এবার পাবজি,ফি-ফায়ার ও কল অফ ডিউটি খেলার সময় বিরক্তিকর যে কোনো কল অটো কেটে দিন ও আনন্দের সাথে গেমিং চালিয়ে যান।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি পাবজি,ফ্রি-ফায়ার,কল অফ ডিউটি যেকোনো অনলাইন ভিওিক গেমস খেলার সময় যদি কেউ আপনাকে ফোন করে তাহলে আপনার মোবাইলে আসাকৃত কলটি মুহূর্তেই কেটে যাবে আর আপনি আনন্দের সাথে আপনার গেমসটি খেলে যেতে পারবেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই অসাধারণ পোস্টটি।

বর্তমান যুগ হচ্ছে প্রযুক্তি ও গেমিংস এর যুগ।আর এই গেমিংস এর যুগে সবচেয়ে আকর্ষণীয় হয়ে রয়েছে অনলাইন ভিওিক গেমিংস গুলো।আবার অনলাইন ভিওিক গেমিংস এর মধ্যে পাবজি,ফ্রি-ফায়ার ও কল অফ ডিউটি রয়েছে সবার উপরের স্থানে।আর আমরা যখন এই অনলাইন ভিওিক গেমসগুলো খেলতে যাই তখনই দেখা যায় অনেক কল আসছে যার ফলে আমরা ঠিক করে গেমস গুলো খেলতে পারছি না।

প্রথমে উপরে দেওয়া ছবি টি দেখে প্লে-ষ্টোর থেকে গেমিংস মোড এ্যাপটি নামিয়ে নিচের কথা মতো কাজ করুন।


১.গেমিংস মোড এ্যাপটিতে প্রবেশ করে এ্যাপটিতে ডান পাশে নিচে + আইকনটিতে ক্লিক করুন।


২.এবার পাবজি,ফ্রি-ফায়ার বা কল অফ ডিউটি বা যে গেমসটি খেলার সময় কল ব্লক করতে চান ঐ গেমসটিতে টিক চিহ্ন দিন।আমি কল অফ ডিউটি খেলি তাই কল অফ ডিউটি দিয়ে দেখিয়ে দিলাম।আপনি চাইলে পাবজি,ফ্রি-ফায়ার সহ যেকোনো অনলাইন ভিওিক গেমসের উপর এই টিপসটি কাজে লাগাতে পারেন।


৩.এবার উপরের মতো সেটিংস চিহ্ন টিতে ক্লিক করুন।সেটংসটিতে ক্লিক করলে দেখতে পারবেন অটো রিজেক্ট কল,ব্লক হোয়াটস এ্যাপ কল ও ব্লল নোটিফিকেশ।


৪.এবার অটো রিজেক্ট কল ও নোটিফিকেশন ব্লক অন করে দেন।

৫.আমি এই টিপসটি দেখেছি সম্পূর্ণ কার্যকর মেসেন্জার ও সিম থেকে আসা কল অটো কাটতে সক্ষম হয়েছে এই গেমিং মোড এ্যাপটি।আপনি যদি হোয়াটস এ্যাপ ও অন্যান সোসাইল মিডিয়া এ্যাপ এর কল কাটতে চান তাহলে ব্লক হোয়াটস এ্যাপ অপশনটি অন করে দিন।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।আর কোনো সমস্যা হলে কমেন্ট অপমশনে আপনার সমস্যাটি লিখে দিন আমি সময়মতো সাহায্য করবো। আর নতুন নতুন টিপস পেতে গ্রাথরের সাথেই থাকুন।

Related Posts

7 Comments

মন্তব্য করুন