এয়ারটেল সিম দিয়ে ফ্রিতে ইন্টারনেট-ফেসবুকসহ সবকিছু চালান !

আসসালামুয়ালাইকুম, প্রিয় পাঠক কেমন আছে আশা করি অনেক ভাল আছেন। আজ আমি আপনাদের সাথে এমন একটা ট্রিকস শেয়ার করব যেটার মাধ্যমে আপনারা ফ্রিতে এয়ারটেল সিম দিয়ে সবকিছু চালাতে পারবেন একদম ঝড়ের গতিতে। এর আগে আপনাদের সাথে একটা বাংলালিংকে কিভাবে ফ্রি নেট চালানো যায় সেটা নিয়ে পোস্ট করেছিলাম আপনারা যদি সেই পোস্টটা পেতে চান তাহলে উপরের সার্চ বক্সে গিয়ে সার্চ দিন তাহলে পেয়ে যাবেন আমার সেই কাঙ্খিত পোষ্টি। আপনারা বাংলালিংক এ ফ্রী নেট চালাতে পারবেন।। আপনারা এয়ারটেলে কিভাবে ফ্রী নেট চালাবেন সেটা হলো আপনাদের দরকার হবে একটা ভিপিএন। যে ভিপিএন আপনাদের মাঝে শেয়ার করব এটা কানেট করে আপনারা ফেসবুক, ইন্টারনেট, মেসেঞ্জার, টুইটার, ইউটিউবসহ, গুগোল সবকিছু ব্যবহার করতে পারবেন।।
ভিপিএন টির নাম হল দরিদ্র ভিপিএন অবশ্য আপনারা এই ভিপিএন কি নাম আগে শুনেছেন অথবা অনেকেই ব্যবহার করেন ফ্রি নেট চালানোর জন্য কিন্তু এই ভিপিএন টা বেশি কোন চালানোর পরে ডিসকানেক্ট হয়ে যায় অথবা আর চালাতে পারেন না বা কানেক্ট হয় না।: কিন্তু আমি আপনাদের বাড়িতে টিপস শেয়ার করব সেটার মাধ্যমে আপনারা এই ভিপিএন দিয়ে আনলিমিটেড চালাতে পারবেন এবং সবকিছু ব্যবহার করতে পারবেন। যদি আপনার ফোনটা ফোরজি হয় তাহলে আপনার ফোনে সব থেকে ভাল স্পীড পাবেন আপনি সর্বোচ্চ 2mb পর্যন্ত স্পিড নামাতে পারবেন যেকোন ভিডিও গান অর্থ বা অডিও গান তাছাড়া আপনি ফুল এইচডি তে ইউটিউব এর ভিডিও গুলো দেখতে পারবেন এই ভিপিএন কানেক্ট করার মাধ্যমে।। ভিপিএন কিভাবে কানেক্ট করতে হবে এবং কি কি সেটিং করে এই ভিপিএনে আপনি ফ্রি নেট ব্যবহার করবেন সেটা এখানে বলে বা লিখে বোঝানো সম্ভব না।। তাই আপনাদের সুবিধার্থে একটি ভিডিও লিঙ্ক দিয়ে দিলাম আপনারা চাইলে ভিডিও লিংক থেকে দেখে দেখে এয়ারটেল সিমের জন্য ফ্রীনেট হিসেবে ব্যবহার করতে পারেন এবং সবকিছু চালাতে পারে না অনাসে।।
কিভাবে ফ্রি নেট চালাবেন কিভাবে ভিপিএন কানেক্ট করবেন এবং কিভাবে সেটিং করবেন সবকিছু দেখতে নিচের ভিডিওতে ক্লিক করুন।।     ভিডিও দেখুন📺🔽🔽

ফ্রী ভিপিএন সফটওয়্যার টি ডাউনলোড করতে নিচের ডাউনলোড লেখাতে ক্লিক করে ডাউনলোড করুন।।

Download App📳📶

Related Posts