম হচ্ছে Rits Browser এই ব্রাউজার টি দিয়ে অনলাইন ইনকাম করতে খুব সহজ তাই আপনাদের মাঝে এপ্স টি শেয়ার করছি।

শিরোনাম : এন্ড্রয়েড এপ্স Rits Browser দিয়ে কিভাবে খুব সহজে অনলাইন ইনকাম করতে হয়।

তো শুরু করা যাক, Rits Browser এমন একটি এপ্স যা দিয়ে আপনি Goggle browser, Chrome browser ইত্যাদি ব্রাউজার এর মতো ই কাজ করবে অর্থাৎ এই সব বাউজার এর মতো ই আপানার এই Rits browser এ ব্রাউজ করতে পারবেন এবং ব্রাউজ করার পাশাপাশি আপনারা অর্থ ও আয় করতে পারবেন। এই এপ্স টি তে কাজ করার জন্য প্রথমে গূগল প্লে স্টোর এ গিয়ে Rits browser লিখে সার্চ করুন অথবা এখানে ক্লিক করুন   

তারপর এপ্স টি ডাউনলোড করুন। এপ্স টি ডাউনলোড করার পর এপ্স টি তে প্রথম এ আপনারা গূগল অথবা ফেসবুক সিলেক্ট করুন। গূগল সিলেক্ট করলে গূগল এর ভিতরে নিয়ে যাবে তারপর সেখানে আপনাদের জিমেইল গুলো চলে আসবে তারপর আপনারা আপনার জিমেইল টি সিলেক্ট করবেন।আবার অথবা ফেসবুক সিলেক্ট করলে আপনি আপনার ফেসবুক একাউন্ট এর নাম্বার ও পাসওয়ার্ড দিবেন তার পর আপনাদেরকে একাউন্ট এর ভিতর নিয়ে যাবে। তখন আপনি
প্রথম এ আপনার ফাস্ট নাম :………………….
তারপর এ আপনার লাস্ট নাম ………………
তারপরে দিবন আপনি কি ছেলে নাকি মেয়ে ………….
তারপর আপনার জন্ম নিবন্ধন এর তারিখ দিতে হবে :
তারপর আপনি রক্তের গ্রুপ এর নাম দিবেন :……..
আপনার জিমেইল টি দিবেন :…………..
তারপর একাটা প্রোমো কোড দিবেন : EH2N33
আার যদি প্রোমো কোড না দেন তাহলে আপনার একাউন্ট এ বোনাস পাবেন না। আর প্রোমো কোড দেওয়ার পর
আপনাদের মোবাইল নাম্বার টা দিবেন। নাম্বার দেওয়ার পর সাইন আপ করবেন তারপর একাউন্ট কমপ্লিট হয়ে যাবে। আার এই Rits Browser এ থেকে আপনি বোনাস টি পেয়ে যাবেন। এই ব্রাউজার থেকে আপনারা আনলিমিটেড ইনকাম এর সুযোগ পাবেন। এই এপ্স টি তে কাজ হলো অন্য সব ব্রাউজার এর মতো ই ব্রাউজিং করা।
১:ডেইলি টাস্ক করা।
২:ইনবাইট ফ্রেন্ড।
৩:বোনাস এড।
৪ :হ্যাপি হাওর।
৫:ব্রাউজিং করে ইনকাম।
১. ডেইলি টাস্ক হলো : আপনারা এটাতে কাজ করতে হবে আর ভালো করে কাজ করলে । কোম্পানি থেকে আপনাকে প্রতিদিন একবার করে বোনাস পয়েন্ট দিবে।
২.বন্ধুদেরকে ইনবাইট করে প্রোমো কোড দিয়ে ইনকাম করা।
৩. এড দেখলে বোনাস পাবেন।
৪. হ্যাপি হাওর এ ক্লিক করলে বোনাস পাবেন।
৫. ব্রাউজিং করলে পয়েন্ট পাবেন।
আবার আপনি এটার ভিতর গিয়ে ফেসবুক, ইউটিউব এবং সব ধরনের সোসাইল সাইট এ ব্রাউজিং করতে পারবেন। ব্রাউজিং এর বিনিময়ে আপনি ইনকাম করতে পারবেন।
বন্ধুরা আজ আর না।আবার অন্যদিন নিয়ে আসবো আরো ভালো ভালো বিষয় নিয়ে।যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আমার টিপস গুলো ফলো করবেন।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।।।।।
আল্লাহ হাফেজ

Related Posts

7 Comments

মন্তব্য করুন