এবার যেকোনো নাম্বারে এসএমএস পাঠান ফ্রিতে মাএ একটি এ্যাপের সাহায্যে

এসএমএস মানে সর্ট মেসেজ সার্ভিস যা দিয়ে আপনি যেকোনো ব্যক্তিকে সহজে আপনার যেকোনো প্রয়োজনীয় তথ্য দিয়ে থাকেন। এখন আমরা অনলাইন ও অফলাইন দুই মাধ্যমে এসএমএস করতে পারি। যেমন আমি ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে আবার আরেকটি হলো আপনার সিমের টাকা ব্যবহার করে অফলাইন মেসেজ পাঠানো।

আর সিমের প্রতি মেসেজ এর জন্য আপনার ২টাকা করে খরচ করতে হয় এখন কেন আপনি সামান্য মেসেজের জন্য ২ টাকা খরচ করবেন। আপনি চাইলে ফ্রিতে মেসেজ পাঠাতে পারবেন সিমের কোনো টাকা কাটবে না তার জন্য আপনাকে বিডি গো এসএমএস এ্যাপটি নামাতে হবে তা না হলে হবে না।তো আপনি যেভাবে সিমের টাকা খরচ না করে ফ্রিতে এসএমএস করবেন তা নিচে দেখে নিতে পারেন।

১.শুরুতে আপনি প্লে-ষ্টোরে যাবেন তারপর সার্চ করবেন উপরের দেওয়া এ্যাপটি নাম বিডি গো এসএমএস নামিয়ে ফেলুন।

২.এবার আপনার একটি এক্যাউন্ট করে নিতে হবে এই বিডি গো এসএমএস নামক এ্যাপটিতে তার জন্য আপনি রেজ্রিস্টেশন নামে ক্লিক করবেন।আপনাকে উপরের মতো পেজে নিয়ে যাবে আপনার নাম,মোবাইল নাম্বার,পাসওয়ার্ড ও পুনরায় পাসওয়ার্ড লিখে ফেলুন।এবার আপনার নাম্বার ও পাসওয়ার্ড টি লিখে লগিন অপশনে ক্লিক করে এ্যাপে লগিন করে ফেলুন।

৩.এবার এসএমএস সেন্ড নামে যে আইকন দেখতে পাচ্ছেন ঐ আইকনে ক্লিক করুন আপনাকে প্রতি এসএমএস এর জন্য ২ পয়েন্ট করে কেটে নিবে এই এ্যাপ আর আপনি এই ২ পয়েন্ট এড দেখে ইনকাম করে ফেলতে পারবেন।প্রতি এড ৫+ পয়েন্ট ও ডেইলি লগিন বোনাস ৭৫ পয়েন্ট।

৪.এবার আপনার যে নাম্বারে এসএমএস পাঠাতে চান তার নাম্বার দিন ও এসএমএস টি লিখুন।তারপর সেন্ড নামে যে অপশনটি দেখতে পাচ্ছেন ঐটায় ক্লিক করুন।

৫.দেখুন মেসেজ চলে এসেছে ও ২পয়েন্ট করে কেটে নিয়েছে যেহেতু আমি আমার নাম্বার এ মেসেজ পাঠিয়েছি দেখুন মেসেজ চলে এসেছে।

৬.এবার পয়েন্ট কামানোর জন্য ৩ডট অপশনে যান বাম পাশে।তারপর গেট পয়েন্ট এ ক্লিক করুন।

৭.দেখুন ডেইলি বোনাস ও আপনার ভিডিও এড দেখে পয়েন্ট আয় করতে পারবেন আর এভাবে আপনি যেকোনো মোবাইলের যেকোনো সিমের খুব দ্রুততার সাথে এসএমএস ফ্রিতে পাঠিয়ে দিতে পারেন।

আজকে এতটুকুই কালকে আবার নতুন কিছএ নিয়ে হাজির হবো গ্রাথরের সাথে থাকুন।

Related Posts

3 Comments

মন্তব্য করুন