এবার গেম খেলে আয় হবে দৈনিক ১ ডলারেরও বেশি

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? সবাই ভালো আছেন তো ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই করি সব সময় । আজকে আমি কেবলমাত্র গেম খেলে আর্নিং অ্যাপ সংক্রান্ত নতুন একটি আর্টিকেল নিয়ে আবার আপনাদের সামনে হাজির হয়েছি।

আশা করছি grathor.com এর সুপ্রিয় পাঠক পাঠিকাগণ যারা নিয়মিত পোষ্ট পড়ে থাকে তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে।

বর্তমানে অনলাইন প্লাটফর্মে এমন অনেক হাজারো অ্যাপস আপনি দেখতে পাবেন, যেখানে বলা হবে এই অ্যাপে সাইন আপ করলে এত কি এত টাকা। অথবা শুধু ক্লিক করে বা অ্যাড দেখেই এত টাকা পাবেন। কিন্তু সত্যিই কি আপনি এখন পর্যন্ত কোনো পেমেন্ট পেয়েছেন? অবশ্যই পান নি। কারণ এই সমস্ত অ্যাপসের প্রতিষ্ঠাতারা কেবল মাত্র আপনার মতো অনেকের কাছ থেকে আয় করে নিচ্ছে কিন্তু কোনো অর্থ ব্যয় করছে না। তবে যে অনলাইনের সমস্ত অ্যাপসই এমন তা না। কিছু অ্যাপস আছে যেগুলো সত্যিই আপনাকে পেমেন্ট করে থাকে। আর আজকে আমি সেরকমই একটি গেমিং অ্যাপ সম্পর্কে আপনাকে অবগত করব যেখান থেকে আপনি অবশ্যই ডলার আয় করতে পারেন এবং পেমেন্টও পেতে পারেন। এক্ষেত্রে যে শুধু দৈনিক ১ ডলারই আয় হবে ঠিক তা নয় আপনি চাইলে আরো বেশি আয় করতে পারেন।

তো যে অ্যাপটির কথা আমি বলছি সেটি হলো big time winr games. এখানে অনেক গেম আছে যেগুলো আপনার খেলতেও অনেক ভালো লাগবে। আর এখানে আপনাকে ভালো খেলতে হবে এমন কোনো কথা নয়। আপনি যেমনই খেলেন না কেন আপনি টিকিট অর্জন করতে পারবেন। আর এখানে ১০,০০০ টিকিটে ০.১ ডলারে কনভার্ট করতে পারবেন। নিচে আমি অ্যাপটির লিঙ্ক দিয়ে দিচ্ছি

Jibon invited you to play Big Time. You get 2,500 tickets in the current draw for $3,590, if you sign up through this link https://www.winrgames.com/wgw/ref?code=58PTI and enter code 58PTI.

আপনি যদি এই লিঙ্ক দিয়ে অ্যাপটি ডাউনলোড করে সাইন আপ করেন তাহলে কয়েক হাজার টিকিট এমনিতেই পেয়ে যাবেন। তবে অবশ্যই আমার রেফার কোডটি ব্যবহার করতে হবে। আমার রেফার কোডটি হলো  58PTI.

<

আর একটা বিশেষ কথা হলো big time winr গ্যামটি প্রতি সপ্তাহে লাকি ড্র করার সুযোগ দেয়। এক্ষেত্রে যে সবচেয়ে বেশি পয়েন্ট অর্জন করতে পারে তাকে কয়েক হাজার ডলার পুরষ্কৃত করা হয়। তবে আপনাকে সেই সুযোগ অবশ্যই ভালো গেম খেলতে হবে। যদি যত ভালো খেলবেন তত আপনার লেবেল আপ হবে এবং আপনি তত বেশি টিকিট অর্জন করতে পারবেন।

তাছাড়া আমি একবার বলেছিলাম যে কোনো অ্যাপ ডাউনলোড করার পূর্বে সেই অ্যাপটি রিয়েল কিনা তা যাচাইয়ের জন্য অ্যাপটির নিচে সকল রিভিউ পড়ে নিবেন। তাই আমি এবারও বলছি এই অ্যাপটি যদি ফেক মনে হয় তাহলে আগে রিভিউ দেখে নিন।  তারপর ডাউনলোড করে সাইন আপ করুন।

আজকে এ পর্যন্তই। আর্টিকেলটি ভালো লাগলে কমেন্ট ও শেয়ার করুন।
সাথে থাকার জন্য সকলকে ধন্যবাদ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন