এন্ড্রয়েড এমুলেটর কি? এন্ড্রয়েডের যেকোন গেম উইন্ডোজ এ খেলবেন কিভাবে? বিস্তারিত জেনে নিন

কম্পিউটারের জন্য সেরা অ্যান্ড্রয়েড এমুলেটর
আমরা একটি কম্পিউটারে অ্যান্ড্রয়েড এমুলেট করার জন্য সেরা চারটি ইমুলেটর দিয়ে কাজ করতে পারি। নিচে এগুলো নিয়ে আলোচনা করা হবে।

যারা তাদের কম্পিউটারে ক্ল্যাশ রয়্যাল খেলতে চান এবং সেই সাথে যারা অ্যাপ্লিকেশন পরীক্ষা করতে চান তাদের জন্য, পিসির জন্য অ্যান্ড্রয়েড এমুলেটরগুলি দরকারী এবং কিছু ক্ষেত্রে প্রয়োজনীয়। আমাদের কম্পিউটারে নির্দিষ্ট একচেটিয়া অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন এবং গেমগুলি আনতে আমাদের একমাত্র উপায়।

Emulators অ্যান্ড্রয়েড পিসি উভয়ে ব্যবহার করা যায় এবং ভালো একটি টুল। অ্যান্ড্রয়েডে খুব ভাল গেমস রয়েছে এবং এগুলি এই প্ল্যাটফর্মে একচেটিয়া সবাই খেলে। তবে আমরা সবসময় 5 বা 6 ইঞ্চির স্ক্রিনে খেলতে চাই না।

অন্যদিকে, এবং যদিও অ্যান্ড্রয়েড স্টুডিওতে ইতিমধ্যে একটি এমুলেটর রয়েছে তবে এটি সবার জন্য পোর্ট করার আগে উপযুক্ত পরিবেশে তাদের অ্যাপ্লিকেশনটির ক্রিয়াকলাপ পরীক্ষা করে কার্যকর করতে হবে।

নক্স প্লেয়ার 5
এটি সর্ভাধিক ব্যবহৃত এমুলেটর। এটি একটি স্থিতিশীল এমুলেটর যা বেশি স্থান গ্রহণ করে না এবং আপনাকে জিপিএস পরিবর্তন করার মতো প্রচুর অপশন সরবরাহ করে। যদি আপনি কোন এমুলেটর খুঁজেন তবে এটি একটি ভাল বিকল্প। সর্বোপরি, আপনি যদি খেলতে কোনও এমুলেটর খুঁজেন তবে এটি গেমস ব্যবহারকারীর জন্য একটি ভাল অভিজ্ঞতা দেয়।

ব্লুস্ট্যাক 3
ব্লুস্ট্যাকের গুগল প্লে স্টোর
একটি পিসিতে অ্যান্ড্রয়েড অনুকরণ করার জন্য আরও একটি আকর্ষণীয় বিকল্প হ’ল ব্লুস্ট্যাক , এখন সংস্করণ ৩।

এটি একই সাথে একাধিক অ্যাপ্লিকেশন চালাতে সক্ষম এবং ভাল সামগ্রিক পারফরম্যান্স দেয়। আপনারা যারা ইতিমধ্যে নক্স চেষ্টা করেছেন তাদের জন্য, ব্লুস্ট্যাক অ্যান্ড্রয়েড শিরোনাম খেলতে নতুন কিছু মনে হতে পারে।

এর অন্যতম সুবিধা হ’ল এটি পুরো পরিবেশটি লোড না করেই অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলি চালিত করতে সক্ষম , কেবলমাত্র অ্যাপ্লিকেশন উইন্ডো যা আপনি ব্যবহার করতে চান তা লোড করেই।

অ্যান্ডি
অ্যান্ড্রয়েড এমুলেটরগুলির বিশাল ক্যাটালগের মধ্যে একটি অপরিচিত তবে পাশাপাশি বিবেচনার জন্য একটি বিকল্প এপ এটি। ব্লুএস্ট্যাক্সের মতো, আপনি পরিবেশটি উন্মুক্ত না করেই অ্যাপ্লিকেশনগুলি চালনা করতে পারেন। এটি ফ্রি এবং অন্যান্য এমুলেটরগুলির তুলনায় কিছুটা হালকা ।

রিমিক্স ওএস প্লেয়ার
অ্যান্ড্রয়েডের পরিবর্তিত সংস্করণ সহ একটি ট্যাবলেট লঞ্চ করার প্রচেষ্টার পরে ট্যাবলেটগুলি এবং একটি ইউএসবি মেমরির কম্পিউটারে রূপান্তর করতে তার রিমিক্স ওএস এর সংস্করণের দিকে তারা নজর দেয়। রিমিক্স ওএস প্লেয়ার আমাদের কাছে নিয়ে আসে তারা। ললিপপ এবং কিটকাটের উপর ভিত্তি করে আগের সংস্করণগুলির তুলনায় মার্শমেলো ভিত্তিক একটি সংস্করণ , যা আপনার ডেস্কটপে রিমিক্স ওএস (অ্যান্ড্রয়েড ভিত্তিক) নিয়ে আসে। এটি হ’ল ভাসমান উইন্ডো এবং মাল্টিটাস্কিং ক্ষমতাসম্পন্ন। তবে এর যে সবচেয়ে বড় ত্রুটি তা হল? এটি ম্যাকের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়, কেবল উইন্ডোজের সাথে এটি চালানো যাবে।

আশা করি এ এমুলেটর গুলো ব্যবহার করে আপনি সহজেই আপনার এন্ড্রয়েড এর গেমগুলো উইন্ডোজ এ ব্যবহার করতে পারবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন