এবার স্টার জলসা সহ যেকোনো চ্যানেল দেখুন সম্পূর্ণ ফ্রিতে মাএ একটি এ্যাপ দিয়ে

আমাদের দেশে সবাই প্রায় টিভি দেখি আর এই টিভি এর মূল আর্কষণ হলো টিভি চ্যানেলগুলো।এই টিভি চ্যানেলগুলোর জন্য আমরা সবাই ডিস লাইন লাগাই আর এই ডিস লাইনের লাগানোর ফলে আমরা বাংলাদেশ,ইন্ডিয়ার বিভিন্ন চ্যানেল দেখতে পারি আর আমরা যে এই চ্যানেলগুলো দেখি ফলে আমাদের ডিস বিল দিতে হয় আর এই ডিস বিলের পরিমাণ একেক এলাকায় একেকরকম হয় যেমন কোনো এলাকায় ৩০০টাকা আবার কোনো এলাকায় ২০০ টাকা করে নেয়।

এখন যদি এমন হয় আপনি ফ্রিতে সকল টিভি চ্যানেলগুলো দেখতে পারেন তাহলে আপনি নিশ্চই খুশি হবেন আর যদি এমন হয় আপনি ইন্ডিয়া,বাংলাদেশ সহ বিশ্বের আরো নানা চ্যানেল দেখতে পারবেন তাও ফ্রিতে তাহলে কেমন হয়।তার জন্যই আমি আপনাদের মাঝে নিয়ে এসেছি বিনোদন টিভি নামে একটি এ্যাপ।এই এ্যাপটি নামাতে আপনি যা করবেন ও ফ্রি সকল চ্যানেল পেতে যা যা করণীয় নিচে দেখুন।

শুরুতে চলে যান প্লে-ষ্টোরে তারপর সেখান থেকে বিনোদন টিভি লাইভ নামে এ্যাপটি নামিয়ে ফেলুন এবার আপনি এ্যাপটিতে প্রবেশ করুন।এই এ্যাপে আপনার রেজ্রিস্টেশনের কোনো ঝামেলা নাই তাই আপনি প্রবেশের সাথে সাথে আপনাকে চ্যানেলগুলো দেখতে দিবে।এই এ্যাপে রয়েছে স্টার জলসা,জি-বাংলা,পিস টিভি বাংলা,ডিসকোভারি বাংলা,মাসরাঙা টেলিভিশন,সাংগিত বাংলা,কালারস বাংলা,সনি আট,যমুনা টেলিভিশন,সময়,গাজী টিভি,সনি সিক্র,জলসা মুভিজ,ভেনুস ইত্যাদি।

আপনি এই এ্যাপে ইন্টারনেটের মাধ্যমে চ্যানেলগুলো দেখতে পারবেন যদি ওয়াইফাই থাকে তাহলে তো কথাই নেই আর যদি ওয়াইফাই না থাকে তাহলে আপনি এমবি দিয়ে দেখতে পারেন এই বিনোদন টিভি এ্যাপে অনেক কম এমবি কাটে।

<

আপনি যদি চান তাহলে সামনে আরো কিছু এ্যাপ রয়েছে যেগুলো দিয়ে এইচডি কোয়ালিটিতে সকল চ্যানেল দেখতে পারবেন কিন্তু সামান্য টাকা খরচ করতে হবে তাহলে আরো হিন্দি চ্যানেল দেখতে পারবেন। আজকে এতটুকুই কোনো ধরনের সমস্যা হলে এই পোস্টের নিচে কমেন্ট বক্রে কমেন্ট করুন আপনাকে সাহায্যে করার জন্য আমরা সবসময় প্রস্তুত।

Related Posts