এবার আপনি ঘুমালেও যেকোনো মিউজিক প্লেয়ারের গান বন্ধ হয়ে যাবে অটো

হেলো গান লাভাররা আশা করি সবাই ভালো আছেন কারণ ভাল থাকারই কথা যারা গ্রাথরের সাথে থাকে তারা সবাই ভালোই থাকে তো আমি আজকে আপনাদের এমন একটি টিপস দিবো যা দিয়ে আপনি যদি ঘুমিয়ে জান তাহলে অটোমেটিক আপনার মোবাইলে চলা গানটি বন্ধ হয়ে যাবে।আমরা সবাই বিশ্রাম কিংবা অবসর সময়ে গান কিংবা গজল শনে থাকি অনেকে রাতে ঘুমানোর আগে গান শুনি কিংবা গজল মোবাইলে চালিয়ে ঘুমিয়ে যাই ফলে সারারাত গান বাজগে থাকে মোবাইলে আর এই গান বাজার ফলে যেমন আমাদের শ্রবণশক্তির সমস্যা হয় এর পাশাপাশি মোবাইলের চার্জ এরও বারোটা বেজে যায়।তো এবার আপনি যদি ঘুমিয়ে জান গান বন্ধ করার সমস্যার সমাধান নিয়ে নিন নিচের টিপসটি ফলো করে।

১.শুরুতে আপনার উপরের স্কিনশর্ট এ দেখানো এ্যাপটি সিলিপ টাইমার এ্যাপটি নামতে হবে আর এ্যাপটি আপনি পেয়ে জাবেন প্লে-ষ্টোরে সেখান থেকে নামিয়ে নিবেন।

২.এবার এ্যাপটিতে প্রবেশ করে টাইম শেট করুন যে আপনি এই গানটি কতক্ষণ পর বন্ধ করতে চান যেমন আমি দিলাম ৫৯ সেকেন্ড।তরপর সেটিং নামের যে অপশনটি দেখতে পাচ্ছেন সে অপশনটিতে ক্লিক করুন।

<

৩.এবার উপরের স্কিনশর্ট এ দেখানো ওপেন ডিফল্ট প্লেয়ার নামে যে অপশনটি দেখতে পাচ্ছেন সেখান থেকে আপনি যে প্লেয়ার এ গান চালাবেন সে প্লেয়ার সিলেক্ট করুন যেমন আমি এমএক্র প্লেয়ার সিলেক্ট করলাম।তারপর দেখুন নিচে কয়েকটি অপশন আছে যেগুলো সবুজ ঐগুলো আপনিও অন করে দিন।

৪.এবার এখান থেকে ওপেন প্লেয়ার নামে যে অপশন দেখতে পাচ্ছেন সে অপশন থেকে আপনাকে এমএক্র প্লেয়ারে বা আপনি যে প্লেয়ার সিলেক্ট করেছেন সে প্লেয়ারে নিয়ে যাবে।এবার গান চালু করে দিন।

৫.দেখুন টাইম চালু হয়ে গেছে ৫৯ সেকেন্ড পর গান সহ এমএক্র প্লেয়ার বন্ধ হয়ে যাবে ধন্যবাদ।তো আশা করাা যায় আপনি এভাবে যেকোনো মিউজিক প্লেয়ারের গান বন্ধ করে দিতে পারবেন যদি না পারেন তাহলে কমেন্ট করুন আমি সাহায্য করব।

Related Posts