এবার আইপিটিভি লাইট এ্যাপে দেখুন ৭০০০ চ্যানেল।এছাড়া দেখুন কীভাবে এড করবেন অন্যান চ্যানেল

হেলো বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম আরো একটি এন্ড্রয়েড এ্যাপ নিয়ে এ্যাপটির নাম হলো আইপি টিভি লাইট।আইপি টিভি লাইট এটি একটি বাংলাদেশি এ্যাপ এটি বাংলাদেশের তরুণ ডেভেলপারদের দ্বারা নির্মিত।আইপি টিভি লাইট এ্যাপটিতে আপনি বাংলাদেশ সহ বিশ্বের যেকোনো টিভি চ্যানেল দেখতে পারবেন।

আইপি টিভি লাইট এ্যাপটিতে রয়েছে ৭০০০ এর ও বেশি টিভি চ্যানেল যা বাংলাদেশের অন্যান্য এ্যাপে আছে কিনা আমার জানা নেই। আইপি টিভি লাইট চালাতে আপনার প্রয়োজন নেই কোনো টিভির।আইপি টিভি লাইট আপনি মাএ একটি মোবাইল দিয়েই চালাতে পারবেন।

আইপি টিভি লাইট চালাতে আপনার কোনো প্রিমিয়াম প্যাকেজ কিনতে হয় না এ্যাপটি সম্পূর্ণ বিনামূল্য চালাতে পারবেন মানে বিনামূল্য যেকোনো বাংলাদেশি খবরের চ্যানেল বা বিনোদনের জন্য যেকোনো বাংলাদেশি চ্যানেল চালাতে পারবেন এই আইপি টিভি লাইট এর মাধ্যমে।দেখুন আপনি যদি ডিস লাইন চালাতেন তাহলে আপনার মাসে ৩০০ বা ২০০ টাকার মতো দিতে হতো আর এখানে আপনি এমবি দিয়ে যেকোনো চ্যানেল দেখতে পারবেন যাদের ওয়াইফাই আছে আমার মতে তাদের সবচেয়ে বেশি লাভ।

আপনি প্রথমে প্লে-ষ্টোরে ডোকবেন তারপর সার্চ করবেন আইপি টিভি লাইট তারপর আইপি টিভি লাইট ডাউনলোড করবেন।এবার আইপি টিভি লাইট এ্যাপে প্রবেশ করবেন উপরের ডানে ৩ডট এ ক্লিক করে ফেসবুক বা জিমেল দিয়ে এক্যাউন্ট করবেন।তো আপনি শুরুতে সামনে বাংলাদেশি বিভিন্ন চ্যানেল দেখতে পারবেন ঠিক উপরের দেওয়া স্কিনশর্ট এর মতো।

যেমন বিজয় টিভি,বৈশাখি টিভি,গাজী টেলিভিশন,সময়,মাছরাঙা,আরটিভি,চ্যানেল-২৪ ইত্যাদি।আপনি চাইলে এখানে কাস্টম চ্যানেল ও এড করতে পারবেন এর জন্য আপনাকে (+)প্লাস বাটনে ক্লিক করতে হবে।এবার যেকোনো চ্যানেলের লিংক বা ইউআরএল দিয়ে দিন ও তারপর ওকে বাটনে ক্লিক করুন।

<

আপনি যদি লিংক না পান তাহলে ঐ চ্যানেলের নাম লিখবেন তারপর গুগলে সার্চ করবেন ঐ টিভি চ্যানেলের নাম দিয়ে।তারপর তাদের বিভিন্ন ওয়েবসাইট  সাইট থেকে লিংক এনকোড করে এখানে দিবেন।ব্যাস কাজ শেষ দেখুন আরো চ্যানেল এড হয়ে গেছে।

Related Posts

7 Comments

মন্তব্য করুন