এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম মোবাইল দিয়ে। কোন ওয়েবসাইট বা ইউটিউব চ্যানেল ছাড়া।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করতে চান তাদের জন্য আসতে খুব গুরুত্বপূর্ণ একটা পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনার মোবাইল দিয়ে এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করবেন। এখানে আপনাদের খুব সহজে ইনকাম করতে পারবেন।

আজকে আমি আপনাদের সামনে যেই এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করার কথা বলব সেটা একটু ব্যতিক্রমধর্মী এফিলিয়েট মার্কেটিং। এফিলিয়েট মার্কেটিং করে আপনারা অনেক সুবিধা পাবেন কারণ আমাদের যাদের ওয়েবসাইট কিংবা পপুলার কোন ইউটিউব চ্যানেল নেই তাদের জন্য এফিলিয়েট মার্কেটিং করা অনেক কঠিন। কিন্তু এখানে আপনি খুব সহজেই করতে পারবেন আপনার কোন ওয়েবসাইট কিংবা ইউটিউব চ্যানেল প্রয়োজন হবে না।

আপনারা যারা অনলাইনে কাজ করেন তারা সবাই কমবেশি অনেক ওয়েবসাইট এবং অ্যাপস এ কাজ করেছেন। সেখানে একটা সিস্টেম হচ্ছে রেফার করা আজকে আমি আপনাদের সাথে যেই এফিলিয়েট মার্কেটিংয়ের কথা বলবো সেটাও একই সিস্টেম। এখানে আপনাদেরকে রেফার করতে হবে এজন্য আপনি একটা রেফার কোড পাবেন।

আপনি এই কোডটা শেয়ার করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। প্রথম লেভেলে আপনাকে 10 % রেফার কমিশন দেওয়া হবে। পরবর্তী লেভেল গুলোতে আপনাকে যথাক্রমে ৪-৫% করে এভাবে ১০ লেভেল পযন্ত কমিশন পাবেন।

এই সাইটে আপনি যখন রেফার করবেন সরাসরি আপনার সাথে সাথে 10 টাকা পেয়ে যাবেন যেটা অন্যান্য ওয়েবসাইট বা অ্যাপ থেকে অনেক বেশি। এই 10 টাকা তো আপনি একবার পাবেন। কিন্তু এখানে আপনি লাইফটাইম কমিশন পাবেন। আপনার রেফার করা নাম্বার যখন এখান থেকে কোন প্রোডাক্ট কিনলে কম্পানি লাভের 10 % আপনি পেয়ে যাবেন ।

এটা হচ্ছে আপনার প্রথম লেভেলে রেফার কমিশন। আপনার রেফার করা মেম্বার যখন অন্যদের রেফার করবেন তাদের থেকেও আপনি কমিশন পাবেন। সেক্ষেত্রে আপনাকে দ্বিতীয় থেকে পঞ্চম লেভেল পযন্ত ৫% কমিশন দেয়া হবে। এবং ষষ্ঠ থেকে দশম পর্যন্ত আপনাকে ৪% কমিশন দেওয়া হবে।

সাইট লিংকঃ- 👇👇👇👇👇https://www.sohojaffiliates.com/reffer/68

এখানে জয়েন করার জন্য আপনাদের কোনো টাকা দিতে হবে না।  সবার প্রথম আপনারা উপরের লিংকে ক্লিক করবেন লিংকে ক্লিক করার পর সরাসরি আপনাদের ওয়েবসাইটে নিয়ে যাবে। সেখানে প্রথমে আপনার একাউন্ট করে নেবেন। প্রথমে আপনি আপনার নাম পরবর্তীতে ইমেইল আইডি দিয়ে সেটা ভেরিফাই করে নেবেন। তারপর সকল ইনফরমেশন দিয়ে সাবমিট করার সাথে সাথে আপনার অ্যাকাউন্ট হয়ে যাবে। অ্যাকাউন্ট হয়ে গেলে ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারবেন। লগ ইন করার পর হোমপেজে আপনার রেফার লিংক পেয়ে যাবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনারা যদি এই ওয়েবসাইটে একাউন্ট করে কাজ করেন তাহলে আপনার মোবাইল দিয়ে এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে পারবেন। আমি কিরকম এফিলিয়েট সে সম্পর্কে অলরেডি বিস্তারিত বলেছি। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পরার জন্য। ভাল থাকবেন সবাই। কথা হবে  পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

Related Posts

12 Comments

মন্তব্য করুন