এবার আয় করুন ইজি কোয়াইজ এ্যাপ এর মাধ্যমে ১০০ টাকা হলেই পেমেন্ট বিকাশ

হেলো বন্ধুরা আপনারা কেমন আছেন আশা করি ভালো আছেন। আল্লাহ তায়লার রহমতে আমিও ভালে আছি প্রতুনিয়ত গ্রাথরে থাকার জন্য আপনারা প্রতিদিন অনেক ভালো ভালো আর্নিং পোস্ট পাচ্ছেন। আমিও ভালো মানের আয় করা যায় এমন এ্যাপ বা ওয়েবসাইট খুজছিলাম। অনেকদিন ধরে চেষ্টা করার পর আজকে একটি এ্যাপ পেলাম যার নাম হচ্ছে ইজি কোয়ইজ। ইজি কোয়াইজ একটি বাংলাদেশি তরুণদের ইনকাম করার এ্যাপ।

ইজি কোয়ইজ এ আপনি স্পিন, কুইজ ও স্কেচ করে আয় করতে পারবেন।স্পনি করলে আপনার সামনে একটি ফলের নাম আসবে আপনি ফলের নাম সাভমিট করলে একটি ভিডিও এড আসবে ভিডিও এড দেখবেন ১ পয়েন্ট পাবেন, কুইজ খেললে ৪টি প্রশ্ন পাবেন ৪টি ভিডিও এড থাকবে ১ পয়েন্ট পাবেন আর স্কেচ করলে আপনার সামনে কয়েকটি সংখ্যা আসবে সংখ্যাগুলো লিখে সাবমিট করবেন একটি এড আসবে ১ পয়েন্ট পাবেন।

ইজি কোয়ইজ এ্যাপ থেকে আপনি ২৫০ পয়েন্ট এর সাথে ৪টি বোনাস নিতে হবে বোনাস নিবেণ যেভাবে প্রথমে ১টি এড দেখবেন তা ইনস্টল করবেন ৪মিনিট খেলবেন ব্যাস এভাবে প্রতি বোনাসে ১০ পয়েন্ট পাবেন। ৫ঘন্টা পর পর বোনাস কালেক্ট করা যায়। ২৫০ পয়েন্ট হলে আপনি ২৫ টাকা পাবেন যা রির্চাজের মাধ্যমে আপনি নিতে পারবেন।

এছাড়া আপনি রেফার করে আয় করতে পারবেন কেউ যদি আপনার রেফারে জয়েন হয় তাহলে পাবেন ২০ পয়েন্ট। মানে ১৫ জনকে রেফার করলে আপনি ২৫ টাকা ফ্রিতে পেয়ে যাবেন। আপনি এই  ইজি কোয়ইজ এ্যাপ থেকে ১০০০ পয়েন্ট মানে ১০০ টাকা হলে বিকাশে, পেপাল ও বিটকয়েন এর মাধ্যমপ নিতে পারবেন।

আপনি যদি চান তাহলে ১০০ টাকার বেশিও আয় করে উইথড্র দিতে পারেন সমস্যা নেই কোন যেকোনো এম্যাউন্ট উইথড্র দিতে পারবেন তবে ২৫ টাকার নিচে উইথড্র দেওয়া সম্ভব নয়।ধন্যবাদ গ্রাথরবাসী আজকে আগামীকাল আবার নতুন পোস্ট নিয়ে হাজির হব ধন্যবাদ।

Related Posts