এয়ারটেল ফ্রি এমবি অফার ২০২১

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগণ।কেমন আছেন সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি সব সময়।

তরুণ প্রজন্মের প্রধান পছন্দের তালিকায় শীর্ষ স্থানে অবস্থান করে থাকে এয়ারটেল।গ্রাহকদের কথা মাথায় রেখে নানা ধরণের অফার দিয়ে থাকে এয়ারটেল।এর নানা ধরণের অফারই গ্রাহকসেবা বৃদ্ধির একমাত্র কারণ বলে উল্লেখ করা হয়।

এয়ারটেল সম্প্রতি তাদের গ্রাহকদের জন্য এক জিবি ফ্রী ইন্টারনেট দিচ্ছে।সেই জন্য আপনার এয়ারটেল নাম্বার থেকে *123*889# নাম্বারে ডায়াল করতে হবে।তবে শর্তসাপেক্ষে এই অফারটি সকল এয়ারটেল গ্রাহকদের কাছে প্রযোজ্য নাও হতে পারে।

এয়ারটেল তাদের সকল গ্রাহকদের কথা সবসময় চিন্তা করে।তাই এয়ারটেল এর নতুন সীম কিনলে মাত্র ৯ টাকা রিচার্জ এ পেয়ে যাচ্ছেন ১  জিবি ইন্টারনেট। এছাড়াও নতুন সীম কিনলে আপনি পেয়ে যাচ্ছেন ১০ দিন মেয়াদের ৫০ এমবি ফ্রী ইন্টারনেট।

আপনি যদি এয়ারটেল গ্রাহক হয়ে থাকেন তাহলে পেতে পারেন এক জিবি ইন্টারনেট। সেই জন্য আপনাকে এয়ারটেল বাজ এর মেসেঞ্জারে গিয়ে get started এ গিয়ে ক্লিক করতে হবে। তারপর অনেক অপশন পাবেন।আপনাকে সকল অপশন থেকে #bestoffer এ ক্লিক করতে হবে।তারপর enter offer এ ক্লিক করলে আপনার এয়ারটেল নাম্বার দিতে হবে।তারপর আপনার নাম্বারে একটি ওটিপি কোড আসবে।সেই ওটিপি কোড ডায়াল টাইপ করলেই আপনি পেয়ে যাবেন ফ্রী একজিবি ইন্টারনেট। (মেয়াদ ৩ দিন)।

আপনি myairtel এপ থেকেও একজিবি ফ্রী ইন্টারনেট পেতে পারেন।সেই জন্য আপনাকে আপনার মোবাইলের গুগল প্লেস্টোর থেকে myairtel এপটি ডাউনলোড করতে হবে।আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমি নিচে লিংকটি দিয়ে দিচ্ছি।

https://play.google.com/store/apps/details?id=net.omobio.airtelsc

তারপর সেখানে নতুন লগইন করলেই পেয়ে যাচ্ছেন একজিবি ইন্টারনেট। এছাড়াও আপনি এপটি অন্য কাউকে রেফার করলে সে ব্যক্তি আপনার রেফার কোডে জয়েন করলে  পেয়ে যাচ্ছেন একজিবি ইন্টারনেট একদম ফ্রীতে।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন

Keyword: এয়ারটেল ফ্রি এমবি অফার ২০২১, এয়ারটেল ফ্রি ইন্টারনেট অফার ২০২১

Related Posts

10 Comments

মন্তব্য করুন