এবার স্পাইরাল ইফেক্ট দিয়ে সহজে ফটো এডিট করুন এই অ্যাপ দিয়ে

 

আসসালামুআলাইকুম বন্ধুরা । আশা করি আপনারা সবাই ভাল আছেন ।

আজকে আমি আপনাদের সাথে আরেকটি অ্যাপ্লিকেশন রিভিউ নিয়ে হাজির হলাম । আশাকরি আপনারা রিভিউটি পছন্দ করবেন । আপনারা যারা ছবি তুলতে ভালোবাসেন অথবা ছবি এডিট করতে ভালোবাসেন তাদের জন্য আমাদের আজকের এই রিভিউ টি ।

এপ্লিকেশনটির নাম ”নো ক্রপ ফটো এডিটিং ” ।

অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনারা খুবই চমকপ্রদ ভাবে আপনাদের নিজেদের ছবি এডিট করতে পারবেন । তো এই অ্যাপ্লিকেশনটিতে কিছু ফিচার রয়েছে যেগুলো অন্য অ্যাপ্লিকেশনে নেই । অন্য যে সকল ফটো এডিটিং অ্যাপ্লিকেশন রয়েছে সেগুলোতে সচরাচর ফিল্টার বা এডিট করা ছাড়া অন্য কোন অপশন থাকে না ।কিন্তু এই অ্যাপ্লিকেশনটিতে একটি চমকপ্রদ ফিচারস হচ্ছে এটি ব্যবহার করে আপনার ছবির তে যে ব্যক্তিটি রয়েছে তার আশপাশ তে একটি স্পাইরাল দিতে পারবেন ।আপনারা আমাদের এই অ্যাপ টি প্লে স্টোরে সার্চ দেন তাহলে নিচের দিকের ছবিতে একটি কালো গেঞ্জি পরিহিত ছেলেটির ছবিতে সবুজ রঙের যে গোলাকার আবৃত বস্তু পাচ্ছেন সেটি মূলত স্পাইরাল । এছাড়াও আরও বিভিন্ন ধরনের ফিচার রয়েছে রয়েছে ।যেমন এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি আপনার ছবিতে যে ব্যক্তি রয়েছে তার দু হাতের সাথে পাখা লাগিয়ে দিতে পারবেন । বিভিন্ন ধরনের স্পাইরাল ব্যবহার করতে পারবেন ।

সর্বমোট 27 টিরও বেশি স্পাইরাল রয়েছে নতুন আপডেট করা অ্যাপ্লিকেশনটিতে।

এছাড়াও আপনার ছবিতে যে ব্যক্তিটি রয়েছে তার আশপাশ দিয়ে বিভিন্ন ধরনের ইফেক্ট দিতে পারবেন ।ইমোজি সেট করতে পারবেন । একটি ফেসবুক ফ্রেম তৈরি করতে পারবেন ।

আপনার ছবির উপর ভিত্তি করে আরো অনেক ধরনের ফিচারস রয়েছে ।

যেমন এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি ছবিতে ইফেক্ট দিতে পারবেন । স্টিকার তৈরি করতে পারবেন । ছবির কলেজ তৈরি করতে পারবেন ।

তবে এই অ্যাপ্লিকেশনটিতে কোন নেগেটিভ রিভিউ নেই । আমরা যখন কোন রিভিউ নে আপনার সামনে হাজির হয় তখন সে রিভিউতে আমরা ভালো দিক এর পাশাপাশি খারাপ দিকগুলো তুলে ধরার চেষ্টা করি ।সকল জিনিসের ভালো খারাপ অর্থাৎ পজেটিভ এবং নেগেটিভ দুই ধরনের দিক রয়েছে । কিন্তু এই অ্যাপ্লিকেশনটিতে কোন খারাপ দিক নেই । তেমন যেমন এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে আপনাকে খুব কম পরিমাণে ইন্টারনেট খরচ করতে হবে ।

ইন্টারনেট খরচ করার মাধ্যমে ইফেক্ট , স্পাইরাল ইত্যাদি এই অ্যাপ্লিকেশনটি তে ডাউনলোড করে রাখতে পারেন । এই অ্যাপ্লিকেশনটি 29mb একটি অ্যাপ্লিকেশন হলেও ডাউনলোড করার পরে এটিতে খুব কম পরিমানের এমবি প্রয়োজন হয় এগুলি ডাউনলোড করতে ।

এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি ছবি এডিট করে সেগুলো সরাসরি আপনার গ্যালারিতে সংরক্ষণ করতে পারেন ।এই অ্যাপ্লিকেশনটিতে শুরুর দিকে যখন পপুলারিটি পাচ্ছিল না তখন এই অ্যাপ্লিকেশনটির অধিকাংশই ছিল প্রিমিয়াম । কিন্তু এখন অনেক সুন্দর সুন্দর ফিচার রয়েছে যেগুলো প্রিমিয়াম এর আওতায় থেকে ফ্রি করা হয়েছে । আর আমি গুগল প্লে স্টোরে এই অ্যাপ্লিকেশনটিতে ৫ রেটিং দিয়েছি ।

আর আশা করি আপনাদের কাছেও এই আর্টিকেলটি ভালো লেগেছে । যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করে আমাদের ওয়েবসাইটের সাথে থাকবেন ।

ধন্যবাদ…

Related Posts