এফিলিয়েট মার্কেটিং করে বাড়ি জিতুন

সুপ্রিয় পাঠকবৃন্দ বর্তমান সময়ের অত্যান্ত জনপ্রিয় সাইট গ্রাথোর ডট কম এ আপনাকে স্বাগতম। বাড়ি গাড়ি কেনার স্বপ্ন নেই এমন মানুষ খুজে পাওয়াটা সমসাময়িক পৃথিবীতে একটু দুরুহ ই বটে। আজ আমার এই পোস্টের মাধ্যমে সেই স্বপ্ন বাস্তবায়নের সহজ পথ প্রদর্শিত হবে। চলুন তাহলে আর কাল ক্ষেপণ না করে শুরু করা যাক।

এফিলিয়েট মার্কেটিং করে বাড়ি জিতুন
এফিলিয়েট মার্কেটিং করে বাড়ি জিতুন

বর্তমান পৃথিবীতে আমরা কত কিছুই না পেতে চাই কিন্তু কয়জনই বা পারে তার সব চাওয়া পাওয়া গুলো পুরন করতে। আবার এমন ও অনেকেই আছেন যার চাওয়া পাওয়ার কোন শেষ নেই। সেই রকম স্বপ্নবাদী মানুষদের জন্যই আমার এই আজকের পোস্ট।

প্রথমেই বলে নেই আমি এই সাইটের মত আরও একটি সাইটে নিয়মিত পোস্ট করি, আপনাদের ভালবাসা পেলে ভাবছি এই সাইটেও নিয়মিত লিখার চেষ্টা করবো।

আজ আমরা যেই সাইটটি নিয়ে আলোচনা এটি বাংলাদেশের নাম্বার ১ অ্যাফিলিয়েট প্ল্যাটফর্ম। এখানেই আপনি করতে পারবেন মাতৃভাষায় অ্যাফিলিয়েট মার্কেটিং।

আগে জেনে নিই এখানে কেন কাজ করবেন?

ফ্রী এবং সহজঃ

সহজ এফিলিয়েটে কাজ শুরু করতে কোন টাকা পয়সা লাগেনা। স্টেপ বাই স্টেপ গাইডলাইন এবং টারগেট আপনাকে এগিয়ে নিয়ে যাবে কাঙ্খিত লক্ষ্যে।

ইনভাইট এন্ড প্রমোটঃ 

আপনার সাইট, ফেসবুক পেজ, গ্রুপ বা ইউটিউব চ্যানেলের ভিজিটরকে টাকায় পরিনত করুন। অন্যদের এফিলিয়েট প্রোগ্রামে ইনভাইট করে আজীবন বাড়তি ১০% কমিশন আয় করুন।

ট্র্যাক এন্ড এনালাইজঃ 

ড্যাসবোর্ডে দেখতে পাবেন কোন প্রডাক্টের ফলাফল ভালো হচ্ছে কোনটা হচ্ছেনা। আপনি নিজেই ঠিক করতে পারবেন আপনার সফলতার জন্য কি করা উচিত। এছাড়া মেন্টর আপনাকে দেবে ফ্রীতেই দিক নির্দেশনা।

কাজের পুরষ্কার নিনঃ

প্রতিটা সেল থেকে পাওয়া কমিশন মাত্র ৫০০ টাকা হলেই উত্তোলন করতে পারবেন। এছাড়াও প্রতিটা লেভেল রয়েছে দারুন সব বোনাস।

পেমেন্ট মেথডঃ- বিকাশ

কিভাবে শুরু করবোঃ 

সহজ এফিলিয়েট গ্রোগ্রামে  জয়েন করে আজীবন ইনকাম করতে পারবেন। সহজ এফিলিয়েটস এ ৫০০+ প্রডাক্ট থেকে সহজেই লিংক জেনারেট করে আপনার ওয়েব সাইট, ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল মনেটাইজ করে প্রতিটি সেল থেকে আয় করুন কমিশন। এছাড়াও আপনার রেফার করা প্রত্যেক এসোসিয়েট থেকে পাবেন লাইফটাইম ১০% কমিশন। এছাড়াও প্রায় ৫০ টি লেভেলে রয়েছে আকর্ষনীয় পুরষ্কার- বিদেশ ভ্রমন, গাড়ী, ফ্লাট।

শুরু করা একদম সহজ এং ফ্রী। এই লিংক  থেকে একটা একাউন্ট করুন-

এফিলিয়েট মার্কেটিং করে বাড়ি জিতুন
এফিলিয়েট মার্কেটিং করে বাড়ি জিতুন

একাউন্ট করা হয়ে গেলে আপনার প্রথম কাজ হচ্ছে পুরো বিষয়টা ভালো ভাবে বুঝতে চেষ্টা করা। এরপর জেনে বুঝে কাজ শুরু করুন আর ৫০ টি লেভেল কমপ্লিট করে মালিক হউন বাড়ি গাড়ীর।

তো প্রিয় পাঠকগন আশা করি এই পোস্টটি আপনাদের উপকারে আসবে, এরপরেও কোথাও বুঝতে বা কাজ করতে কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন।

পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ এবং পরবর্তী পোস্ট পড়ার অনুরোধ জানিয়ে শেষ করছি।

আরো পড়ুন>>

নোটপ্যাড এর মাধ্যমে এপস তৈরি 

ঘরে বসেই আয় করুন ইনকাম টিউনস থেকে   

Related Posts

15 Comments

মন্তব্য করুন