এবার যেকোনো মোবাইলের নোটিফিকেশন বারে নিজের নাম শো করান খুব সহজ উপায়ে।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি অতি সহজে আপনার নোটিফিকেশন বারে নিজের নাম শো করাতে পারবেন মাএ একটি থার্ড পার্টি এ্যাপ এর সাহায্যে করবেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

তো কীভাবে আপনি নিজের নাম আপনার মোবাইলের নোটিফিকেশন বারে শো করাবেন মাএ একটি থার্ড পার্টি এ্যাপ এর সাহায্যে তা জানতে নিচের টিপসটি ফলো করুনঃ


১.শুরুতে চলে যান গুগল প্লে-ষ্টোরে তারপর গুগল প্লে-ষ্টোর এর সার্চ বারে গিয়ে লিখুন App Tiles। তারপর উপরের দেখানো এ্যাপটি ডাউনলোড করে নিবেন।


২.ডাউনলোড হয়ে গেলে App Tiles এ্যাপ এ প্রবেশ করবেন। তারপর Yes I Agree অপশনটি সিলেক্ট করে অন করে নিবেন।


৩.এবার আপনার নামটি নোটিফিকেশন বারে শো করারা জন্য এমন এ্যাপগুলো সিলেক্ট করুন যেই এ্যাপের প্রথম অক্ষরগুলো আপনার নামের ক্রম অনুসার ঠিক উপরে দেখানো স্কিনশর্ট এর মতো করে।


৪.এবার আপনার মোবাইলের উপরের স্লাইডার এনে দেখানো Edit অপশনটিতে ক্লিক করুন।

<


৫.এবার আপনার নামের ক্রম অনুসারে যে অ্যাপগুলো সিলেক্ট করেছিলেন App Tiles এ। ঠিক একই এ্যাপ গুলো নোটিফিকেশন বারে সিলেক্ট করুন।


৬.ব্যাস কাজ হয়ে গেলো এবার দেখুন আমার নাম Rakib আমার নোটিফিকেশন বারে শো করছে।আপনিও উপরের মাধ্যমগুলো দেখে কাজ করুন দেখবেন আপনার নাম ও নোটিফিকেশন বারে শো করবে।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts

3 Comments

মন্তব্য করুন