এবার প্রিমিয়াম এ্যাপ ছাড়াই যেকোনো ভিডিওকে রিভার্স করে ফেলুন খুব সহজে

১.শুরুতে আপনি কাইন মাস্টার নামে উপরের স্কিনশর্টে যে এ্যাপটি দেখতে পাচ্ছেন ঐ এ্যাপটি প্লে-ষ্টোর থেকে আপনার মোবাইলে নামিয়ে নিন।এবার কাইন মাস্টার এ্যাপে প্রবেশ করুন দেখতে পাচ্ছেন তিনটি অপশন রয়েছে ঠিক উপরের মতো করে প্লাস অপশনটিতে ক্লিক করুন।

২.এবার আপনি মিডিয়া অপশনে যান।

৪.আপনি এখানে যেকোনো ভিডিও সিলেক্ট করুন যেমন আমি করলাম।

৫.এবার যেকোনো ভিডিও এর লেয়ার এ ক্লিক করুন দেখতে পাবেন কেঁচির মতো একটি অপশন ডানে স্লাইডবারে এসেছে।এবার এই কেঁচি আইকনে ক্লিক করুন।

৬.এবার দেখুন সবার নিচে রির্ভাস নামে একটি অপশন দেখতে পাচ্ছেন ঐ অপশনটি বাছাই করুন।এবার দেখবেন ভিডিও রির্ভাস হওয়া শুরু করেছে এবার আপনি শেয়ার এ ক্লিক করে ভিডিওটি এক্রপোট করলে আপনি গ্যালারিতে রির্ভাস ভিডিওটি পেয়ে যাবেন।

আমরা অনেকে এই টিপসটি জানি অনেকেই জানি না আজকের পোস্টটি যারা জানেন না তারা সবাই দেখে নিন। আর কাইন মাস্টার এ আরো অনেক সুযোগ-সুবিধা রয়েছে যা আপনি চাইলে টাকা দিয়ে ক্রয় করে নিতে পারেন বা টাকা দিয়ে ক্রয় করতে না চাইলে বিভিন্ন ওয়েবসাইটে এর ক্র্যাক ভার্সন পেয়ে যাবেন সেখান থেকে নামিয়ে নিবেন।

প্রিমিয়াম ভার্সন করলে আপনি ভিডিওতে বিভিন্ন এফেক্ট দিতে পারবেন ও কাইন মাস্টার এর লোগো থাকবেনা এই সুবিধাসহ আরো অনেক সুবিধা পাবেন।আর হ্যা আমার এই কাইন মাস্টার এ্যাপে ডাইরেক্ট মিডিয়া অপশন রয়েছে অনেক কাইন মাস্টার এ্যাপে থাকে না আপনার যদি মিডিয়া অপশনটি না থাকে আপনি লেআউট থেকে মিডিয়া অপশন পেয়ে যাবেন।

আপনার যদি এই কাইন মাস্টার এ্যাপটি ভালো না লাগে তাহলে আমি আপনাকে আরো একটি ভালো মানের এ্যাপ সাজেস্ট করছি এ্যাপটির নাম হলো ফ্লিমোরা ভিডিও ইডিটর এটি মোবাইল ও পিসি দুই ভার্সন এ পেয়ে যাবেন।আপনি যদি আরো উন্নত মানের সেবা চান তাহলে ফ্লিমোরা ভিডিও এডিটর এর প্রিমিয়াম ভার্সনটি ব্যবহার করতে পারেন তাহলেও ভিডিও রিভার্স করতে পারবেন।

Related Posts