এফিলিয়েট মার্কেটিং এর লিংক শেয়ার করে আয় করুন হাজার হাজার টাকা ইনভেস্ট ছাড়াই

সুপ্রিয় পাঠক বন্ধুরা,
সবাই কেমন আছেন?আশা করি ভালো আছেন।আমিও ভালো আছি।গ্রাথোরে এ এটি আমার দ্বিতীয় পোস্ট।আশা  করছি grathor.com এর পাঠকগণ যারা নিয়মিত গ্রাথোরের পোস্টগুলো পড়ে থাকেন তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

আজকে আপনাদের সামনে এমন একটি অনলাইন ইনকাম সাইট নিয়ে নিয়ে হাজির হয়েছি যা দিয়ে আপ্নারা ঘরে বসেই মোটা অংকের টাকা আয় করতে পারবেন।আপনি চাইলে আপনার ব্লগের জন্যও এই এফিলিয়েট লিংকের  এডগুলো যোগ করতে পারবেন। তো কথা না বাড়িয়ে শুরু করা যাক…
প্রথমে নিচের লিংকে ক্লিক করুন
site link-
https://www.bestchange.com/?p=1089509

এই লিঙ্কে ক্লিক করার পরে আট টি টিক  মার্ক করতে হবে 7 নাম্বারটি মার্ক করা যাবে না । তারপর ক্যাপচা আসতে পারে ক্যাপচা পুরন করুনঃ তারপর রেজিস্ট্রেশন এ ক্লিক করুন। রেজিস্ট্রেশন সফল হলে একটি এফিলিয়েট লিংক পাবেন সেটা বিভিন্ন ফেসবুক গ্রুপে পোস্ট করতে হবে । এছাড়াও আপনার যদি ব্লগ থাকে তাহলে ব্লগেও এইটির এড যুক্ত করতে পারেন।আপনার লিংকে 100 ক্লিক হলে আপনি 400 টাকা পাবেন ।

100 টাকা হলেই আপনি বিকাশের মাধ্যমে টাকা নিতে পারবেন। আর যদি রেফার করতে পারেন তাহলে তো কথাই নেই। এই সাইট ককে আপনি প্রফেশনালভাবে ও নিতে পারেন। আপনার যদি রেজিস্ট্রেশন করতে সমস্যা হয় আপনি ইউটিউবে সার্চ করে রেজিস্ট্রেশনের নিয়মাবলী দেখে নিতে পারেন। অনেক ভিডিওতে পেমেন্ট প্রুফ দেয়া আছে।

আপনার এফিলিয়েট লিংককে আপনি ফেসবুকের বিভিন্ন আর্নিং গ্রুপে বেশি বেশি পোস্ট করতে থাকেন , তাহলেই দেখবেন আপনার প্রতিদিন ৪০০-৫০০ টাকা ইনকাম হয়ে যাবে মাসে ১৫-১৬ হাজার। অনলাইনে তো অনেক সাইট এর সাথে পরিচয় হয়েছে ওগুলোতে আপনি কয় টাকা ইনকাম করেন একটু ভেবে দেখেন সবগুলোই ফেইক দু একটা ছাড়া। এই সাইটে একবার ট্রাই করে দেখুন।

আজ এখানেই শেষ করলাম।ভুল কিছু বলে থাকলে ক্ষমা করে দিবেন। সবাই ভালো থাকুন,সুস্থ থাকুন।☺️

Related Posts