এবার প্রিয়জনকে উইশ হবে ইচ্ছা মত।

  • আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক-পাঠিকা ভাই ও বোনেরা আশা করি সবাই ভালো আছেন। অবশ্য গ্ৰাথরের মেম্বার রা সব সময় ভালই থাকে। আজকে আমি আপনাদেরকে সম্পূর্ণ একটা নতুন টিপস দিচ্ছি।যেটা জানার মাধ্যমে আপনি এখন থেকে সম্পূর্ণ ফ্রিতে এসএমএস করতে পারবেন।কারন এটি আমি ব্যবহার করে খুব উপভোগ করছি। তাহলে চলুন শুরু করি।
  • এটি করার জন্য প্রথমে আপনাকে গুগোল প্লে স্টোরে গিয়ে bd go sms লিখে সার্চ করতে হবে। এরপর অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে। এরপর অ্যাপস টি ওপেন করে আপনাকে নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে গেলে আপনি আপনার নাম দিয়ে একাউন্টটি ওপেন করবেন। পরের বার লগইন করার সময় নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন। পুরো কাজটি সম্পন্ন হয়ে গেলে আপনি অ্যাপসটি তে লগইন করে লিখতে পারবেন।
  • এসএমএস করার জন্য আপনাকে যাকে এসএমএস করবেন তার নাম্বার দিবেন। এরপর নিচের বক্সে টেক্সট লিখবেন। লেখার পরে আপনি সেন্ড অপশনে ক্লিক করে দিবেন। তাতেই আপনার এসএমএস সেন্ড হয়ে যাবে। এই এসএমএস সেন্ড করলে আপনার কোন টাকা কাটা হবে না। এবং আপনার নাম্বার পুরোপুরি গোপন থাকবে। এর কারণ এটি একটি IP সিস্টেম।যেটা ইন্টারনেটের মাধ্যমে আপনাকে সার্ভিস প্রদান করে থাকে।
  • তবে এই এসএমএস পাঠাতে আপনাকে কয়েন ব্যবহার করতে হবে। তবে সেটা টাকা দিয়ে ক্রয় করা লাগবেনা। আপনি প্রতিদিন ডেইলি বোনাস অনুসারে ৭৫ কয়েন এবং ভিডিও দেখার মাধ্যমে ৫ কয়েন পাবেন। এই কয়েনগুলি আপনার এসএমএস প্রদান করার সময় ব্যবহৃত হবে। এই অ্যাপটির এসএমএস পাঠানোর প্রক্রিয়া সম্পূর্ণ ফ্রী।
  • এর মাধ্যমে আপনি আরো যে সুবিধাটি পাবেন সেটা হল এসএমএস করলে আপনার নাম্বারটি যাকে এসএমএস করছেন সে দেখতে পারবেনা। কারণ এখানে একটি ইন্টারনেট প্রোভাইড নাম্বার দেয়া হয় যেটাতে কখনোই কল করা সম্ভব না।
  • এই সিস্টেম টিতে অসুবিধা টি হল আপনি যাকে এসএমএস করছেন সে আপনাকে রিপ্লাই করতে পারবে না। এই অ্যাপটির আরেকটি সুবিধা হল আপনি ইচ্ছে করলে এসএমএস সেন্ড করার একটি সময় নির্ধারণ করে দিতে পারবেন।
  • ব্যাপারটা এইরকম যে বন্ধুর জন্মদিনে রাত ১২ টা ১ মিনিটে তাকে উইশ করবেন। কিন্তু কোন ব্যস্ততার কারণে হয়তো ভুলে যেতে পারেন। তাই আপনি সিডিউল ঠিক করে মেসেজ সেন্ড করে রাখতে পারেন। ফলে আপনি যদি ভুলেও যান তবুও আপনার উইশ আপনার বন্ধুর কাছে পৌঁছে যাবে। তাহলে সেও খুশি আপনিও খুশি।
  • এছাড়াও আপনার ভালোবাসার মানুষটাকে ও নির্দিষ্ট সময়ে মেসেজ পৌঁছে দিতে পারবেন। তাহলে তার ভালোবাসা আপনার জন্য একটু হলেও বেড়ে যেতে পারে। অতএব আর দেরী না করে চলুন যে যত পারি সবাইকে এসএমএস করি।
  • আজ এ পর্যন্ত। সকলেই ঘরে থাকুন।, ভাল থাকুন। সুস্থ থাকুন।আল্লাহ হাফেজ। ভালো লাগলে শেয়ার করবেন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন